বাংলা নিউজ > বায়োস্কোপ > জ্যাকলিনের বিউটি থেরাপি দেখে যা প্রতিক্রিয়া দিলেন তাঁর পোষ্য বিড়াল!
জ্যাকলিন ফার্নান্ডেজ
জ্যাকলিন ফার্নান্ডেজ

জ্যাকলিনের বিউটি থেরাপি দেখে যা প্রতিক্রিয়া দিলেন তাঁর পোষ্য বিড়াল!

  • বোঝো কাণ্ড!

পোষ্য বিড়ালের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানেই অভিনেত্রীর পোষ্য বিড়াল যোধা, বরফ দেখে কেমন প্রতিক্রিয়া দিচ্ছে তা দেখানোর চেষ্টা করছেন শ্রীলঙ্কান সুন্দরী।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বরফ ভর্তি বাটির মধ্যে মুখ ডুবিয়ে ত্বক পরিস্কার করার চেষ্টা করছেন জ্যাকলিন। অভিনেত্রীর পোষ্য বিড়াল যোধা বিষয়টি বোঝার চেষ্ট করছিল। এরপরই অভিনেত্রী দুটো বরফের টুকরো তাঁর সামনে রেখে দেয়। যোধা হতবাক হয়ে বরফের দিকে তাকিয়ে রয়েছে তেমনটাই ভিডিয়োতে দেখা যায়। ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে জ্যাকলিন লিখেছেন, ‘যোধার সঙ্গে সকালে বরফ লাগাচ্ছি’।

পোষ্যের সঙ্গে জ্যাকলিন (ইনস্টাগ্রাম স্টোরি স্ক্রিন গ্র্যাব)
পোষ্যের সঙ্গে জ্যাকলিন (ইনস্টাগ্রাম স্টোরি স্ক্রিন গ্র্যাব)

আগামী ছবি ‘রাম সেতু’র জন্য শ্যুটিং ইতিমধ্যে শুরু করে দিয়েছেন জ্যাকলিন। সেখানে অক্ষয় কুমার এবং নুসরত ভারুচার পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ছবির শুভ মহরতের জন্য গোটা টিম সম্প্রতি অযোধ্যায় পুজো সারতে গিয়েছিলেন। 

মহরতের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে ছবির প্রধান তিন চরিত্র জ্যাকলিন, অক্ষয় এবং নুসরতকে দেখা যাচ্ছে। 

‘রাম সেতু’র পাশাপাশি জ্যাকলিনকে অক্ষয়ের সঙ্গে অপর ছবি ‘বচ্চন পাণ্ডে’তে। ফেব্রুয়ারিতে অক্ষয়ের সঙ্গে শ্যুটিং শুরু হওয়ার পরই সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করেছিলেন জ্যাকলিন।     

বন্ধ করুন