বাংলা নিউজ > বায়োস্কোপ > Jaan Kumar Sanu: প্রথমবার দুর্গাপুজোয় কলকাতায় শানু পুত্র, নতুন গান উপহার জান কুমার শানুর

Jaan Kumar Sanu: প্রথমবার দুর্গাপুজোয় কলকাতায় শানু পুত্র, নতুন গান উপহার জান কুমার শানুর

পুজোর নতুন গান মুক্তি পেল জান কুমার শানুর

Jaan Kumar Sanu: এই বছর প্রথমবার দুর্গাপুজোয় কলকাতায় থাকবেন জান কুমার শানু। তাঁর প্রথম পুজোর গান 'ভালোবাসার সুরে ঠিকানা'। 

প্রথমবার পুজোর গান মুক্তি পেল গায়ক কুমার শানু পুত্র জান কুমার শানুর। নতুন এই গানের নাম 'ভালোবাসার সুরে ঠিকানা'। এই বছর প্রথমবার দুর্গাপুজোয় কলকাতায় থাকবেন জান কুমার শানু। তাই শহরবাসীর জন্য উপহার হিসেবে নিয়ে এসেছেন নিজের নতুন গান। কুমার শানু ও তাঁর প্রথম স্ত্রী রীতা ভট্টাচার্যের কনিষ্ঠ সন্তান জান।

'ভালোবাসার সুরে ঠিকানা' গানটি তৈরি হওয়ার নেপথ্যে তাঁর মা রীতা ও দেবী দুর্গার অনেক আশীর্বাদ আছে বলেই মনে করেন এই শিল্পী। তাঁর নতুন গান জুড়ে আছে রেট্রো ফিল। গায়ক মনে করেন, এই বিশেষ অনুভূতি তিলোত্তমার মানুষের মন জয় করবে। নতুন পুজোর গান আসলে তাঁর পরিবারের চিরাচরিত রীতির প্রতিই তাঁর শ্রদ্ধাজ্ঞলি বলে জানিয়েছেন জান কুমার শানু। আরও পড়ুন: অযোধ্যায় ‘লতা মঙ্গেশকর চক’ উপহার প্রধানমন্ত্রীর, আকর্ষণের কেন্দ্র বিশাল বীণা

উল্লেখ্য, প্রথম স্ত্রী রীতার সঙ্গে ১৯৯৪ সালে বিচ্ছেদ হয়ে যায় গায়ক কুমার শানুর। তাঁদের তিন পুত্র- জেসি, জিকো এবং জান। এরপর সলাোনির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কুমার শানু। তাঁদের দুই কন্যা শ্যানন কে এবং অ্যানা। জানের জন্মের আগেই ডিভোর্স হয়ে যায় রীতা ও কুমার শানুর। জন্ম থেকেই বাবার সান্নিধ্য পায়নি জান।

 

বায়োস্কোপ খবর

Latest News

'পারিবারিক যোগ আছে...', প্যারিস অলিম্পিক ২০২৪ এ পারফর্ম করছেন শান! ঠিক করেছে! বাজেটে বাংলার জন্য আর্থিক প্যাকেজ দেয়নি কেন্দ্র, জানাল বঙ্গ বিজেপি বো দেওয়া হট পিঙ্ক বার্বি ড্রেসে নজরকাড়া সারা! জানেন তাঁর এই পোশাকের দাম কত? Champions Trophy 2025-তে ভারতকে খেলানো নিয়ে PCB-র বড় চাল! বল এখন ICC-র কোর্টে বাংলা ছবি মানেই এখন গোয়েন্দা, আর পারিবারিক ছবি, আমি নতুন কিছু করতে চাই: বিক্রম রক্তক্ষয়ী আন্দোলন থেকে স্বাভাবিকের পথে বাংলাদেশ, কমপক্ষে ২০০ মানুষের মৃত্যু কলকাতা সহ ১৪টি বড় শহরে যানবাহন ব্যবস্থা ঢেলে সাজানোর পরিকল্পনা বাজেটে তেকাঠির তলায় শক্তি বাড়াতে এবার যুব বিশ্বকাপে খেলা গোলকিপারকে সই করাল মোহনবাগান ছয় কোটি কৃষকের জমি রেজিস্ট্রি করবে কেন্দ্র, করা হবে ফসল শুমারিও বসে যেতে চলেছে বহু বাস, পিপিপি মডেলে চালানোর অনুমতি চেয়ে চিঠি মালিকদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.