বাংলা নিউজ > বায়োস্কোপ > অর্ধনগ্ন জ্যাকলিন অন্তর্জালে আগুন জ্বালালেন, ‘দেবী’র আগমন ইনস্টায়- দাবি উর্বশীর
জ্যাকলিন ফার্নান্দিজ (ছবি-ইনস্টাগ্রাম) 
জ্যাকলিন ফার্নান্দিজ (ছবি-ইনস্টাগ্রাম) 

অর্ধনগ্ন জ্যাকলিন অন্তর্জালে আগুন জ্বালালেন, ‘দেবী’র আগমন ইনস্টায়- দাবি উর্বশীর

  • উন্মুক্ত বক্ষ. উর্ধাঙ্গে সুতোর লেশমাত্র নেই- বোল্ড ফটোশ্যুটে ধরা দিলেন জ্যাকলিন। 

নেটদুনিয়ায় উত্তেজনার পারদ চড়ালেন জ্যাকলিন ফার্নান্দিজ। টপলেস ছবি পোস্ট করতে জ্যাকলিনে ওস্তাদ। ফের একবার ইনস্টাগ্রামে অর্ধনগ্ন ছবি পোস্ট করলেন এই শ্রীলঙ্কান সুন্দরী। যা দেখে নায়িকার পুরুষ ভক্তদের হৃদয়ের ধুকপুকানি কয়েক গুণ বেড়ে গিয়েছে। 

শনিবার ইনস্টাগ্রামে জ্যাকলিন যে ছবি পোস্ট করেছেন সেখানে,  উর্ধাঙ্গে কাপড়ের লেশমাত্র নেই…সুপারহট জ্যাকলিনকে দেখে মুগ্ধ নেটিজেনরা। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘ভাভা (VAVA)’। যে শব্দের অর্থ হল ‘অসম্ভব সেক্সি’। 

ছবিতে সোফার উপর উপুড় হয়ে শুয়ে থাকতে দেখা গেল জ্যাকলিনকে। সাদা-কালো এই ছবিতেও নায়িকার ডার্ক আইলাইনার ও লিপস্টিক স্পষ্ট। খোলা চুলে চুঁইয়ে চুঁইয়ে ঝরে পড়ল হটনেস। 

এর আগেও বহুবার ইনস্টায় টপলেস ছবি পোস্ট করেছেন জ্যাকলিন। মাসখানেক আগেই ৪০ মিলিয়ন ফলোয়ার সংখ্যা উদযাপন করতে অর্ধনগ্ন ছবি পোস্ট করেছিলেন নায়িকা।

জ্যাকলিন অবশ্য ফিটনেস সচেতন হলেও একদমই সাইজ সচেতন নন। গত বছর HT ব্রাঞ্চকে দেওয়া সাক্ষাত্কারে নায়িকা বলেন, ‘আমি বছরের পর বছর ধরে এটা উপলব্ধি করেছি, ফিটনেস মাসে কোনও নির্দিষ্ট সাইজের মধ্যে শরীরকে আটকে রাখা নয়। আমি জোর দিয়ে থাকি ধ্যানের উপর, শ্বাস-প্রশ্বাসের উপর এবং সবচেয়ে বেশি অন্তরের শান্তি খোঁজার উপর’। 

আপতত জ্যাকলিনের হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। ‘ভূত পুলিশ’-এর কাজ শেষ করেছেন নায়িকা, শ্রীলঙ্কার সুন্দরীকে দেখা যাবে অক্ষয়ের ‘বচ্চন পান্ডে’ এবং ‘রাম সেতু’- ছবিতে। এছাড়াও সলমনের সঙ্গে কিক ২ শুরুর অপেক্ষায় অভিনেত্রী। রণবীর সিং ও পূজা হেগড়ে অভিনীত সার্কাসেও দেখা যাবে জ্যাকলিন ফার্নান্দিজকে। 

বন্ধ করুন