বাংলা নিউজ > বায়োস্কোপ > Jackie Shroff: 'মাইকটা কি মুখে ঢুকিয়ে দেবে' পাপারাজ্জিদের উপর চটে লাল জ্যাকি শ্রফ! কী এমন ঘটল

Jackie Shroff: 'মাইকটা কি মুখে ঢুকিয়ে দেবে' পাপারাজ্জিদের উপর চটে লাল জ্যাকি শ্রফ! কী এমন ঘটল

পাপারাজ্জিদের উপর চটে লাল জ্যাকি শ্রফ! (@apnabhidu/Instagram )

Jackie Shroff: সম্প্রতি, একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে, যেখানে জ্যাকিকে তাঁর বিশেষ স্টাইলে পাপারাজ্জিদের সঙ্গে রীতিমত শাসন করে কথা বলতে দেখা যায়।

মনের শান্তিতে হাতে একটি গাছ নিয়ে বেরিয়েছিলেন জ্যাকি শ্রফ। আন্তর্জাতিক যোগ দিবসে দিতে চেয়েছিলেন স্বাস্থ্যের বার্তা। এদিকে তাঁকে দেখতে পেয়ে, পাপারাজ্জিরা বরাবরের মতোই ঘিরে ধরেছিলেন তাঁকে, আর এতেই চটে লাল, নাইন্টিজের হার্টথ্রব।

বর্ষীয়ান অভিনেতা তাঁর সরল প্রকৃতি এবং মশলা মাখানো গাল্লি বয় ধরনের কথাবার্তার জন্য বিশেষ পরিচিত। এদিন পাপারাজ্জিদের রাগ দেখানোর ধরনটিও ছিল এরকমই। সম্প্রতি, শুক্রবার প্রবীণ বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ মুম্বইয়ের রাস্তায় বেরিয়ে আসার সঙ্গে সঙ্গে পাপারাজ্জিরা তাঁকে ঘিরে করেছিলেন। অতিরিক্ত চেঁচামেচিতে অতিষ্ট হয়ে তাঁদের দূরত্ব বজায় রাখতে এবং ভিড় জড়ো না করার পরামর্শ দিয়েছেন জ্যাকি।

আরও পড়ুন: ('চমকে গেছিলাম...' কল্কি ২৮৯৮ এডির প্রযোজকের পায়ে হাত দিয়ে প্রণাম অমিতাভের, বিগ বির কাণ্ডে কী বললেন অশ্বিনী দত্ত?)

ভাইরাল ভিডিয়োতে কী কী বলে বসেছেন জ্যাকি

কিছুটা রেগে, কিছুটা কুলভাবে পরামর্শ দিতে গিয়ে জ্যাকি এখানেই বলেছিলেন, শ্বাস নিন, দীর্ঘ নিঃশ্বাস নিন। শান্তি! এত তাড়াহুড়ো করলে তো হবে না। আমার হার্ট ফেটে যাবে। পাপারাজ্জিকে তাঁর মুখ থেকে মাইক এবং ক্যামেরা দূরে রাখতেও অনুরোধ করে বলেছিলেন, মাইকটা কি মুখে ঢুকিয়ে দেবে? এই সব আমার মুখে দিচ্ছেন কেন? একটু দূরে রাখুন, শব্দ আসছে, একটু আরাম করুন! শ্বাস নিন, সবাইকেই একদিন চলে যেতে হবে। তাড়াহুড়ো করবেন না। এরপরেই জ্যাকি সকলকে যোগ দিবসে নিজেদের পরিবারের সঙ্গে সময় কাটাতে এবং ভাল অভ্যাস এবং মূল্যবোধের পথ অনুসরণের দিকে মনোনিবেশ করার কথা বলেছিলেন।

স্থানীয় লোকজন এবং সংগঠিত দলের সদস্যদের সঙ্গে মুম্বইতে অনুষ্ঠিত একটি বিশেষ সভায় তাঁকে যোগব্যায়াম করতেও দেখা গিয়েছে এবং প্রতিদিন যোগব্যায়াম অনুশীলনের সুবিধা সম্পর্কে কথা বলেছেন এদিন। মজার বিষয় হল, অভিনেতা মুম্বইতে যোগ সেশনে অংশ নেওয়ার একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। ক্যাপশন দিয়েছিলেন, গভীর শ্বাস নিন এবং যোগ করুন।

আরও পড়ুন: (Saregamapa: সারেগামাপার মূল পর্বে জায়গা করতে মুখোমুখি টক্কর সৃজিতা-ঐশির, শেষ পর্যন্ত বিচারকদের মন জয় করল কে?)

কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, জ্যাকিকে শেষবার নীনা গুপ্তার সঙ্গে কমেডি ড্রামা 'মাস্ত মে রেহনে কা' ছবিতে দেখা গিয়েছিল। ছবিটি ২০২৩ সালের ডিসেম্বরে প্রাইম ভিডিয়োতে রিলিজ করেছিল।

বায়োস্কোপ খবর

Latest News

গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট মা হওয়ার পরেও কীভাবে এত ফিট তিনি? নিজের ডেইলি রুটিন শেয়ার করলেন সোনাম কাপুর ২০২৪-২৫ আর্থিক বছরে বিরাট নিয়োগ ইনফোসিসে, অফ-ক্যাম্পাসও হবে চাকরি SL সফরের স্কোয়াডে ভারতের চাঞ্চল্যকর চারটি সিদ্ধান্ত কী জানেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.