বাড়ি > বায়োস্কোপ > বড়লোকের বিটি লো গানে বাদশার পঞ্জবি তড়কা, বঙ্গ সুন্দরীর বেশে জ্যাকলিন
'গেন্দা ফুল' গানে বাদশাহী চমক...
'গেন্দা ফুল' গানে বাদশাহী চমক...

বড়লোকের বিটি লো গানে বাদশার পঞ্জবি তড়কা, বঙ্গ সুন্দরীর বেশে জ্যাকলিন

  • বাংলা গানের রিমেকে জমে উঠল বাদশা-জ্যাকলিনের রোম্যান্স। বাউল গান বড়লোকের বিটি লো-তে পঞ্জাবি ব়্যাম্পের তড়কা যোগ করলেন বাদশা। প্রকাশ্যে এল 'গেন্দা ফুল'।

বাংলা গানে বাদশার ব়্যাপ! অবাক হচ্ছেন? এবার তেমনই কাণ্ড ঘটিয়ে ফেললেন এই পঞ্জাবি ব়্যাপার। প্রকাশ্যে এল বাদশার নতুন গান গেন্দা ফুল। যেখানে পঞ্জাবি ও বাংলা গানের মিশ্রণ ফুটে উঠল। আর গানের ভিডিয়োয় লাল পাড়, সাদা শাড়িতে বঙ্গ সুন্দরীর বেশে ধরা দিলেন জ্যাকলিন ফার্নান্দিজ।

'বড়লোকের বিটি লো লম্বা লম্বা চুল, এমন মাথা বিন্ধে দিব,লাল গেন্দা ফুল..'-এই বাউল গানটি অত্যন্ত জনপ্রিয় হলেও তার স্রষ্টাকে কেউই মনে রাখেনি।রতন কাহারের এই গান সত্তরের দশকে রেকর্ড করেছিলেন স্বপ্ন চক্রবর্তী। তারপর থেকে সেটি আজও সমান জনপ্রিয়। এবার এই গানটি একদম হটকে অবতারে পেশ করলেন বাদশা। গেন্দা ফুল গানটিতে বাদশার সঙ্গে গলা মিলিয়েছেন পায়েল দেব।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় এই গানের ভিডিয়ো শেয়ার করে নেন করণ জোহর। লেখেন, 'এসে গেছে বাদশার নতুন গান যা আমাদের সম্মিলিত উচ্ছ্বাস খানিকটা বাড়িয়ে দেবে। এই গানে নাচুন, গলা মেলান! আর হ্যাঁ জ্যাকলিনকে এই গানে দুর্দান্ত লাগছে!! দারুণ কুল গান! উপভোগ করুন'।


সোনি মিউজিক ইন্ডিয়ার লেভেলে মুক্তি পেয়েছে এই গান। যা পরিচালনা করেছেন স্নেহা শেট্টি।এর আগে সোনি মিউজিক লেভেলে ডিজে ওয়ালে বাবু, বাজ, মার্সি, পাগালের মতো জনপ্রিয় গান দর্শকদের উপহার দিয়েছেন বাদশা।

গেন্দা ফুল সম্পর্কে আনুষ্ঠানিক প্রেস বিবৃতিতে বাদশা জানিয়েছেন, 'আমি সত্যি সৌভাগ্যবান যে আমার এই দীর্ঘ মিউজিক্যাল কেরিয়ারে সবসময়ই দর্শক আমার সঙ্গে থেকেছে। আমি সবসময়ই সেই ধরণের বিষয় নিয়ে কাজ করতে চেয়েছি যা গোটা পৃথিবীর মানুষের কাছে গ্রহণযোগ্য হবে এবং আমার কেরিয়ারের খুব স্পেশ্যাল একটা গান গেন্দা ফুল। আশা করি দর্শক এই নতুন সফরেও আমার সঙ্গ দেবে এবং এই নতুন গানটা পছন্দ করবেন'।


প্রসঙ্গত জ্যাকলিনকে সম্প্রতি আসিম রিয়াজের বিপরীতে মেরে অঙ্গনেমে গানের মিউজিক ভিডিয়োতেও দেখা গিয়েছে।


বন্ধ করুন