বাংলা নিউজ > বায়োস্কোপ > Jameela Jamil: শৈশবের ট্রমা, যৌন দৃশ্যে স্বচ্ছন্দ নই, অডিশন ছেড়ে বের হয়ে আসি, বলছেন জামিলা জামিল

Jameela Jamil: শৈশবের ট্রমা, যৌন দৃশ্যে স্বচ্ছন্দ নই, অডিশন ছেড়ে বের হয়ে আসি, বলছেন জামিলা জামিল

জামিলা জামিল, ব্রিটিশ মডেল ও অভিনেত্রী

'Netflix-এর সিরিজ 'ইউ'- চতুর্থ সিজনের জন্য আমার অডিশন দেওয়ার কথা ছিল। তবে যখন জানতে পারি এই চরিত্রটি বেশ সেক্সি, তখনই আমি অডিশন থেকে সরে আসার কথা জানিয়ে দি, কারণ, এধরনের যৌন দৃশ্যে আমি স্বচ্ছন্দ নই।' যদিও ঠিক কোন দৃশ্যের জন্য তিনি অডিশন দিচ্ছিলেন, তা প্রকাশ্যে আনেননি জামিলা জামিল।

যৌন দৃশ্যে আমি স্বচ্ছন্দ্য নই। আর সেকারণেই Netflix-এর সিরিজ ‘ইউ’-এর চতুর্থ সিজনের অডিশন থেকে আমি বের হয়ে আসি। এমনটাই বলছেন ব্রিটিশ অভিনেত্রী জামিলা জামিল। সম্প্রতি ‘দ্য গুড প্লেস’ খ্যাত তারকা পডক্রাশড পডকাস্টে তাঁর নিজের চিন্তাভাবনা তুলে ধরেছেন।

অভিনেত্রী, মডেল জামিলা জামিল বলেন, 'Netflix-এর সিরিজ 'ইউ'- চতুর্থ সিজনের জন্য আমার অডিশন দেওয়ার কথা ছিল। তবে যখন জানতে পারি এই চরিত্রটি বেশ সেক্সি, তখনই আমি অডিশন থেকে সরে আসার কথা জানিয়ে দি, কারণ, এধরনের যৌন দৃশ্যে আমি স্বচ্ছন্দ নই।' যদিও ঠিক কোন দৃশ্যের জন্য তিনি অডিশন দিচ্ছিলেন, তা প্রকাশ্যে আনেননি জামিলা জামিল।

আরও পড়ুন-বাংলায় নিষিদ্ধ, মধ্যপ্রদেশের পর এবার উত্তরপ্রদেশেও করমুক্ত ‘দ্যা কেরালা স্টোরি’

আরও পড়ুন- শ্বাস নিতে অসুবিধা হত, হাঁপিয়ে যেতাম, মাটিতে বসলে উঠতে পারতাম না: অকপট ঋতাভরী

আরও পড়ুন-আমাকে একসময় ফ্ল্যাট TV বলা হয়েছে, যেন কেউ খেয়ে নিয়েছে এমনও শুনেছি: ঋতাভরী

<p>জামিলা জামিল, ব্রিটিশ মডেল ও অভিনেত্রী</p>

জামিলা জামিল, ব্রিটিশ মডেল ও অভিনেত্রী

ঠিক কেন যৌন দৃশ্যে তিনি স্বচ্ছন্দ নন, তাঁর অন্যতম কারণ হিসাবে শৈশবের 'ট্রমা' (মানসিক আঘাত), শৈশবের যৌন নির্যাতনের কথা সামনে এনেছেন জামিলা জামিল। অভিনেত্রী কথায়, তাঁর শৈশব ভীষণই কঠিন, নোংরা। শৈশবে তাঁর উপর চলা যৌন নির্যতনের কথা তিনি ভুলতে পারেননি, সেগুলি থেকে বের হয়ে আসতে পারেননি। আর তারই ফলস্বরূপ তিনি নিজের জন্য এই নিয়ম তৈরি করেছেন। সিদ্ধান্ত নিয়েছেন কখনও কোনও যৌন দৃশ্যে তিনি অভিনয় করবেন না। তাঁর কথায়, অন্য অভিনেতাদের কাছে যৌনদৃশ্য যেমন, তাঁর কাছে এটা ঠিক তেমন নয়। এমনকি তিনি ছবিতে কোনও যৌন দৃশ্য থাকলে সেটা দেখেনও না, এড়িয়ে যান।

জামিলা জামিল জানান, তিনি ‘ইউ’-এর নির্মাতাদের স্পষ্ট জানিয়ে দিয়েছেন, যদি যৌন দৃশ্য ছাড়া সিরিজি অন্যকোনও চরিত্রে তাঁকে প্রয়োজন হয়, তাহলে তাঁকে তাঁরা ডাকতে পারেন।

জানা যায়, ব্রিটিশ অভিনেত্রী, মডেল জামিলা জামিল আদপে পাকিস্তানি বংশোদ্ভূত। পাকিস্তানি বাবা আলি জামিল ও মা শিরিন জামিলের মেয়ে তিনি। যদিও তাঁর জন্ম ব্রিটেনে। বড় হয়ে ওঠাও সেদেশেই। অভিনেত্রী অবশ্য আগেও শৈশবের যৌন হেনস্থা নিয়ে মুখ খুলেছিলেন।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ঘূর্ণাবর্তের ফাঁড়া কাটল না! বাংলায় প্রবল ভারী বৃষ্টি চলবে, কোথায় আরও বেশি হবে? ‘অনুকূল’ পরিস্থিতি, বর্ষা আসছে অবশেষে, বৃষ্টি চলবে, ৫০ কিমিতে ঝড়, কবে গরম কমবে? তুরস্কের ‘মেসি’-র গোলে ঐতিহাসিক পয়েন্ট হাতছাড়া জর্জিয়ার, ভাঙলেন CR-র রেকর্ড ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি দেড় বছরের মেয়ের এই বিষয়ে আলিয়ার খবরদারি না-পসন্দ রণবীরের,সবটা সামলান রাহার বাবা সেঞ্চুরি হাতছাড়া অভিষেক শর্মার, মারকাটারি শতরানে হারা ম্যাচ জেতালেন প্রভসিমরন পুড়ে ছাই হয়ে গেল জলদাপাড়ার হলং বনবাংলো, বিধ্বংসী আগুনে সব শেষ শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্যান্ড ভ্যালু কত? অশান্ত মণিপুরে জ্বালিয়ে দেওয়া হয় সিআরপিএফ জওয়ানদের বাস, তারপর কী ঘটল?

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.