বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪ : নিকি তাম্বোলি প্রেমে হাবুডুবু খাচ্ছে ছেলে, আশঙ্কা জানের মা রীতার
নিকি টাম্বোলি ও জান কুমার শানু (ছবি-ইন্টারনেট)
নিকি টাম্বোলি ও জান কুমার শানু (ছবি-ইন্টারনেট)

বিগ বস ১৪ : নিকি তাম্বোলি প্রেমে হাবুডুবু খাচ্ছে ছেলে, আশঙ্কা জানের মা রীতার

  • জান কুমার শানুর মা জানিয়েছেন যে, ছেলে সম্ভবত নিকি তলোম্বির প্রতি মোহগ্রস্ত হয়ে পড়েছে।

বিগ বসের ১৪’র প্রতিযোগী জান কুমার শানু এবং নিকি তাম্বোলিকে প্রায়ই ঘরের ভিতরে একে অপরকে জ্বালাতন করতে দেখা যায়। জান কুমার শানুর মা জানিয়েছেন যে, ছেলে সম্ভবত নিকির প্রতি মোহগ্রস্ত হয়েছেন। একান্ত সাক্ষাত্কারে হিন্দুস্তান টাইমসের সঙ্গে কথা বলার সময়, রীতা ভট্টাচার্য এই বছরের প্রথম নিশ্চিত প্রতিযোগী জান সম্পর্কে কথা বলেন। রীতা এইচটিকে বলেন, জান নিকিকে ঘিরে যেভাবে কাজ করে, সাধারণত সে এইরকম আচরণ করে না।

তিনি আরও বলেন, ‘এটা অসম্ভব নয়, আপনি জানেন- আমার ছেলে তরুণ। আমি বোঝাতে চাইছি সে এইরকম নয় (সে নিকির সঙ্গে যেভাবে আচরণ করে), সে বাস্তব জীবনে আলাদা। তবে আমি পছন্দ করছি। এটা আকর্ষণীয় দেখাচ্ছে। এটা খুব ভাল যে জান কাউকে খুঁজে পেয়েছে, এমনকি নিক্কিও বাড়ির ভিতরে কাউকে পেয়েছে'।

তিনি আরও যোগ করে বলেন, ‘আমিও এখন জানকে আরও বেশি পছন্দ করি। সে স্পষ্টবক্তা এবং ভাল খেলছে। সে তার অনুভূতি সম্পর্কে কথা বলে তাই আমি মনে করি সে এখন খেলায় প্রবেশ করছে। আমি এই জান’কে পছন্দ করি-সে আত্মবিশ্বাসী এবং সাহসী। ও কয়েকটি টাস্কেও জিতেছিল,এখন তাঁকে দেখতে ভালো লাগে। বিগ বসের ঘরের অভ্যন্তরে অবশ্যই প্রচুর কিছু হচ্ছে এবং প্রতিযোগিদের সবসময়ই চাপে থাকতে হয় যা আমরা দেখতে পাই না'।

বিগ বসের মঞ্চে কুমার শানু পুত্রকে নেপো কিড বলে কটাক্ষ করেছেন রাহুল বৈদ্য। সেই নিয়েও মুখ খুললেন জানের মা। রাহুলের সাফাইকে অস্বীকার করে তিনি বলেন- রাহুল জানত না যে জানের  বাবা-মা আলাদা হয়ে গিয়েছে সেটা একটু অবাক করা বিষয় । জানকে বিগ বসের ঘর থেকে তাড়ানোর জন্য মনোনীত করার সময় রাহুল নেপোটিজমের প্রসঙ্গে টেনেছিল। যার জেরে হোস্ট সলমান খানও সমালোচনা করে রাহুল বৈদ্যর। রীতা জানান, ‘রাহুল খুব ভাল করেই জানতেন, (দাবি)এটা ভুল ছিল। তিনি আমার বন্ধুর বিল্ডিংয়ে থাকেন, অবশ্যই তিনি জানতেন। তবে এটা ঠিক শুরুতে আমি রেগে গিয়েছিলাম, আসলে বিষয়টা জানের ওপর যেভাবে প্রভাব ফেলেছিল তাতে আমি মা হিসাবে আঘাত পেয়েছিলাম'।

উল্লেখ্য কুমার শানুর প্রথম স্ত্রী রীতার সঙ্গে ১৯৯৪ সালে বিচ্ছেদ হয়ে যায় গায়কের। তাঁদের তিন পুত্র- জেসি, জিকো এবং জান। এরপর সলাোনির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কুমার শানু। তাঁদের দুই কন্যা শ্যানন কে এবং অ্যানা। সম্প্রতি প্রথম স্ত্রী ছেলেক কী শিক্ষা দিয়েছে সেই নিয়ে আঙুল তুলেছিলেন শানু, পালটা রীতা জানান- আমি কেবল এটাই বলব যে আমি আমার সমস্ত জীবনে একজন সৎ ও নিবেদিত মানুষ হিসাবে বেঁচছি। এটি বোন, মা, স্ত্রী বা এমনকি প্রতিবেশী- যে কোনও সম্পর্কই হোক না কেন, আমি নিবেদিত ও সৎ'।

 

বন্ধ করুন