বাংলা নিউজ > বায়োস্কোপ > চুটিয়ে প্রেম করছেন রাকুলপ্রীত, কার সঙ্গে জানেন? জন্মদিনেই খোলসা হল সেই রহস্য
রাকুলপ্রীত এবং জ্যাকি ভাগনানি।
রাকুলপ্রীত এবং জ্যাকি ভাগনানি।

চুটিয়ে প্রেম করছেন রাকুলপ্রীত, কার সঙ্গে জানেন? জন্মদিনেই খোলসা হল সেই রহস্য

  • প্রেমে পড়েছেন রাকুলপ্রীত সিং। কার প্রেমে পড়েছেন, খোলসা হয়ে গেল তাঁর জন্মদিনের দিনই। আর রাকুলের সহকর্মী, ভক্তরা ভরিয়ে দিলেন ভালবাসায়।

রাকুলপ্রীত সিং নাকি প্রেমে পড়েছেন। এখন তাঁর সামনে দুনিয়াটা বড়ই রঙিন। আর জন্মদিনে সেই রং যেন আরও গভীর হল। জানতে চাইছেন তো রাকুলপ্রীতের প্রেমিক কে? রাকুলপ্রীত জন্মদিনের দিনই তাঁর প্রেমিকই কার্যত ঢাকঢোল বাজিয়েই তাঁদের ভালবাসার কথা প্রকাশ করেছেন। তাতে সম্মতিও জানিয়েছেন রাকুল নিজে।

জ্যাকি ভাগনানিই হলেন রাকুলের মনের মানুষ। রাকুলপ্রীতের ৩১তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে ইনস্টাগ্রামে একটা ছবি শেয়ার করেছেন জ্যাকি ভাগনানি। ছবিতে দেখা গিয়েছে, জ্যাকি এবং রাকুল হাত ধরাধরি করে হাঁটছেন। ক্যামেরার দিকে তারা পিছন ফিরে রয়েছেন। তবে সাইড দিয়ে দু'জনকে বেশ চেনা যাচ্ছে। ছবির সঙ্গে রোম্যান্টিক ভাষায় জ্যাকি লিখেছেন, ‘তোমাকে ছাড়া দিনগুলোও কিছু নয়। তোমাকে ছাড়া অসাধারণ খাবারেও কোনও আনন্দ খুঁজে পাই না। মনের দিক থেকে সবচেয়ে সুন্দর এবং আমার পৃথিবীকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার হাসির মতোই এবং তুমি যতটা সুন্দর, সে রকমই আলো ঝলমলে হয়ে কাটুক গোটা দিনটা। হ্যাপি বার্থডে (হার্টের ইমোজি) রাকুলপ্রীত।’ শেষে অনেকগুলো হাগ ইমোজিও দিয়েছেন জ্যাকি।

সেই একই ছবি রাকুলপ্রীত নিজেও শেয়ার করে লিখেছেন, ‘ধন্যবাদ আমার (হার্ট ইমোজি)! তুমিই এই বছর আমার সবচেয়ে বড় উপহার! আমার জীবনে রং যোগ করার জন্য ধন্যবাদ, আমাকে অকারণে হাসানোর জন্য ধন্যবাদ, আমার হওয়ার জন্য ধন্যবাদ !! (হার্ট ইমোজি) আমরা এক সঙ্গে অনেক স্মৃতি তৈরি করব (হার্ট ইমোজি) জ্যাকি ভাগনানি।’

বলিউডের সহকর্মী এবং তাঁদের ভক্তরা এই দুই তারকার সম্পর্ক নিয়ে আঁচ করলেও, রাকুলের জন্মদিনের দিনই নিশ্চিত হলেন। কৃতি শ্যানন যেমন লিখেছেন, ‘হুইসেল’। এ ছাড়াও টাইগার শ্রফ, আয়ুষ্মান খুরানা, জ্যাকলিন ফার্নান্ডেজ, কাজল আগরওয়ালদের হার্ট ইমোজি যেন সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে।

বন্ধ করুন