বাংলা নিউজ > বায়োস্কোপ > অতীতে থাকতেন প্রিয়াঙ্কা, নতুন বাড়ি কেমন করে সাজিয়েছেন জ্যাকলিন? ঘুরে দেখুন

অতীতে থাকতেন প্রিয়াঙ্কা, নতুন বাড়ি কেমন করে সাজিয়েছেন জ্যাকলিন? ঘুরে দেখুন

জ্যাকলিন-প্রিয়াঙ্কা

‘কর্মযোগ’ নামে জুহুর এই বিলাশবহুল অ্যাপার্টমেন্টে বিয়ের আগে পর্যন্ত থাকতেন প্রিয়াঙ্কা। এখন সেখানে জ্যাকলিন থাকেন। কেমন করে নতুন বাড়ি সাজিয়ে তুলেছেন নায়িকা? দেখুন অন্দরমহলের ছবি-

নতুন বাড়ির অন্দররে ঝলক নিজের ইউটিউব ব্লগে শেয়ার করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। সম্প্রতি জুহুর কাছে নতুন বাংলোতে শিফট করেছেন অভিনেত্রী। ২০১৮ সালে বিয়ের আগে পর্যন্ত এই বাড়িতে থাকতেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

বড় বিলাশবহুল অন্দরমহলের ঝলক জ্যাকলিনের নতুন ব্লগে ধরা পড়েছে। নতুন ভিডিয়োতে স্যালার্ড বানানোর রেসিপি শেয়ার করেছেন নায়িকা। ভিডিয়োতে জ্যাকলিনের খোলামেলা ব্যালকনিতে সাজানোগোছানো বাগান দেখা গেছে। অ্যাপার্টমেন্টটি প্রিয়াঙ্কার বাগদানের পার্টি থেকে বেশ কয়েকটি ছবিতে উঠে এসেছিল।

২০১৮ সালে আমেরিকান পপ গায়ক নিক জোনাসের সঙ্গে সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে পর্যন্ত জুহুর এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকতেন প্রিয়াঙ্কা। ‘কর্মযোগ’ নামের বহুতলে এই রাজকীয় ফ্ল্যাটটির মূল্য সাত কোটি টাকা।

পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী, সম্প্রতি এই বাড়িতে বসবাস শুরু করেছেন জ্যাকলিন। জুহুর এই বাড়িতে রয়েছে পাঁচটি বড় শোওয়ার ঘর। পাশাপাশি রয়েছে একটি সুবিশাল ব্যালকনিও। জানা যাচ্ছে, প্রিয়াঙ্কা এই বাড়িটি এক ব্যবসায়ীর কাছে বিক্রি করেন। তাঁর কাছ থেকেই ভাড়া নিয়ে ফ্ল্যাটে থাকতে শুরু করেন জ্যাকলিন।

জ্যাকলিনের ভিডিয়োতে অ্যাপার্টমেন্টে অন্দরের বিশাল ফাঁকা জায়গা, অনন্য প্যানেলযুক্ত সিলিং, পাথরের কলাম এবং বড় বারান্দা দেখা যাচ্ছে। বলিউড হাঙ্গামার এক প্রতিবেদন অনুযায়ী, প্রতি মাসে ৬ লক্ষ ৭৮ হাজার টাকা এই অ্যাপার্টমেন্টের ভাড়া গুনছেন অভিনেত্রী।

শেষবার জ্যাকলিনকে সলমন খানের 'রাধে' ছবিতে একটি স্পেশ্যাল গানে দেখা গিয়েছিল। আগামীতে অভিনেত্রীকে ভূত পুলিশ, সার্কাস, বচ্চন পাণ্ডে এবং রাম সেতু-তে দেখা যাবে। প্রিয়াঙ্কা বর্তমানে যুক্তরাজ্যে বসবাস করছেন। মুম্বই এবং লস এঞ্জেলেসেও তাঁর বাড়ি রয়েছে।

 

 

বন্ধ করুন