বাংলা নিউজ > বায়োস্কোপ > নেটফ্লিক্সে 'মানি হাইস্ট' দেখার জন্য গোট অফিস ছুটি! বিশ্বকে চমকে দিল দেশি সংস্থা
জনপ্রিয় ওয়েব সিরিজ মানি হেইস্ট।
জনপ্রিয় ওয়েব সিরিজ মানি হেইস্ট।

নেটফ্লিক্সে 'মানি হাইস্ট' দেখার জন্য গোট অফিস ছুটি! বিশ্বকে চমকে দিল দেশি সংস্থা

শুধু ওই সংস্থার কর্মীরা নয়, খুশি নেটফ্লিক্সও এমন অসাধারণ একটি উদ্যোগের জন্য। 

নেটফ্লিক্সের জনপ্রিয় ওয়েব সিরিজ 'মানি হাইস্ট'-র পঞ্চম সিজন আসছে। তা বলে সেটা যে এভাবে উদযাপন করা যেতে পারে বোধহয় ভাবেননি কেউই। গোটা অফিস ছুটি দিল এক ভারতীয় সংস্থা। ৩ সেপ্টেম্বর অর্থাৎ আগামীকাল শুক্রবার দিনটি ঘোষণা করা হল 'নেটফ্লিক্স অ্যান্ড চিল হলিডে' হিসেবে। রাজস্থানের জয়পুরের ভার্ভলজিক বলে একটি সংস্থা জানিয়েছে ওইদিন কোনও কর্মীকে অফিসে আসতে হবে না। সংস্থার তরফে বিবৃতি দিয়ে বলা হয়েছে, মানি হেইস্ট নামক দুনিয়া কাঁপানো ওয়েব সিরিজের পঞ্চম পার্টটি দেখার জন্যই সংস্থার কর্মীদের ছুটি দেওয়া হল। 

সংস্থার তরফ একটি মজার বিবৃতি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতেও। যেখানে বলা হয়েছে, ‘আমরা চাই না সেদিন খামোখা মিথ্যে অজুহাত দিয়ে কর্মীরা ডুব মারুক। গণছুটি নেওয়া হবে, কর্মীদের নম্বরে ফোন করে পাওয়া যাবে না, এমনটাও কাম্য নয়। তাছাড়া আমাদের বিশ্বাস বিনোদন কাজে উৎসাহ ফিরে পাওয়ার সবথেকে ভালো ওষুধ। তাই এই ছুটি।’

এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই খবর। ভার্ভলজিকে কাজ করার ইচ্ছেপ্রকাশ করেছেন অনেকেই। এমনকী, তাঁরা এই মুহূর্তে নিজেদের কোম্পানি ছাড়তে রাজি, কারণ তাঁরাও যে চান 'মানি হাইস্ট' দেখতে।

সংস্থার সিইও অভিষেক জৈন আবার কর্মীদের ধন্যবাদ দিতে ভোলেননি নিজের লেখায়। পপকর্ন নিয়ে প্রিয় প্রফেসর এবং গোটা টিমকে এবার বিদায় জানানোর কথা তো বলেইছেন সঙ্গে আবার ভার্ভলজিক তার সমস্ত কর্মীকে অভিনন্দন জানিয়েছে এই কঠিন পরিস্থিতিতে এত পরিশ্রম করে কাজ করার জন্য। তাই সকলের উদ্দেশে তাঁর বার্তা, ‘এবার একটা ব্রেক আপনারা পেতেই পারেন’। চিঠির শেষে বেলা চাও নামক আন্তর্জাতিক গানটিও জুড়ে দিয়েছেন তিনি।

ও মা! বিষয়টি নজর এড়ায়নি নেটফ্লিক্সের। তাঁরা আবার সে খবর শেয়ার করে লিখেছেন, ‘এটা একটা দারুণ ঘটনা। করোনাকালে অনেক অফিসই তাঁদের কর্মীদের মানসিক স্বাস্থ্য যাতে ভালো থাকে সেদিকে নজর দিচ্ছে। আর মানি হেইস্ট দেখতে ছুটি দেওয়া সেরকমই একটা পদক্ষেপ।’

বন্ধ করুন