বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমন-ইউলিয়ার প্রেমটা টিকে আছে! ভাইজানকে নিয়ে প্রশ্ন আসতেই লাজে লাল বিদেশিনী

সলমন-ইউলিয়ার প্রেমটা টিকে আছে! ভাইজানকে নিয়ে প্রশ্ন আসতেই লাজে লাল বিদেশিনী

সলমন আর ইউলিয়া।

সলমন খানের লাভ লাইভ নিয়ে চর্চার কোনও অন্ত নেই। আনঅফিসিয়ালি আপাতত প্রেম করছেন ভাইজান ইউলিয়ার সঙ্গে। সম্প্রতি সলমনকে নিয়ে প্রশ্ন করতেই কী জবাব দিল ইউলিয়া পড়ুন।

সলমন খান আর ইউলিয়া ভান্তুরের প্রেমটা আছে না গেছে তা নিয়ে প্রশ্ন রয়েছে একাধিকের মনে। আসলে মাঝে বেশ কিছু লিঙ্কআপ শোনা গিয়েছে সলমনের নামে। তাই অনেকেই ভাবতে শুরু করেন আদৌ প্রেমটা টিকে আছে তো? আসলে সলমন আর ইউলিয়াকে খুব কম দেখা যায় একসঙ্গে। তবে খান পরিবারের যে কোনও অনুষ্ঠানে থাকেন তিনি। এমনকী ছিলেন সলমনের জন্মদিনের পার্টিতে। 

সে যাই হোক, ইউলিয়ার দিক থেকে প্রেম যে আছে তার প্রমাণ মিলল সম্প্রতি। এক র‌্যাপিড ফায়ার রাউন্ডে ইউলিয়াকে প্রশ্ন করা হয় কে বেশি হ্যান্ডসাম। যাতে অপশন হিসেবে ছিল হৃতিক রোশন, রণবীর কাপুর, সলমন খান। যার উত্তরে সলমনের বান্ধবী জানান, ‘এটা কি আলাদা করে বলে দিতে হয় নাকি… সলমন’। 

রাধে ছবির ‘সিটি মার’ বা রেস থ্রি ছবির ‘সেলফিস’ গান গেয়েছেন ইউলিয়া। সঙ্গে গুরু রান্ধাওয়ার সঙ্গে জুটি বেঁধে নতুন একটি গান গেয়েছেন রোমানিয় সুন্দরী ইউলিয়া। গানের নাম ‘মেয় চলা’। 

মাঝে রটেছিল ‘কিসি কা ভাই কিসি কা জান’ কোস্টার পূজা গেহড়ের সঙ্গে নাকি প্রেম করছেন সলমন। তবে সে সম্ভাবনা উড়িয়ে দেন এক সলমন ঘনিষ্ঠ। সাফ জানিয়ে দেয়, ‘এসব খবর কে রটায় জানি না। পূজা তো সলমনের মেয়ের বয়সী। একসঙ্গে কাজ করলেই প্রেম হয়ে যায় নাকি!’

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার সলমন। কতবারই না প্রেমে পড়লেন। তালিকায় রয়েছে ঐশ্বর্য, ক্যাটরিনার মতো সুন্দরীরা। তবে ঘর বাধার শখ আদৌ কি আছে! সাংবাদিক থেকে তারকা সকলেই সলমনকে সামনে পেলে এখন একটাই প্রশ্ন করেন- ‘কবে বিয়ে করছেন ভাইজান’?

একবার করণ জোহরের শো-তে সলমনকে বলতে শোনা গিয়েছিল, ‘একটা সময় ছিল যখন আমি সত্যি বিয়ে করতে চেয়েছিলাম,কিন্তু সেটা সফল হল না। অনেকবারই কাছাকাছি পৌঁছেছি।ওরা ভাবে বয়ফ্রেন্ড হিসাবে আমি পারফেক্ট কিন্তু স্বামী হিসাবে আমাকে সারাজীবন সহ্য করাটা বোধহয় মুশকিল ভাবে, সঙ্গীতার সঙ্গে তো বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল’। ১৯৯৪ সালের ২৭ মে বিয়ের তারিখ পাকা ছিল সলমন-সঙ্গীতার। কোনও অজানা কারণে তা ভেঙে গিয়েছিল হঠাৎই। 

 

বন্ধ করুন