বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে আজও প্রচন্ড লজ্জা পান জ্যাকি শ্রফ! কেন জানেন?
'দ্য ইন্টারভিউ: নাইট অফ ২৬/১১' ছবিতে সহ অভিনেত্রী অঞ্জুম নায়ারের সঙ্গে ঘনিষ্ঠে দৃশ্যে জ্যাকি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'দ্য ইন্টারভিউ: নাইট অফ ২৬/১১' ছবিতে সহ অভিনেত্রী অঞ্জুম নায়ারের সঙ্গে ঘনিষ্ঠে দৃশ্যে জ্যাকি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে আজও প্রচন্ড লজ্জা পান জ্যাকি শ্রফ! কেন জানেন?

  • বলিপাড়ায় প্রায় চার দশক কাটিয়ে দেওয়ার পরে আজও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময়ে লজ্জায় কুঁকড়ে যান জ্যাকি শ্রফ। নিজের মুখে সেকথা অকপটে স্বীকার করার পাশাপাশি এর পিছনে আসল কারণও জানালেন 'বলিউডের বীরু'।

প্রায় চল্লিশ বছরের কেরিয়ার জ্যাকি শ্রফের। দক্ষ অভিনয়ের পাশাপাশি নিজের 'রঙ্গিলা' মেজাজ এবং স্বতঃস্ফূর্ত ব্যবহারের জন্য হিন্দি ছবিপ্রেমী দর্শকদের মধ্যে আজও দারুণ জনপ্রিয় 'বলিউডের বীরু'। বরাবরই সোজা কথা সোজাভাবে বলে এসেছেন জ্যাকি। স্টারডম কিংবা নিজের ইমেজের বিন্দুমাত্র পরোয়া না করেই। এবারেই যেমন সদ্য জানালেন বলিপাড়ায় প্রায় চার দশক কাটিয়ে দেওয়ার পরে আজও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময়ে লজ্জায় কুঁকড়ে যান তিনি।

জ্যাকির আসন্ন ছবি 'দ্য ইন্টারভিউ: নাইট অফ ২৬/১১' ছবিতে সহ অভিনেত্রী অঞ্জুম নায়ারের সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ে লজ্জায় রীতিমতো লাল হয়ে গেছিলেন তিনি। তবে পাশাপাশি বলি-তারকা ও বলেন যে ব্যক্তিগত স্তরে যে মনোভাবই থাকুক না কেন একজন অভিনেতা হিসেবে পর্দায় যেকোনও দৃশ্য দর্শকদের কাছে বাস্তবসম্মত করে তোলাই তাঁদের লক্ষ্য থাকে।

'দ্য ইন্টারভিউ: নাইট অফ ২৬/১১' ছবিতে একজন ওয়ার জার্নালিস্টের চরিত্রে দেখা যাবে জ্যাকিকে। ছবির একটি দৃশ্যে তাঁকে এক বলিউড নায়িকার সাক্ষাৎকার নিতে যেতে হয়। এই বলি-সুন্দরীর ভূমিকাতেই দেখা যাবে অঞ্জুম নায়ার-কে। সেখানে গিয়ে জ্যাকি বুঝতে পারেন সাক্ষাৎকার নিতে নিতে জল অনেকদূর গড়িয়ে যাচ্ছে। প্রসঙ্গত, বিখ্যাত ডাচ ছবি 'দ্য ইন্টারভিউ'-এর রিমেক এই ছবি। 

এই দৃশ্যে অভিনয়ে প্রসঙ্গে 'বীরু' অকপটে বলেন, 'আমি ভীষণ লজ্জা পাই এইসব দৃশ্য ক্যামেরার সামনে অভিনয় করার সময়। একে তো ঘনিষ্ঠ ছোঁয়া, তার ওপর চারপাশে একগাদা চোখ আমার ওপর তাকে করে রয়েছে। পরিচালক থেকে শুরু করে ক্যামেরাম্যান, শুটিং ইউনিটের বাকিরা। মানে এক কথা রাজ্যের সব লোক। তা সত্বেও যতটা সম্ভব স্থির থেকে এইসব দৃশ্যে আমরা নিজেদের সেরাটা দেওয়া চেষ্টা করি। কারণ একজন অভিনেতার সেটাই কাজ'।

 

বন্ধ করুন