বাংলা নিউজ > বায়োস্কোপ > রাহুল-আথিয়ার বিয়ের খবর চেপে রাখতে পারলেন না পাপা সুনীল, মুখ ফসকে বললেন, ‘জলদি…’

রাহুল-আথিয়ার বিয়ের খবর চেপে রাখতে পারলেন না পাপা সুনীল, মুখ ফসকে বললেন, ‘জলদি…’

রাহুল-আথিয়ার বিয়ে নিয়ে মুখ খুললেন সুনীল। 

কবে বসবেন কেএল রাহুল আর আথিয়া শেট্টি বিয়ের পিঁড়িতে? জবাব এল সুনীল শেট্টির তরফে। 

ভারতের টি ২০ ওয়ার্ল্ডকাপের সফর শেষ হতেই ফের একবার কেএল রাহুল আর আথিয়া শেট্টির বিয়ে নিয়ে উঠল শোরগোল। শোনা যাচ্ছে আর দেরি করতে চাইছেন না তাঁরা। এমনিতে রাহুলের প্রায় সব সফরেই আজকাল সঙ্গে থাকেন অভিনেত্রী। এমনকী, চলতি বছরের মাঝে যখন সার্জারি হল রাহুলের তখনও আগলে আগলে রেখেছিলেন আথিয়াই।

ওয়েব শো ‘ধারাভি ব্যাঙ্ক’-এর লঞ্চ ইভেন্টে সুনীলকে প্রশ্ন করা হয় তাঁর মেয়ে আর জামাইকে নিয়ে। যার জবাবে অভিনেতা জানান ‘জলদি হোগি। জলদি।’ (জলদি হবে। জলদি)। এর আগে সুনীলই একবার জানিয়েছিলেন আথিয়া আর রাহুলের হাতে এখন একগাদা কাজ। বিশেষ করে রাহুলের অনেকগুলো ট্যুর আছে। আর বিয়েটা তো আর একদিনে হওয়া সম্ভব নয়। দু পরিবারের তরফ থেকেই সময় বের করার চেষ্টা চালানো হচ্ছে।

প্রসঙ্গত, রিপোর্ট বলছে আপাতত মুম্বইয়ের বান্দ্রার একটি সি ফেসিং বিলাসবহুল অ্যাপার্টমেন্টে লিভ ইন করছেন রাহুল-আথিয়া। সম্প্রতিই তাঁরা এখানে শিফট করেছেন। বেশ কয়েকবছর প্রেম করার পর গত বছর আহান শেট্টির সিনেমা ‘তড়প’-এর প্রিমিয়ারে এসে সম্পর্কে শিলমোহর দিয়েছেন কে এল রাহুল আর আথিয়া শেট্টি। সব ঠিক থাকলে হয়তো ২০২৩ সালের শুরুর দিকে মানে জানুয়ারি-ফ্রেবরুয়ারিতেই চার হাত এক হয়ে যাবে।

সম্প্রতি তাঁদের বেশ লাভিডাবি কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। যেখআনে দেখা গিয়েছিল টিম ইন্ডিয়া ও তাঁদের পরিবারের লাঞ্চ চলছে। রাহুল দ্রাবিড় আর বিরাট কোহলির পাশেই বসেছেন রাহুল আর আথিয়া। আর দুজনেই ব্যস্ত নিজেদের মধ্যে গল্পগুজবে। পাতে ভারতীয় খাবার। যে কটা ছবি ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছিল তার সবগুলোতেই দেখা গিয়েছিল দুজনের চোখ একে-অপরের দিকেই আটকে আছে। যেন পলকও পড়ছে না! ভক্তরা কমেন্ট সেকশনে এসে সেই স, ‘জোড়ি হো তো অ্যায়সি’।

 

বন্ধ করুন