বাংলা নিউজ > বায়োস্কোপ > গুন্ডাদের পিটিয়ে তাঁকে বাঁচিয়েছিলেন, তাই স্ত্রী আয়েষাকে বেদম ভয় পান জ্যাকি!
স্ত্রী আয়েষা শ্রফের সঙ্গে জ্যাকি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
স্ত্রী আয়েষা শ্রফের সঙ্গে জ্যাকি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

গুন্ডাদের পিটিয়ে তাঁকে বাঁচিয়েছিলেন, তাই স্ত্রী আয়েষাকে বেদম ভয় পান জ্যাকি!

  • বউ আয়েষা শ্রফ-কে বেদম ভয় পান জ্যাকি শ্রফ। প্রকাশ্যেই একথা কবুল করলেন তিনি। কেন এত ভয় পান জানালেন সেই কথাও।

বলিপাড়ায় দক্ষ অভিনয়ের পাশাপাশি অফ স্ক্রিনে নিজের ভয়ডরহীন ব্যক্তিত্বের জন্য সমান জনপ্রিয় জ্যাকি শ্রফ। বরাবরই 'স্পষ্ট কথায় কষ্ট নেই' তাঁর। সবমিলিয়ে ষাট পেরিয়েও এখনও 'রাফ অ্যান্ড টাফ' এই বলি-তারকা। তবে টিনসেল টাউনে 'জগ্গু দাদা'-কে সবাই সমঝে চললেও তিনিও কিন্তু একজন মানুষকে বেদম ভয় পান। সম্প্রতি সেকথা প্রকাশ্যে কবুলও করলেন জ্যাকি।

সাম্প্রতিক সময় ছোটপর্দার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো 'ডান্স দিওয়ানে ৩'-এ অতিথি বিচারক হিসেবে উপস্থিত হয়েছিলেন এই তারকা। সঙ্গে ছিলেন সুনীল শেট্টি। শোয়ের সঞ্চালক রাঘব যখন তাঁদের জিজ্ঞেস করেন নিজেদের স্ত্রীকে ভয় পান কি না তাঁরা, একবাক্যে জোর গলায় তাঁরা বলে ওঠেন,' ভীষণভাবে ভয় পাই!' এরপর এই কথার জের টেনেই জ্যাকি কেন তাঁর স্ত্রী আয়েষাকে ভয় পান সেকথাও বিশদে বলেন। ' আমার নামের সঙ্গে শুধু দাদা ডাকটা বসে গেছে বলে রে ভাই। আয়েশাকে আজ থেকে নয় বরং বহু আগে থেকেই আমি সমঝে চলি। বলতে গেলে ভয়ই পাই।' সাফ কথা জ্যাকির।

সামান্য থেমে বলি-তারকা আরও বলেন,' বহু বছর আগেকার কথা। একবার আমি আর আমার বন্ধু একটু গোলমাল পাকিয়েছিলাম। ফলে আমাদের দু'জনকে মারতে বেশ বড়সড় একটা গুন্ডার দল এসে হাজির হয়েছিল। আমার সঙ্গে তখন আয়েষাও ছিল। এমন মার মেরেছিল ওই গুন্ডাদের যে তারা পালানোর পথ পায়নি! ওঁর ওই মূর্তি দেখে স্রেফ হাঁ হয়ে গেছিলাম। তারপর থেকে....বুঝতেই পারছেন।' মজা করে বেশ রসিয়ে রসিয়েই গোটা ঘটনাটি বলেন তিনি।

প্রসঙ্গত, মাত্র ১৩ বছর বয়সে জ্যাকিকে প্রথম দেখেছিলেন আয়েষা। প্রথম দেখাতেই যাকে বলে প্রেম। এরপর বহু ঝড়ঝাপটা পেরিয়ে ১৯৮৭ সালে বিয়ে হয় জ্যাকি এবং আয়েষার। তাঁদের দুই সন্তানও বর্তমানে বেশ জনপ্রিয় বলিপাড়ায়। টাইগার ও কৃষ্ণা শ্রফ। অন্যদিকে, চলতি বছরেই মুক্তি পেয়েছে 'রাধে'। ছবিতে অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে জ্যাকিকে। অক্ষয়কুমার অভিনীত 'সূর্যবংশী'-তেও মুখ্য ভিলেনের চরিত্রে দেখা যাবে তাঁকে।

 

বন্ধ করুন