বাংলা নিউজ > বায়োস্কোপ > Jagriti Goswami embraced motherhood: কোলের কাছে ফুটফুটে বাচ্চা, মা হলেন ‘আমার দুর্গা’-খ্যাত জাগৃতি! ছেলে হল না মেয়ে?

Jagriti Goswami embraced motherhood: কোলের কাছে ফুটফুটে বাচ্চা, মা হলেন ‘আমার দুর্গা’-খ্যাত জাগৃতি! ছেলে হল না মেয়ে?

মা হলেন জাগৃতি। 

হাসপাতাল থেকে সদ্যোজাতর সঙ্গে ছবি শেয়ার করলেন টলিউডের চেনা মুখ, অভিনেত্রী জাগৃতি গোস্বামী। ছেলে হল না মেয়ে?

দিনকয়েক আগেই মা হতে চলার খবর দিয়েছিলেন অভিনেত্রী জাগৃতি গোস্বামী। বেবিবাম্পের ছবি শেয়ার করে সুখবর ভাগ করে নিয়েছিলেন সকলের সঙ্গে। তার কদিনের ভিতরেই হাসপাতালের বিছানায় সদ্যোজাতকে নিয়ে দিলেন বছর শুরুর সবচেয়ে মিষ্টি খবর। লিখলেন ‘আমার জীবনের সবচেয়ে সেরা উপহার’।

‘ভানুমতীর খেল’, ‘আমার দুর্গা’, ‘প্রথমা কাদম্বিনী’-সহ বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাগৃতি। শেষ তাঁকে দেখা গিয়েছে ‘সর্বজয়া’ ধারাবাহিকে। ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে সফটওয়্যাল ইঞ্জিনিয়ার অনিরুদ্ধকে বিয়ে করেন জাগৃতি। ১০ বছর ধরে চুটিয়ে প্রেম করবার পর সাত পাক ঘোরেন দুজনে। আরও পড়ুন: এয়ারপোর্টে দৌড়চ্ছেন কার্তিক আরিয়ান! কী কাণ্ড করে বসেছেন ‘শেহজাদা’ অভিনেতা?

বৃহস্পতিবার ১২ জানুয়ারি কোল আলো করে এসেছে নতুন অতিথি। তবে সদ্যোজতর মুখ দেখাননি। ছেলে হয়েছে না মেয়ে সেটাও জানানি। অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছে নেটপাড়া। একজন লিখেছেন, ‘জীবনের এই ইনিংসেও তোমার অনেক সাফল্য কামনা করি। মা-সন্তান দুজনেই ভালো থেকো’। অপরজন লিখলেন, ‘মুখটা কেন ঢেকে রাখলে! ছেলে হয়েছে না মেয়ে সেটা অন্তত বলো’। তৃতীয়জন লিখলেন, ‘তিনজনই খুব খুব ভালো থাকো। দিদি তোমাকে কী মিষ্টি লাগছে’! কমেন্ট করেছেন মিঠাই-এর শ্রী ওরফে দিয়া মুখোপাধ্যায়। লিখলেন, ‘শুভেচ্ছা’। সঙ্গে হার্ট ইমোজি। আরও পড়ুন: ‘আমি পাঠান দেখব না’, শাহরুখের ছবি নিয়ে সাফ জবাব গেরুয়া দলের রূপা গঙ্গোপাধ্যায়ের

মা হতে চলার খবর দিয়েছিলেন দিন দুই আগেই। মেটারনিটি ফটোশ্যুটের ছবি পোস্ট করে অনুরাগীদের সঙ্গে সুখবর ভাগ করেছিলেন। কালো লেসের মারমেড গাউনে ফ্রেমবন্দি হয়েছিলেন জাগৃতি। মাথায় মুকুট। আলতো করে নিজের বেবি বাম্প আগলে রেখেছিলেন ছোটপর্দার ‘শশী’। মাতৃত্বকালীল জেল্লা ফেটে পড়ছিল চেহারায়। ক্যাপশনে লিখেছিলেন ‘জীবনের অন্যতম বিশেষ দিনের অপেক্ষায় আমরা, আমাদের জীবনের সবচেয়ে বিশেষ মানুষ আসছে…’।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন