বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez: জ্যাকলিনের বাঁ গালে লাভ বাইট দেখতে পেল নেটপাড়া, ‘নির্লজ্জ’ বলে উঠল ছিছিকার!
জ্যাকলিনের গালে কি সত্যি ওটা লাভ বাইট?

Jacqueline Fernandez: জ্যাকলিনের বাঁ গালে লাভ বাইট দেখতে পেল নেটপাড়া, ‘নির্লজ্জ’ বলে উঠল ছিছিকার!

  • জ্যাকলিন ফার্নান্ডেজ সালোয়ার পরে বের হয়ে আসেন ডান্স ক্লাস থেকে। কিন্তু সেখানেই তাঁর গালের লাভ বাইট চোখে পড়ল নেট-নাগরিকদের। ,

গত বছর থেকেই বিতর্কে মুড়ে আছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ঠকবাজ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কের কারণে একাধিকবার জেরা করা হয়েছে তাঁকে। দেশ ছাড়ার অনুমতি নেই। টিনসেল টাউনের অন্দরেও এখন তাঁকে নিয়ে চলে সমালোচনা। মাঝে তো নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রেখেছিলেন। দেননি কোনও নতুন ছবি-ভিডিয়ো। যদিও ধীরে ধীরে ফের স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা চালাচ্ছেন।

এদিন সালোয়ার কামিজে দেখা মিলেছিল জ্যাকলিনের। ডান্স ক্লাস করে বের হচ্ছিলেন। হাতে একটা পেল্লায় সাইজের জলের বোতল। গেট থেকে বেরিয়ে সোজা উঠে যান গাড়িতে। আর ক্যামেরার পাশ দিয়ে যাওয়ার সময়তেই চোখে পড়ে বাঁ গালে কালো দাগগুলি। যেটাকে লাভ বাইট বলেই লিখছে সোশ্যাল মিডিয়া। আপনার কী মত? আরও পড়ুন: দেশ ছাড়তে চেয়ে দিল্লি আদালতে জ্যাকলিন! ১৫ দিনের জন্য কোথায় যেতে চাইছেন নায়িকা?

এদিকে গত বছর থেকে ক্ষেপে ক্ষেপে ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখরের সাথে তাঁর বেশকিছু ছবি ভাইরাল হয়েছে। বেশ কয়েকটি ছবিতে তাঁদের চুমু খেতে দেখা গিয়েছে। সঙ্গে বিছানায় তোলা একটি সেলফিও ভাইরাল হয়েছে। যেখানে নায়িকার গলায় চকচক করছে লাভ বাইট।

এই সুকেশের থেকে কী কী নিয়েছেন তার একচটা ফিরিস্তি ইডিকেও পেশ করেন জ্যকলিন। জানান, তিনটি ডিজাইনার ব্যাগ গুচি আর শ্যানেলের থেকে, গুচির দুটো পোশাক, লুই ভিত্যোঁ-র জুতো আর দুটো হিরের কানের দুল নিয়েছেন তিনি। সুকেশ একটি মিনি কুপারও পাঠিয়েছিলেন জ্যাকলিনকে, যা তিনি ফেরত পাঠিয়ে দেন।

 

বন্ধ করুন