বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez: বড় স্বস্তি জ্যাকলিনের! ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় জামিন মঞ্জুর

Jacqueline Fernandez: বড় স্বস্তি জ্যাকলিনের! ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় জামিন মঞ্জুর

জ্যাকলিন ফার্নান্ডিজ (PTI)

জেল নয়, বেল পেলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ২০০ কোটির আর্থিক তছরুপ মামলার অন্যতম অভিযুক্তর জামিন মঞ্জুর করল দিল্লির আদালত।

পাতিয়ালা কোর্টের নির্দেশে আপতত বড় স্বস্তিতে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। এদিন ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় নায়িকার জামিন মঞ্জুর করল আদালত। ২ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন এই শ্রীলঙ্কান সুন্দরী। জ্যাকলিনের অন্তর্বতীকালীন জামিনের মেয়াদ আজই শেষ হচ্ছিল, নায়িকাকে এই মামলায় বড় রেহাই দিল দিল্লির আদালত। 

ইডির তরফে আদালতের কাছে জ্যাকলিনের জামিন খারিজের আবেদন জানানো হয়েছিল, বলা হয়েছিল- দেশ ছেড়ে পালাতে পারেন জ্যাকলিন। পাশাপাশি এই মামলার তথ্য-প্রমাণ লোপাটের চেষ্টা করছেন জ্যাকলিন, এমনও অভিযোগ নায়িকার নামে। যদিও সেই সম্ভবনা আগেই উড়িয়েছেন অভিনেত্রীর আইনজীবী। তদন্ত আগেই শেষ হয়েছে, ইতিমধ্যেই আদালতে চার্জশিট জমা পড়েছে, নতুন করে তদন্তের প্রয়োজনে জ্যাকলিনকে হেফাজতে নেওয়ার দরকার নেই- অভিনেত্রীর কৌঁসুলির এই দলিল মেনে নিয়েছে আদালত। এর আগে গত ২৬শে সেপ্টেম্বর ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে অন্তর্বতী জামিন পেয়েছিলেন ‘রাম সেতু’ অভিনেত্রী। 

বিচারক শৈলেন্দ্র মালিকের এজলাসে এদিন শুনানি হয় এই মামলার। হাজির ছিলেন জ্যাকলিন নিজে। জ্যাকলিনকে এতদিনে কেন গ্রেফতার করা হয়নি? সেই নিয়ে আগেই আদালতের ভর্ৎসনার মুখে পড়েছেন কেন্দ্রীয় সংস্থা। মামলার সওয়াল-জবাব চলাকালীন ইডিকে বিচারক প্রশ্ন করেন,  ‘কারও মুখ দেখে পদক্ষেপ করবেন না। যদি তথ্য-প্রমাণ থেকে থাকে তাহলে এতদিন তদন্ত চলাকালীন কেন জ্যাকলিন ফার্নান্ডেজকে গ্রেপ্তার করা হয়নি? অন্য অভিযুক্ত (সুকেশ চন্দ্রশেখর) তো জেলে রয়েছেন।'

গত ১৭ই অগস্ট দিল্লি হাইকোর্টে পেশ করা সাপ্লিমেন্টারি চার্জশিটে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED) স্পষ্ট জানিয়েছে জেলবন্দি জালিয়াত সুকেশ চন্দ্রশেখরের থেকে লাভবান হয়েছেন জ্যাকলিন। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের কালিমালিপ্ত অতীতের কথা জেনেও কেবলমাত্র টাকার লোভের তাঁর সঙ্গে ঘনিষ্ঠ হন অভিনেত্রী, দাবি ইডির। 

যদিও সব অভিযোগ উড়িয়ে জ্যাকলিনের দাবি, তিনি নিজেই প্রতারণার শিকার। সুকেশ চন্দ্রশেখর এবং তাঁর সহযোগীদের অপরাধমূলক কাজের ফল ভুগতে হচ্ছে তাঁকে। নিজেকে ‘পরিস্থিতির শিকার’ বলে উল্লেখ করেছেন জ্যাকলিন। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে ২০০ কোটির আর্থিক কেলেঙ্কারির মামলায় ইডির হাতে গ্রেফতার হন সুকেশ এবং তাঁর স্ত্রী লীনা মারিয়া পল। গ্রেফতারির পর সুকেশের সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডিজের ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে আসে। ফাঁস হয় দুজনের অন্তরঙ্গ ছবিও। তদন্তকারীদের সুকেশ জানায়, অভিনেত্রীকে ৫.৭১ কোটি টাকার উপহার দিয়েছে সে। 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলায় পে কমিশনের রিপোর্ট নিয়ে বড় আপডেট, আদালতে জোর ধাক্কা খাবে রাজ্য? করণের ৫২ বছরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট! কে কে ছিলেন অতিথি তালিকায়? ইজরায়েলের প্রেসিডেন্ট হওয়ার কথা ছিল আইনস্টাইনের! তারপর… চারিদিকে হেমা-ধর্মেন্দ্রর ছবি, বিশাল নাচের ঘর, জুহুর বাংলোর অন্দরমহল দেখালেন এষা 'ওঠা পড়া সবটাই দেখেছি...', অনিশ্চয়তায় ভরা পেশা নিয়ে কী জানালেন মাফিন? আমেরিকার পড়ুয়ারা কীভাবে হামাসকে সমর্থন করলেন, উদ্বেগ প্রকাশ রুশদির RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা কাঁচা দুধের কারণে বাড়তে পারে বার্ড ফ্লুর জীবাণু, পরীক্ষায় ধরা পড়ল নতুন তথ্য 'মিসেস মাহি' হওয়ার জন্য কীভাবে নিজেকে তৈরি করেছেন জাহ্নবী? নিজেই জানালেন সেই কথা দিল্লিতে হঠাৎই বন্ধ হয়ে গেল আয়ুষ্মান খুরানার ছবির শ্যুটিং! কেন?

Latest IPL News

RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.