বাংলা নিউজ > বায়োস্কোপ > টাইগারকে দেখতে তো করিনার মত! মেজাজ হারিয়ে ট্রোলারদের পাল্টা একহাত নিলেন জ্যাকি
টাইগার শ্রফের ট্রোলারদের উদ্দেশে গর্জে উঠলেন জ্যাকি শ্রফ।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
টাইগার শ্রফের ট্রোলারদের উদ্দেশে গর্জে উঠলেন জ্যাকি শ্রফ।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

টাইগারকে দেখতে তো করিনার মত! মেজাজ হারিয়ে ট্রোলারদের পাল্টা একহাত নিলেন জ্যাকি

  • পর্দার বাইরে বাস্তবেও নিজের নায়োকচিত ব্যক্তিত্বের জন্য দারুণ জনপ্রিয় জ্যাকি শ্রফ।এবার ছেলে তথা বলি-নায়ক টাইগার শ্রফের ট্রোলারদের উদ্দেশে গর্জে উঠলেন তিনি।

পর্দার বাইরে বাস্তবেও নিজের নায়োকচিত ব্যক্তিত্বের জন্য দারুণ জনপ্রিয় জ্যাকি শ্রফ। বয়সের কথা সাত পেরোলেও তাঁর ব্যক্তিত্ব কিংবা কথার ধারে মরচে পড়েনি একটুও। বরাবরই যেকোনও বিষয়ে নিজের সুচিন্তিত মন্তব্য সোজাসুজি পেশ করে এসেছেন তিনি। কোনও রাখঢাক ছাড়াই। এবার ছেলে তথা বলি-নায়ক টাইগার শ্রফের ট্রোলারদের উদ্দেশে গর্জে উঠলেন তিনি।

বলিপাড়ায় পা রাখার পর থেকেই জ্যাকির 'মাচো ইমেজ'-এর সঙ্গে অনবরত তুলনা করা হয়েছে তাঁর। তাঁর লুকসের জন্য অনবরত কটাক্ষের শিকার হতে হয়েছে টাইগারকে। অ্যাকশন হিরো হওয়া সত্বেও দাড়ি গোঁফ কম থাকাতে তাঁকে মেয়েলি বলতেও রেয়াত করেনি ট্রোলাররা। কেউ কেউ তো সরাসরি করিনা কাপুরের মতো টাইগারকে দেখতে বলেও খোঁচা দিতে ছাড়েনি। সম্প্রতি, এক সাক্ষাৎকারে টাইগার এবং এই ট্রোলিংয়ের প্রসঙ্গ ওঠাতে মেজাজ হারান জ্যাকি। রাখঢাক না করেই জানান শুধুমাত্র টাইগার তাঁর ছেলে বলে কি লোকজন ভেবে রেখেছিল যে জন্ম থেকেই মুখভর্তি দাড়ি, গোঁফ নিয়ে জন্ম নিত সে?

'এই যে লোকজন এত আমাকে নিয়ে ওঁর সঙ্গে তুলনা করে মাচো বা পুরুষালি লুকস, ব্যক্তিত্ব ইত্যাদি ব্যাপার নিয়ে, সে ব্যাপারে শুধু এটুকু বলবো ছেলেটা তো এখনও বড় হচ্ছে। তার ওপর আমি ভীষণ খুশি এই দেখে যে নিন্দুকের দল টাইগারকে যেমন দেখতে চায় সেসবের থেকে সম্পূর্ণ আলাদা ও। আর জ্যাকির ছেলেই বলেই কি দাড়ি গোঁফ নিয়ে জন্মাতে হবে তাঁকে? এমনকি করিনার সঙ্গেও তুলনা করা হয়েছে তাঁকে! অদ্ভুত!' জ্যাকির জবাব থেকেই দৃশ্যত স্পষ্ট যে এই প্রসঙ্গ নিয়ে যথেষ্ট বিরক্ত হয়েছেন তিনি।

সামান্য থেমে তিনি আরও বলেন যে এত ট্রোলিং হওয়া সত্বেও যেভাবে মাথা গরম না করে ঠান্ডা মাথায় গোটা বিষয়টি সামলান টাইগার,তা এককথায় অপূর্ব। এও জানান পর্দায় একজন সফল অ্যাকশন হিরো অনেকসময় নাচার ক্ষেত্রে ততটা সফল নাও হতে পারেন। কিন্তু টাইগার যেভাবে অ্যাকশনের পাশাপাশি নাচেও সমানভাবে দক্ষতা অর্জন করেছে তা দেখে তিনি মুগ্ধ।

 প্রসঙ্গত উল্লেখ্য, আরবাজ খানের চ্যাট শো 'পিঞ্চ'-এ এসেও নিজের লুকস নিয়ে ট্রোলের প্রসঙ্গ উঠলে, টাইগারও বলেন ২০১৪ সালে 'হিরোপান্তি' ছবির মাধ্যমে বি টাউনে পা রাখার দিন থেকে তাঁকে অনবরতভাবার কটাক্ষের শিকার হতে হয়েছে। প্রতি মুহূর্তে বাবা জ্যাকি শ্রফের 'পুরুষালি' ব্যক্তিত্বের সঙ্গে তাঁর লুকস ও ব্যক্তিত্বের তুলনা টেনে কুরুচিপূর্ণ কথা বলা হয়েছে যা মনোবল ভেঙে দেওয়ার জন্য যথেষ্ট ছিল।

বন্ধ করুন