বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez: হৃদরোগে আক্রান্ত জ্যাকলিন ফার্নান্ডেজের মা কিম ফার্নান্ডেজ
জ্যাকলিন ফার্নান্ডেজ। (ছবি সৌজন্যে - ইউটিউব)

Jacqueline Fernandez: হৃদরোগে আক্রান্ত জ্যাকলিন ফার্নান্ডেজের মা কিম ফার্নান্ডেজ

  • হৃদরোগে আক্রান্ত হয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজের মা কিম ফার্নান্ডেজ।

বছরটা নতুন হলেও খারাপ সময়ের গতিপথ যে পাল্টায়নি জ্যাকলিন ফার্নান্ডেজ-এর জীবন থেকে, তা দিব্যি টের পাওয়া যাচ্ছে। এক সংবাদমাধ্যম সূত্রে খবর,হৃদরোগে আক্রান্ত হয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজের মা কিম ফার্নান্ডেজ। গুরুতর অসুস্থ তিনি। এইমুহূর্তে বাহরিনের এক হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। সংবাদমাধ্যম সূত্রের খবর, চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। প্রসঙ্গত, বিগত দু' বছর ধরে এই বলি-অভিনেত্রীর পরিবার বাহরিনেই রয়েছেন।

বর্তমান সময়টা যে ভীষণ কঠিন যাচ্ছে জ্যাকলিনের জন্য, তা বলার অপেক্ষা রাখে না। গত মাসেই প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাঁর নামে সমন জারি করেছিল ইডি। এরপর সেই সূত্রেই ২০০ কোটির আর্থিক প্রতরণার মামলায় একাধিকবার জেরা করা হয়েছে অভিনেত্রীকে। এর মধ্যে এবার যোগ হল মায়ের অসুস্থতা।

মায়ের সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
মায়ের সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

গত এক দশকেরও বেশি সময় ধরে ভারতেই থাকছেন জ্যাকলিন। বলিপাড়ার অন্যতম ব্যস্ত নায়িকা তিনি। ই-টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে জ্যাকলিন জানিয়েছিলেন বছর দুয়েক আগে ভারতে করোনার ব্যাপক সংক্ৰমণ শুরু হলে তাঁকে বাহরিনে চলে আসার উপদেশ দিয়েছিল তাঁর পরিবার। তবে বলিউডের প্রচুর প্রজেক্টের কাজ হাতে জমে থাকার দরুণ সেই প্রস্তাবে রাজি হননি বলি-অভিনেত্রী। যদিও জানিয়ে রাখা ভালো, এখনও পর্যন্ত মায়ের অসুস্থতার ব্যাপারে কোনওরকম বিবৃতি প্রকাশ করেননি জ্যাকলিন। আপাতত কী করেন তিনি,সেটাই এখন দেখার।

এইমুহূর্তে একগুচ্ছ ছবি রয়েছে জ্যাকলিনের ঝুলিতে। অক্ষয়ের সঙ্গে 'রাম সেতু'র পর 'বচ্চন পান্ডে' ছবিতেও তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন 'ঢিসুম' ছবির নায়িকা। তালিকায় রয়েছে রণবীর সিংয়ের 'সার্কাস' এবং জন আব্রাহামের 'অ্যাটাক'।

বন্ধ করুন