'আমাকে অসম্ভব সুন্দর তাজমহল দেখাতে নিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ দিলজিৎ!' জবাবে বললেন ইভাঙ্কা (সৌজন্যে টুইটার)
'আমাকে অসম্ভব সুন্দর তাজমহল দেখাতে নিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ দিলজিৎ!' জবাবে বললেন ইভাঙ্কা (সৌজন্যে টুইটার)

তাজমহলের সামনে ট্রাম্প কন্যা ইভাঙ্কার কোলে দিলজিৎ দোসাঞ্জ! ভাইরাল ছবি

  • দিলজিৎ দোসাঞ্জের বোধহয় শখ ছিল ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে তাজের সামনে ছবি তোলার। সেই শখ পূরণ না হওয়ায় ইভাঙ্কার সঙ্গে একটি ফটোশপ করা ছবি টুইটারের দেওয়ালে পোস্ট করেন তিনি। জবাব এল মার্কিন মুলুক থেকেও।

গত সপ্তাহে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেনেলিয়া ট্রাম্পের সঙ্গে দুদিনের ভারত সফরে হাজির হয়েছিলেন ট্রাম্প কন্যা ইভাঙ্কা ট্রাম্প। ভারত সফরে এসে বিশ্ববন্দিত তাজমহল দেখার লোভ সামলাতে পারেননি ট্রাম্প পরিবার।

বলিউড অভিনেতা তথা গায়ক দিলজিৎ দোসাঞ্জের বোধহয় শখ ছিল ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে তাজের সামনে ছবি তোলার। সেই শখ পূরণ না হওয়ায় রবিবার ইভাঙ্কার সঙ্গে নিজের একটি ফটোশপ করা ছবি টুইটারের দেওয়ালে পোস্ট করেন তিনি। যেখানে দেখা যায় তাজমহলের সামনে ইভাঙ্কার কোলে পা তুলে বসে রয়েছেন তিনি। নিমেষেই ভাইরাল হয়ে যায় এই ছবি। যার ক্যাপশন হিসাবে দিলজিৎ লেখেন, ‘আমি আর ইভাঙ্কা। তাজমহল দেখব, তাজমহল দেখব বলে পেছনে পড়ে গেল! তারপর নিয়ে গেলাম আর কী করতাম?’


পঞ্জাবি অভিনেতার এই মজাদার ভাইরাল টুইটের জবাব দিয়েছেন ইভাঙ্কাও। দিলজিৎ-এর রসিক মেজাজের জবাব একদম মজাদার ভঙ্গিতেই দিয়েছেন ইভাঙ্কা। তিনি লেখেন, 'আমাকে অসম্ভব সুন্দর তাজমহল দেখাতে নিয়ে যাওয়ার জন্য আপনাকে ধন্যবাদ দিলজিৎ! এই সুন্দর অভিজ্ঞতা আমি সারা জীবন মনে রাখব'।

ইভাঙ্কার জবাব পেয়ে খুশির ঠিকানা নেই দিলজিৎ-এর। ইন্সটাগ্রামে ইভাঙ্কার টুইট রিপ্লাইয়ের স্ক্রিনশট পোস্ট করে অভিনেতা লেখেন, '....যাঁরা বলছিলেন এটা ফটোশপ করা, তাঁরা দেখুন..ইভাঙ্কার জবাব এসে গেছে' ।



তাজের সৌন্দর্যে যে সত্যি মন্ত্রমুগ্ধ ইভাঙ্কা তা আগেই টুইট করে জানিয়েছিলেন ট্রাম্প কন্যা।


শুধু দিলজিৎ-ই নন, তাঁর থেকে অনুপ্রেরণা নিয়ে নেটদুনিয়ায় আরও বেশ কিছু ফটোশপ করা ছবি ছড়িয়ে পড়েছে যেখানে তাজমহলের সামনে ইভাঙ্কার হাতে ধরে কখনও মনোজ বাজপায়ী, কখনও আম ভারতীয় ছেলেদের দেখা মিলেছে। সেই ছবি ইভাঙ্কা রিটুইট করে লিখেছেন, 'ভারতীয়দের উষ্ণতা এবং আতিথেয়তায় আমি মুগ্ধ..অনেক নতুন বন্ধু তৈরি করেছি'।



এটাই ইভাঙ্কার প্রথম ভারত সফর নয়, এর আগে ২০১৭ সালে হায়দরাবাদে গ্লোবাল এন্টারপ্রেনারশিপর সম্মেলনে যোগ দিতে এসেছিলেন ট্রাম্প কন্যা। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।


বন্ধ করুন