বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez: এবার জেরা করা হবে জ্যাকলিনের স্টাইলিস্টকেও, প্রতারণা মামলায় নতুন সংযোজন
জ্যাকলিন ফার্নান্ডেজ

Jacqueline Fernandez: এবার জেরা করা হবে জ্যাকলিনের স্টাইলিস্টকেও, প্রতারণা মামলায় নতুন সংযোজন

  • Jacqueline Fernandez: সুকেশের সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক এবং তার সঙ্গে প্রতারণা মামলার যোগের তদন্ত করছে পুলিশ। এবার জেরায় ডাক জ্যাকলিনের স্টাইলিস্টকেও। 

সুকেশের বিরুদ্ধে চলা আর্থিক প্রতারণা মামলার তদন্তে দীর্ঘ দিন ধরেই ডাক পড়ছে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের। এমনকী নোরা ফতেহি-সহ আরও বেশ কয়েক জন বলিউড-শিল্পীকেও বার বার এই তদন্তের জন্য তলব করা হয়েছে। এবার সেই তালিকায় রাখা হচ্ছে জ্যাকলিনের স্টাইলিস্টকেও।

দিল্লি পুলিশের সূত্রে জানা গিয়েছে, জ্যাকলিন ফার্নান্ডেজের স্টাইলিস্ট লীপাক্ষীকে জেরার জন্য ডাকা হতে পারে। কেন তাঁকে ডাকা হবে? যত দূর জানা গিয়েছে, অভিনেত্রী  সেই সময়ে সুকেশের থেকে কী কী উপহার পয়েছেন এবং কত টাকা পেয়ে থাকতে পারেন, সে বিষয়ে জানতেই লীপাক্ষীকে ডাকতে পারে পুলিশ। 

এর মধ্যে অবশ্য জ্যাকলিনকেও ডেকে পাঠানো হয়েছে। তিনি দিল্লি পুলিশের Economic Offences Wing-এর সঙ্গে দেখা করার কথা তাঁর। তেমই জানা গিয়েছে সংবাদমাধ্যম সূত্রে।  

পুলিশের সূত্রে জানা গিয়েছে, সুকেশ কী কী উপহার দিয়েছিলেন এবং কত টাকা দিয়েছিলেন, তা নিয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ। সোমবারও এই তদন্ত চলেছে। তখনই জ্যাকলিন এবং তাঁর স্টাইলিস্টকে ডাকা হয়। কিন্তু লীপাক্ষী সেখানে হাজির হতে পারেননি। তিনি এ পরে হাজির হলে, তদন্ত চলবে বলেও জানানো হয়েছে। 

এর পরে যদি জ্যাকলিন আবার ডাকা হয়, তাহলে এটি নিয়ে তাঁকে তৃতীয় বার ডাকা হবে জিজ্ঞাসাবাদের জন্য। এর আগে গত বুধবার পিঙ্কি ইরানি-সহ জ্যাকলিনকে ডাকা হয়। সেখানে প্রায় ৮ ঘণ্টা ছিলেন তিনি। এই পিঙ্কি ইরানির সূত্রেই জ্যাকলিনের সঙ্গে সুকেশের আলাপ হয় বলে জানা গিয়েছে। সেই জন্যই পিঙ্কিকে জেরা করছে পুলিশ। 

সুকেশ এই মুহূর্তে জেলে বন্দি। তাঁর বিরুদ্ধে একাধিক প্রতারণার অভিযোগ রয়েছে। ইডি সূত্রে জানানো হয়েছে, জ্যাকলিন এবং নোরা ফতেহি দামি গাড়ি-সহ একাধিক উপহার পেয়েছিলেন সুকেশের থেকে। সেই কারণেই তাঁদের জেরা করা হচ্ছে। 

বন্ধ করুন