বাংলা নিউজ > বায়োস্কোপ > Jackie Shroff: গান গেয়ে সংসার চালায় নয় বছরের শিশু, লিটল চ্যাম্পসের প্রতিযোগীর পাশে দাঁড়ালেন জ্যাকি

Jackie Shroff: গান গেয়ে সংসার চালায় নয় বছরের শিশু, লিটল চ্যাম্পসের প্রতিযোগীর পাশে দাঁড়ালেন জ্যাকি

সারেগামাপা লিটল চ্যাম্পসের প্রতিযোগীকে সাহায্যের আশ্বাস জ্যাকির

Jackie Shroff: 'ভিরু' জ্যাকির অন্য রূপের সাক্ষী থাকল গোটা দেশ। সারেগামাপা লিটল চ্যাম্পসের গ্র্যান্ড ফিনালেতে এসে এক প্রতিযোগীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা। তাঁকে কী কী দেবেন বলে প্রতিশ্রুতি দিলেন?

সারেগামাপা লিটল চ্যাম্পসের গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত ছিলেন জ্যাকি শ্রফ। আর এদিনই অভিনেতার এক অন্য রূপের সাক্ষী থাকল গোটা দেশ। এই অনুষ্ঠানের অন্যতম প্রতিযোগী হর্ষ সিকান্দারের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলি পাড়ার ভিরু ওরফে জ্যাকি। তাঁদের এই ইমোশনাল মুহূর্ত দেখে অনেকেই আবেগপ্রবণ হয়ে পড়েন।

এদিন হর্ষের গান শুনে মুগ্ধ হয়ে যান জ্যাকি। তিনি সোজা স্টেজে উঠে এসে শিশুটিকে জড়িয়ে ধরেন। এবং তাঁকে কথা দেন যে তিনি তাঁকে একটি ল্যাপটপ দেবেন। একই সঙ্গে আগামী এক বছরের জন্য তাঁর ইন্টারনেটের খরচ এবং ইলেকট্রিক বিল তিনিই বহন করবেন।

হর্ষ সিকান্দারের বাবা নেই। বাবার মৃত্যুর পর সেই সংসারের একমাত্র রোজগেরে সদস্য। তার রোজগারেই তাদের সংসার চলে। কিন্তু ওর বয়স যে মাত্র ৯ বছর! আর এখনই কাঁধের উপর এত দায়িত্ব। সে বিভিন্ন নাম-সংকীর্তনের অনুষ্ঠানে গিয়ে ভক্তিমূলক গান গায়। এতে তার যা, যতটা আয় হয় সেটা দিয়েই তাদের সংসার চলে, এটা শুনে আবেগপ্রবণ হয়ে পড়েন জ্যাকি শ্রফ। তিনি একই সঙ্গে জানান যে তিনি ওকে একটি ল্যাপটপ দিতে চান যাতে সে সহজেই তার অনলাইন ক্লাসগুলো করতে পারে। বাড়িতে থেকে যাতে সে সহজ শিক্ষালাভ করতে পারে।

অভিনেতা হর্ষকে বলেন, 'তোমার গলা এত সুন্দর, এত নিষ্পাপ যা সকলের মন ছুঁয়ে গেল। আমি চাই যাতে তোমার এই গুণ আরও ফুটে উঠুক। তুমি আরও ভালো করে শেখ।' তিনি আরও বলেন, 'আর তোমার শিক্ষার জন্য আমি আগামী এক বছরের জন্য তোমার ইন্টারনেটের খরচ এবং ইলেকট্রিসিটি বিলের খরচ বহন করব। একই সঙ্গে একটি কোচিং সেন্টারে তোমাকে ভর্তি করিয়ে দেব যেখান থেকে তিনি বিনামূল্যে শিক্ষা পেতে পারবে। একটি ল্যাপটপও দেব তোমার অনলাইন ক্লাসের জন্য। আশা রাখব আগামীতে তুমি তোমার এই গুণের চর্চা চালিয়ে যাবে।'

অভিনেতার এই কথা শোনার পর হর্ষের মা তো বটেই, উপস্থিত সকলেই অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.