বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয়াঙ্কার বাড়িতে থাকতে শুরু করলেন জ্যাকলিন! তাহলে প্রিয়াঙ্কা গেলেন কোথায়?
নতুন বাড়িতে সংসার বাঁধছেন জ্যাকলিন
নতুন বাড়িতে সংসার বাঁধছেন জ্যাকলিন

প্রিয়াঙ্কার বাড়িতে থাকতে শুরু করলেন জ্যাকলিন! তাহলে প্রিয়াঙ্কা গেলেন কোথায়?

প্রিয়াঙ্কার বাড়িই আপাতত জ্যাকলিনের নতুন ঠিকানা।

এবার প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে সংসার পাতলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। বিগত সাত বছর ধরে মুম্বইয়ের বান্দ্রায় ভাড়া থাকছিলেন জ্যাকলিন। তবে রিপোর্ট বলছে, প্রিয়াঙ্কার জুহুর ‘কর্মযোগ’ বাড়িই আপাতত জ্যাকলিনের নতুন ঠিকানা। 

২০১৮ সালে আমেরিকান পপ গায়ক নিক জোনাসের সঙ্গে সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে পর্যন্ত জুহুর এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকতেন প্রিয়াঙ্কা। ‘কর্মযোগ’ নামের বহুতলে এই রাজকীয় ফ্ল্যাটটির মূল্য সাত কোটি টাকা। 

পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী, সম্প্রতি এই বাড়িতে বসবাস শুরু করেছেন জ্যাকলিন। জুহুর এই বাড়িতে রয়েছে পাঁচটি বড় শোওয়ার ঘর। পাশাপাশি রয়েছে একটি সুবিশাল ব্যালকনিও। জানা যাচ্ছে, প্রিয়াঙ্কা এই বাড়িটি এক ব্যবসায়ীর কাছে বিক্রি করেন। তাঁর কাছ থেকেই ভাড়া নিয়ে ফ্ল্যাটে থাকতে শুরু করেন জ্যাকলিন।

উল্লেখ্য, ২০১৯ সালে ২০ মিলিয়ন ডলার দিয়ে লস অ্যাঞ্জেলসের সান ফার্নাডো ভ্যালিতে ‘এনসিনো’ বিলাসবহুল বাড়ি কেনেন প্রিয়াঙ্কা-নিক। সেখানেই সংসার পেতেছেন তাঁরা।শেষবার জ্যাকলিনকে দেখা গিয়েছিল নেটফ্লিক্সের ‘সিরিয়াল কিলার’ ওয়েব সিরিজে। এবার তাঁকে দেখা যাবে ‘বচ্চন পান্ডে’, ‘ভূত পুলিস’ এবং ‘সার্কাসে’। 

বন্ধ করুন