বাংলা নিউজ > বায়োস্কোপ > নিখুঁত ‘শীর্ষাসন’ জ্যাকলিনের, নায়িকার শরীরচর্চার সঙ্গী পোষ্য বিড়াল
ফিটনেস ফ্রিক জ্যাকলিন
ফিটনেস ফ্রিক জ্যাকলিন

নিখুঁত ‘শীর্ষাসন’ জ্যাকলিনের, নায়িকার শরীরচর্চার সঙ্গী পোষ্য বিড়াল

  • জ্যাকলিনের এই ছবি ও ভিডিয়ো আপনাকে ফিটনেট গোল দিতে বাধ্য!

বলিউডে অধিকাংশ তারকারাই ফিটনেস সচেতন। সেই তালিকায় রয়েছেন মালাইকা থেকে শিল্পা। বাদ যাননা জ্যাকলিন ফার্নান্ডেজও। সম্প্রতি ফিটনেস সম্পর্কিত নতুন একটি পোস্ট করে তিনি। 

মাথা নীচে পা ওপরে, মাথায় হাত রেখে ভর নিয়েছেন শরীরের। সেখানে অভিনেত্রীকে কোনও সহায়তা ছাড়াই হেডস্ট্যান্ড করতে দেখা যায়। ফিটনেসের মাধ্যমে তাক লাগাচ্ছেন তিনি। ‘শীর্ষাসন’ করে সকলকে চমকে দিলেন অভিনেত্রী। ছবিতে বেবি পিঙ্ক রঙের অন্তর্বাসের সঙ্গে ডার্ক পিঙ্ক রঙের টাইট ফিট প্যান্টে দেখা যায় অভিনেত্রীকে। সামাজিক মাধ্যমে প্রায়ই শারীরিক স্বাস্থ্য সচেতনতা নিয়ে কথা বলে থাকেন তিনি।  জ্যাকলিনকে দেখে তাঁর যোগা ম্যাটের উপর পোষ্য বিড়ালকেও 'শবাসান' করতে দেখা যায়। জ্যাকলিনের পাশাপাশি ‘যোধা’ও নজর কাড়ল এই ছবিতে। হ্যাঁ, জ্যাকলিনের চারপেয়ে সন্তানের নাম যোধা। 

শীর্ষাসন করতে গিয়ে পোষ্যের সঙ্গে খেলায় ব্যস্ত জ্যাকলিন (ছবি ইনস্টাগ্রাম)
শীর্ষাসন করতে গিয়ে পোষ্যের সঙ্গে খেলায় ব্যস্ত জ্যাকলিন (ছবি ইনস্টাগ্রাম)

জ্যাকলিন ফিটনেস উৎসাহী। অভিনেত্রী অতীতে তাঁর ফিটনেস সেশনগুলি থেকে ভক্তদের সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করেছেন এবং তাদের অনুশীলন করতে অনুপ্রাণিত করেছেন। এমন আরও কয়েকটি পোস্ট দেখুন:

আগামীতে ‘রাম সেতু’র পাশাপাশি জ্যাকলিনকে অক্ষয়ের সঙ্গে অপর ছবি ‘বচ্চন পাণ্ডে’তে দেখা যাবে। ফেব্রুয়ারিতে অক্ষয়ের সঙ্গে শ্যুটিং শুরু হওয়ার পরই সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করেছিলেন জ্যাকলিন। আপাতত, ‘রাম সেতু’র শ্যুটিংয়ে ব্যস্ত জ্যাকলিন।

বন্ধ করুন