বাড়ি > বায়োস্কোপ > কিক টুয়ে সলমনের নায়িকা হচ্ছেন জ্যাকলিন, অভিনেত্রীর জন্মদিনে ভাইজানের উপহার
ফের জুটিতে সলমন-জ্যাকলিন (ছবি-ইনস্টাগ্রাম)
ফের জুটিতে সলমন-জ্যাকলিন (ছবি-ইনস্টাগ্রাম)

কিক টুয়ে সলমনের নায়িকা হচ্ছেন জ্যাকলিন, অভিনেত্রীর জন্মদিনে ভাইজানের উপহার

  • কিকের সিক্যুয়েলেও সলমন খানের লিডিং লেডি হিসাবে দেখা মিলবে জ্যাকলিনের,জানালেন পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা। 

মঙ্গলবার, ১১ অগস্ট ছিল অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দিজের জন্মদিন। আর বার্থ ডে'র দিন দুর্দান্ত উপহার পেলেন নায়িকা। এদিন ঘোষণা করা হল সলমন খানের আসন্ন ছবি কিক টুয়ের নায়িকার। হ্যাঁ, প্রত্যাশা মতোই এই ছবিতে সলমনের নায়িকা হিসাবে আরও একবার দেখা যাবে জ্যাকলিন ফার্নান্দিজকে। কিক ছবির পর কিক টুয়েরও লিডিং লেডি হচ্ছেন এই শ্রীলঙ্কান সুন্দরী। 

এদিন প্রযোজক, পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা টুইটা বার্তায় জ্যাকলিনের ৩৫তম জন্মদিনে ঘোষণা করেন, আজ 'টু মাচ ফান' কারণ আজ জ্যাকলিনের জন্মদিন, অপেক্ষার অবসান, কিক টুয়ের স্ক্রিপ্ট আজ ভোর চারটের সময় চূড়ান্ত হল।সলমন খান এবং জ্যাকলিনকে কিক টুয়ে একসঙ্গে দেখতে আর অপেক্ষা করা যাচ্ছে না। 

২০১৪ সালের ইদে মুক্তি পাওয়া ব্লকবাস্টার ছবিতে দেবী লাল সিং ওরফে ডেবিলের চরিত্রে দেখা গিয়েছিল ভাইজানকে। যে পেশায় চোর, কিন্তু গরীবদের মঙ্গলের স্বার্থেই এই কাজ করে থাকে সে। কিক ছবিতে মনোবিদের চরিত্রে অভিনয় করেছিলেন জ্যাকলিন, অন্যদিকে রণদীপ হুডাকে দেখা গিয়েছিল পুলিশ অফিসারের চরিত্রে। 

 

এদিন ইনস্টাগ্রামে সলমন খান শুভেচ্ছা জানান তাঁর অন্যতম কাছের বন্ধু জ্যাকলিন ফার্নান্দিজকে। লেখেন, শুভ জন্মদিন জ্যাকি..তোমার জীবনে আনন্দে ভরে উঠুক'।

সলমন ছাড়াও এদিন সোশ্যাল মিডিয়ায় জ্যাকলিনকে শুভেচ্ছা জানিয়েছেন মাধুরী দীক্ষিত নেনে, বরুণ ধাওয়ান, অনিল কাপুর, অর্জুন রামপালরা। উল্লেখ্য লকডাউনের গোটা সময়টাই সলমন খানের সঙ্গে তাঁর পানভেলের ফার্মহাউসেই ছিলেন জ্যাকলিন। লকডাউনে এই জুটিকে একটি মিউজিক ভিডিয়োয় চুটিয়ে রোম্যান্স করতেও দেখা গেছে। 

তেরে বিনা গানের সলমন-জ্যাকলিনের কেমিস্ট্রির ব্যাপক প্রশংসা করেছেন নেটিজেনরা। ফের একবার রুপোলি পর্দায় কিক জুটিকে দেখতে এখন দেখেই অধীর অপেক্ষায় দিনগুনছেন ভক্তরা। 

বন্ধ করুন