বাংলা নিউজ > বায়োস্কোপ > Prarona Bhattacharjee: 'এখন ভালো আছি...' হাসপাতাল থেকে আপডেট প্রেরণার, কী হয়েছিল জগদ্ধাত্রীর সাংভির?

Prarona Bhattacharjee: 'এখন ভালো আছি...' হাসপাতাল থেকে আপডেট প্রেরণার, কী হয়েছিল জগদ্ধাত্রীর সাংভির?

কী হয়েছিল জগদ্ধাত্রীর সাংভির?

Prarona Bhattacharjee: টিআরপি তালিকায় শুরুর দিকে থাকা অন্যতম ধারাবাহিক হল জগদ্ধাত্রী। আর এই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রেরণা ভট্টাচার্য। সম্প্রতি তাঁর একটি অপারেশন হয়েছিল। এখন কেমন আছেন তিনি?

টিআরপির ফাটাফাটি ফাইটে সেরা তিনে এখনও টিকে আছে জগদ্ধাত্রী। জি বাংলার এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় আছেন অঙ্কিতা মল্লিক এবং সৌম্যদীপ মুখোপাধ্যায়, তাঁদের জুটি দর্শকদের বেশ পছন্দ হয়েছে। এই ধারাবাহিকে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন প্রেরণা ভট্টাচার্য। তাঁর চরিত্রের নাম সাংভি। তিনি হলেন স্বয়ম্ভু অর্থাৎ নায়কের বোন। কিছুদিন আগে অভিনেত্রীর গলব্লাডারে স্টোন ধরা পড়েছে। অপারেশন হয়েছে অভিনেত্রীর। এখন কেমন আছেন তিনি?

নিজেই নিজের স্বাস্থ্যের আপডেট দিয়ে প্রেরণা লেখেন, 'দুদিন ধরে প্রচুর মেসেজ পেয়েছি ফেসবুক এবং হোয়াটসঅ্যাপে। সবাই জানতে চেয়েছে যে কী হয়েছে, আমি কেন হসপিটালে, আমার কী হয়েছে, আমি কেমন আছি। সবার এত ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। আমার গলব্লাডার অপারেশন ছিল কাল। সফলভাবে অপারেশন হয়েছে। আমি এখন ভালো আছি। আমাকে নিয়ে এতটা উদ্বিগ্ন হওয়ার জন্য, খোঁজ নেওয়ার জন্য ধন্যবাদ। দুই সপ্তাহ বেড রেস্টে থাকতে হবে।'

তিনি তাঁর পোস্টে আরও জানান যে তিনি তাঁর বাবা মায়ের জন্য ভালো আছেন, সুস্থ হয়ে উঠেছেন। তিনি যে হাসপাতালে ভর্তি আছেন সেখানকার চিকিৎসক এবং নার্সরা তাঁর ভীষণ যত্ন করেছেন বলেও জানান। অপারেশনের সময় সকলে মিলে তাঁকে কীভাবে সাহস দিয়েছেন, ভরসা দিয়েছেন সেটাও এই পোস্টে জানান অভিনেত্রী। এই পোস্টে তিনি প্রযোজক এবং ব্লুজ প্রোডাকশন হাউজের কর্ণধার স্নেহাশিস চক্রবর্তীর প্রশংসা করেন এবং জানান তিনি এবং তাঁর স্ত্রী তাঁকে অনেক সাহস জুগিয়েছেন। তিনি তাঁর বন্ধু এবং সহকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন তাঁর পাশে থাকার জন্য।

আরও পড়ুন: প্রেম জমে ক্ষীর! ISL-এর ওপেনিং ম্যাচ জিতে গীতশ্রীকে উড়ন্ত চুমু প্রেমিক প্রবীরের

আরও পড়ুন: 'সময় সব ক্ষত...', বহু বছর পর একসঙ্গে রাহুল প্রিয়াঙ্কা, পুজোর পরিকল্পনা নিয়ে কী বললেন নায়িকা?

প্রসঙ্গত কিছুদিন আগেই জগদ্ধাত্রীর সাংভি একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তাঁকে হাসপাতালের পোশাক পরে হাতে চ্যানেল করা অবস্থায় দেখা যায়। অনেকেই তাঁকে সেই অবস্থায় দেখে চিন্তিত হয়ে পড়েন যে তাঁর কী হয়েছে। কয়েক দিন ঘুরতে না ঘুরতেই জানা গেল আসল কারণ।

ছবি পোস্ট করতেই সকলেই তাঁর সুস্থতা কামনা করেছেন। অভিনেত্রী রূপসা কমেন্ট করে তাঁর আরোগ্য কামনা করেছেন। কেউ লেখেন, 'সাবধানে থাকবেন। নিজের যত্ন নেবেন।' কেউ লিখেছেন, 'দ্রুত সুস্থ হয়ে উঠুন।'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ছেলেকে ‘লুকিয়ে’ই রাখেন নুসরত, প্রথমবার সামনে আনলেন ঈশানের এই বিশেষ কীর্তি রাতে হয়েছিলেন আটক, সকাল হতেই গ্রেফতার বেড়মজুরের তৃণমূল নেতা অজিত মাইতি IND vs ENG 4th Test LIVE: রাঁচিতে আজই সিরিজ পকেটে পুরতে মরিয়া রোহিতরা ভোডাফোন-আইডিয়ার ৩৩% শেয়ার কি ছেড়ে দেবে সরকার? সামনে এল সাফ বার্তা ঘরের মাঠে সব থেকে বেশি টেস্ট উইকেট নেওয়া ৬ স্পিনার, কুম্বলেকে টপকে দুইয়ে উঠলেন অশ্বিন খাবারে খরচ কমছে ভারতীয়দের, ব্যয় বাড়ছে পরিষেবা ও অন্যান্য সামগ্রী কিনতে: রিপোর্ট জোড়া জয়ে লিগ টেবিলের শীর্ষে মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন WPL-এর পয়েন্ট তালিকা দমবন্ধ করবে শার্টলেস শাহরুখ! কিং খানের নতুন ছবি নিয়ে পড়ল হইচই, আপনি দেখেছেন সিংহের নাম নিয়ে HC-র বকুনি, বাংলার 'সীতা-আকবর' বিতর্কে সাসপেন্ড ত্রিপুরার অফিসার চেন্নাইয়ের বিরুদ্ধে ৩ পয়েন্ট ‘মাস্ট’ ইস্টবেঙ্গলের, কোথায় ফ্রি'তে ম্যাচ দেখবেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.