বাংলা নিউজ > বায়োস্কোপ > দেবের বিপরীতে অভিনয় করবেন, বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন ‘যমুনা ঢাকি’ খ্যাত শ্বেতা
বড়পর্দায় ডেবিউ করবেন শ্বেতা ভট্টাচার্য

দেবের বিপরীতে অভিনয় করবেন, বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন ‘যমুনা ঢাকি’ খ্যাত শ্বেতা

  • শীঘ্রই বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন ‘যমুনা ঢাকি’ খ্যাত শ্বেতা। 'প্রজাপতি’তে দেবের বিপরীতে অভিনয় করবেন শ্বেতা ভট্টাচার্য।

‘যমুনা ঢাকি’ খ্যাত অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। শীঘ্রই বড় পর্দায় ডেবিউ করবেন তিনি। সৌজন্যে অভিজিৎ সেনে পরিচালিত নতুন ছবি ‘প্রজাপতি’। এখানেই শেষ নয়। এই ছবি দিয়েই টলিউড পেতে চলেছে নতুন জুটি। ছবিতে অভিনেতা দেবের বিপরীতে অভিনয় করবেন শ্বেতা। আসন্ন ছবিতে প্রথম একসঙ্গে জুটিতে দেখা যাবে দেব ও শ্বেতাকে।

সব ঠিক থাকলে এই ছবি দিয়েই বড় পর্দায় ডেবিউ করবেন শ্বেতা ভট্টাচার্য। ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে প্রধান মহিলে চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। এ বার টলিউডে নতুন যাত্রায় তিনি। প্রজাপতি’তে দেবের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করবেন শ্বেতা।

রয়েছে আরও চমক। এই ছবির মাধ্যমে দীর্ঘ ৪৬ বছর পর একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে ‘মৃগয়া’ খ্যাত জুটি মিঠুন চক্রবর্তী ও মমতা শঙ্করকে। বলাই বাহুল্য, ছবিতে পুরনো জুটির পাশাপাশি দর্শক দেখতে পাবে এক নতুন জুটিকে। 

বাবা ও ছেলের গল্প বলবে ‘প্রজাপতি’। দেবের বিপরীতে যে অভিনয় করবে, তাঁর চরিত্রটা প্রথাগত নায়িকাদের মতো হবে না। তাই প্রথম থেকেই নতুন মুখ খুঁজছিলেন পরিচালক ও প্রযোজক। 

এর আগে একাধিক বাংলা ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন শ্বেতা। ‘সিঁদুরখেলা’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’ সহ সাতটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে ছবি থেকে ধারাবাহিককে বেশি গুরুত্ব দেওয়ার কারণ হিসাবে শ্বেতা জানিয়েছিলেন, ছোটো পোশাক, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে স্বচ্ছন্দ বোধ করেন না তিনি। কিন্তু ‘প্রজাপতি’তে তেমন দৃশ্য না থাকায় তিনি এটা বেছে নিয়েছেন। 

বন্ধ করুন