বাংলা নিউজ > বায়োস্কোপ > অ্যাকশন-থ্রিলার 'বাপ', শুরু হল সঞ্জয়, সানি, জ্যাকি, মিঠুনের নতুন ছবির শ্যুটিং
পর্দায় ধামাকা করতে আসছে 'বাপ'

অ্যাকশন-থ্রিলার 'বাপ', শুরু হল সঞ্জয়, সানি, জ্যাকি, মিঠুনের নতুন ছবির শ্যুটিং

ফ্লোরে এল সঞ্জয়, সানি, জ্যাকি, মিঠুনের নতুন ছবি। শ্যুটিং ফ্লোর থেকে ছবি শেয়ার করেছেন জ্যাকি শ্রফ। 

অ্য়াকশন-থ্রিলার ঘরানার ছবি ভালোবাসেন? তাহলে বড়সড় সুখবর রয়েছে। সঞ্জয় দত্ত, জ্যাকি শ্রফ, সানি দেওল, মিঠুন চক্রবর্তী- এবার বলিউডের চার তারকা প্রথমবার বড় পর্দায় একসঙ্গে। সৌজন্যে অ্যাকশন-থ্রিলার ঘরানার ছবি, ‘বাপ’। পরিচালনায় বিবেক চৌহান। শুরু হয়েছে ছবির শ্যুটিংও। আশি-নব্বইয়ের দশকের তারকাদের একসঙ্গে এই ছবিতে দেখা যাবে। শ্যুটিং শুরু হতেই সেট থেকে একসঙ্গে ছবি শেয়ার করেছেন।

সোশ্যাল মিডিয়ায় ছবির ঘোষণা করেই, মিঠুন এবং সঞ্জয়ের সঙ্গে সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন জ্যাকি। ক্যাপশনে জানিয়েছেন, ‘যেখানে চারজন বন্ধু এক হয়েছে… আরে চতুর্থজন কোথায় বীরু.. @duttsanjay @mithunchakrabortyofficial?’ আরও পড়ুন: একসঙ্গে প্রথমবার সঞ্জয়, সানি, জ্যাকি, মিঠুন! পর্দায় ধামাকা করতে আসছে 'বাপ'

মিঠুন চক্রবর্তীর ৭২তম জন্মদিনে তাঁদের ছবির ঘোষণা করা হয়। ছবির যৌথ প্রযোজনায় জি স্টুডিও এবং আহমেদ খান। উল্লেখ্য, আশির দশকে বলিউডে একচেটিয়া অ্য়াকশন ছবিতে কাজ করেছেন জ্যাকি, সঞ্জয়, সানি, মিঠুন। এই চার তারকাকে একসঙ্গে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন সিনে প্রেমীরা। জানা যাচ্ছে, ২০২৩ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ছবির। সূত্রের খবর, ‘নির্মাতারা কোনও বড় ছুটিতে মুক্তি দেবেন। এটি সমস্ত অ্যাকশন প্রেমীদের জন্য বড় পাওনা’।

যদিও এই প্রথমবার এই চার তারকাকে একসঙ্গে দেখা যাবে পর্দায়। তবে এর আগেও একাধিক ছবিতে জুটিতে কাজ করেছেন তাঁরা। ‘যোদ্ধা’ ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সঞ্জয় দত্ত ও সানি দেওল। ‘খলনায়ক’-এ স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে জ্যাকি ও সঞ্জয়কে। ‘বর্ডার’ ও ‘ত্রিদেব’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন সানি ও জ্যাকি। এবার তাঁদের চারজনকে একসঙ্গে দেখার অপেক্ষায় ভক্তরা।

বন্ধ করুন