বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রয়াত ‘ফ্রেন্ডস’ অভিনেতা জেমস মাইকেল টাইলর, আর দেখা মিলবে না ‘গান্থার’এর

প্রয়াত ‘ফ্রেন্ডস’ অভিনেতা জেমস মাইকেল টাইলর, আর দেখা মিলবে না ‘গান্থার’এর

মারা গেলেন ফ্রেন্ডস অভিনেতা জেমস মাইকেল টাইলর। 

প্রস্টেট ক্যানসারে ভুগছিলেন অভিনেতা। 

সকাল সকাল ‘ফ্রেন্ডস’র পাগল করা ভক্তদের কাছে এল এক মন খারাপের খবর। আমেরিকান সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী মাত্র ৫৯ বছরে মারা গেলেন অভিনেতা। মার্কিন ওয়েবসিরিজ ‘ফ্রেন্ডস’-এ কফি শপের ম্যানেজারের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। 

গান্থারের এভাবে চলে যাওয়া মনে নিতে পারছেন না অনেকেই। প্রস্টেট ক্যানসারের সমস্যায় ভুগছিলেন তিনি। নিজের লস অ্যাঞ্জেলাসের বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন। ২০১৮ সাল থেকে এই মারণরোগের সঙ্গে যুদ্ধ চালিয়ে আসছিলেন তিনি। 

‘ফ্রেন্ডস’র অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শোকজ্ঞাপন করা হয়েছে। যাতে লেখা হয়েছে, ‘ওয়ার্নার ব্রাদারস টেলিভিশন জেমসকে হারিয়ে ফেলার যন্ত্রণায় শোক প্রকাশ করছে, যে ফ্রেন্ডস-র একটি গুরুত্বপূর্ণ অংশ ছিল। ওর পরিবার, বন্ধু, অনুরাগী ও সহকর্মীদের জন্য সমবেদনা রইল আমাদের পক্ষ থেকে।’

ফ্রেন্ডস-র ১০ সিজনের কমবেশি ১৫০টি এপিসোডে দেখা মিলেছিল টাইলরের। ‘ফ্রেন্ডস’ ছাড়াও তাঁকে ‘স্ক্রাবস’, ‘সবরিনা দ্য টিনেজ উইচ’, ‘মডার্ন মিউজিক’র মতো টিভি সিরিজে দেখা গিয়েছে। 

NBC's ‘Today’ শো-তে এসে টাইলর নিজের মুখেই জনিয়েছিলেন তাঁর ক্যানসার আক্রান্ত হওয়ার খবর। জানিয়েছিলেন তা কীভাবে প্রস্টেট থেকে তাঁর হাড়ে ছড়িয়ে পড়েছে। একেবারে শেষ স্টেজে গিয়ে ক্যানসার ধরা পড়ে টেইলরের। রুটিন চেকআপের সময় হঠাৎই চিকিৎসকরা বুঝতে পারেন টেইলর এই মারণরোগে আক্রান্ত।

বন্ধ করুন