বাংলা নিউজ > বায়োস্কোপ > The Kapil Sharma Show: আশা ভোঁসলকে চরম ঠাট্টা জনি-কন্যার! হেসে কুটিপাটি কপিল
কপিলের শো-তে জেমি লিভার। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

The Kapil Sharma Show: আশা ভোঁসলকে চরম ঠাট্টা জনি-কন্যার! হেসে কুটিপাটি কপিল

  • 'দ্য কপিল শর্মা শো'-তে কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলের নকল করে দেখালেন জেমি লিভার।

'দ্য কপিল শর্মা শো'-এর অন্যতম সংযোজন জেমি লিভার। ছোটপর্দার এই জনপ্রিয় শো-তে ইতিমধ্যেই বিভিন্ন তারকাদের নকল করে দর্শকদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি, এই শো-তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সুনিধি চৌহ্বান, হর্ষদীপ কউর, সালিম-সুলেমান এবং সলমন আলির মতো সুরের জগতের বিখ্যাত ব্যক্তিত্বরা। তাঁদের সামনেই কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলের নকল করে দেখালেন জেমি। চ্যাসেই এপিসোডের একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে সোনি এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে। প্রসঙ্গত, কপিলের শোয়ের অভিনেত্রী ছাড়াও জেমির আরও একটি পরিচয় রয়েছেন। তিনি বলিউডের বিখ্যাত কৌতুক অভিনেতা জনি লিভারের কন্যা।

ফেরা যাক কপিলের শো-তে। শেয়ার করা ওই প্রোমোর এক জায়গায় দেখা যাচ্ছে, আশা ভোঁসলের মতো সাদা রঙের একটি সিল্কের শাড়ি পরে মঞ্চে হাজির হয়েছেন জেমি। কিংবদন্তি গায়িকার ভাবভঙ্গি নকল করে অতিথিদের উদ্দেশে জনি-কন্যা বলে ওঠেন, 'আগেকার মতো কিছুই আজকাল আর নেই। যুগ বদলে গেছে। আগে তানসেন গাইলে আগুন জ্বলে উঠত। আর আজ? সুনিধি গাইলে হর্ষদীপ জ্বলে ওঠেন আবার হর্ষদীপ গান ধরলে সুনিধি তেলেবেগুনে জ্বলে ওঠেন! আর এঁরা দু'জন যখন গান করা শুরু করেন তখন আমি আর থাকতে পারি না।' এখানে যে 'জ্বলে ওঠা' অর্থাৎ হিংসা করাকেই যে মজাদার ভঙ্গিতে বুঝিয়েছেন জেমি তা বলে দেওয়ার জন্য কোনও পুরস্কার নেই।

এখানেই শেষ নয়। আশা ভোঁসলের অনুকরণ করে জেমি আরও বলেন, 'শরীরচর্চার উপরেও গান রয়েছে আমার। বলেই আশার গাওয়া সেই বিখ্যাত গান 'পিয়া তু অব তো আ যা' গাইতে শুরু করে দেন তিনি। ফুট কাটেন কপিল, 'এটা কোন দিকে থেকে শরীরচর্চার গান হল?' সঙ্গে সঙ্গে নিঃশ্বাস প্রশ্বাস-এর ব্যায়াম করার ভঙ্গি করা শুরু করেন জেমি। সঙ্গে গানটির অন্তরার শেষদিকে সেই বিখ্যাত টান 'আ হা হা, আ হা হা' গাইতে শুরু করে দেন তিনি। জেমির এহেন কীর্তি দেখে এবার কপিলের সঙ্গে অট্টহাসিতে যোগ দেন সুনিধি, সেলিম-সুলেমানরা।

বন্ধ করুন