বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez: বলিউডের পর হলিউড! নিজেকে নিয়ে 'গর্বিত' জ্যাকলিন

Jacqueline Fernandez: বলিউডের পর হলিউড! নিজেকে নিয়ে 'গর্বিত' জ্যাকলিন

হলিউডে কাজ করলেন জ্যাকলিন।

একটি অ্যান্থোলজিতে অভিনয় করেছেন জ্যাকলিন। নাম 'টেল ইট লাইক আ উওম্যান'। আটজন বিশিষ্ট মহিলা পরিচালক মিলে তৈরি করেছেন এই ছবি। জ্যাকলিনের সঙ্গেই অভিনয় করেছেন তারাজি পি হেনসন, জেনিফার হাডসন এবং কারা ডেলাভিঁর মতো অভিনেত্রীরা।

বলিউডে তাঁর জায়গা পাকা। হলিউডেও কাজ করলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। নিজের নতুন ছবির পোস্টার প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। উচ্ছ্বসিত অনুরাগীরা।

একটি অ্যান্থোলজিতে অভিনয় করেছেন জ্যাকলিন। নাম 'টেল ইট লাইক আ উওম্যান'। আটজন বিশিষ্ট মহিলা পরিচালক মিলে তৈরি করেছেন এই ছবি। জ্যাকলিনের সঙ্গেই অভিনয় করেছেন তারাজি পি হেনসন, জেনিফার হাডসন এবং কারা ডেলাভিঁর মতো অভিনেত্রীরা। এমন একটি নারীকেন্দ্রিক ছবির অংশ হয়ে উঠতে পেরে 'গর্বিত' বোধ করছেন জ্যাকলিন।

শুক্রবার ইনস্টাগ্রামে ছবির পোস্টার প্রকাশ্যে আনেন জ্যাকলিন। তিনি লিখেছেন, 'টেল ইট লাইক আ উওম্যান টিমের এই অসাধারণ উদ্যোগের অংশ হতে পেরে গর্বিত বোধ করছি। পৃথিবীর নানা প্রান্তের আট জন মহিলা পরিচালক এই অ্যান্থোলজিটি তৈরি করেছেন।' জ্যাকলিনের অংশটি পরিচালনা করেছেন লীনা যাদব। তাঁকে এই সুযোগ দেওয়ার জন্য নির্মাতাদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

মাস কয়েক আগে ২০০ কোটির প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়ায় জ্যাকলিনের। তার পর থেকেই বিতর্ক, আইনি জটিলতা অভিনেত্রীর সঙ্গী। তারই মধ্যে নতুন এই ছবির খবরে খুশি জ্যাকলিনের ভক্তরা।

২০০৯ সালে বলিউডে পা রাখেন জ্যাকলিন। একাধিক সফল ছবি রয়েছে তাঁর ঝুলিতে। ২০১৫ সালে একটি ব্রিটিশ ছবিতে কাজ করেন তিনি। নাম 'ডেফিনিশন অব ফিয়ার'। চলতি বছরে মুক্তি পেয়েছে তাঁর 'বচ্চন পাণ্ডে' এবং 'অ্যাটাক'। দু'টির একটিও সাফল্য পায়নি বক্স অফিসে।

বন্ধ করুন