বাংলা নিউজ > বায়োস্কোপ > Shweta Bhattacharya: ছোট পরদায় ফিরছেন ‘যমুনা ঢাকি’ শ্বেতা ভট্টাচার্য, কোন চ্যানেলে আসছেন সুন্দরী?
ছোট পরদায় ফিরছেন শ্বেতা ভট্টাচার্য। 

Shweta Bhattacharya: ছোট পরদায় ফিরছেন ‘যমুনা ঢাকি’ শ্বেতা ভট্টাচার্য, কোন চ্যানেলে আসছেন সুন্দরী?

  • আদ্যোপান্ত প্রেমের গল্প নিয়ে ফিরছেন ছোট পরদার জনপ্রিয় নায়িকা শ্বেতা ভট্টাচার্য। মাসখানেক আগেই অভিজিৎ সেন পরিচালিত ‘প্রজাপতি’র শ্যুট শেষ করেছেন তিনি দেবের সঙ্গে। তবে ফের আসছেন ছোট পরদায়। 

টিআরপি-তে টিকে থাকতে প্রায় রোজই নতুন নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেলগুলি। যার ফলে ছোট পরদার নায়িকারাও আসছেন ফেরত নতুন নতুন রূপে। এবার খবর মিলছে নতুন ধারাবাহিক নিয়ে আসছেন ‘যমুনা ঢাকি’খ্যাত শ্বেতা ভট্টাচার্য। 

মাসখানেক আগেই অভিজিৎ সেন পরিচালিত ‘প্রজাপতি’র শ্যুট শেষ করেছেন তিনি। যেখানে তাঁকে দেখা যাবে দেবের সঙ্গে। ছোট পরদায় তাঁকে শেষ দেখা গিয়েছিল জি বাংলার ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে। এবার শোনা যাচ্ছে একটা ছোট্ট বিরতি নিয়ে তিনি ফের ফিরছেন। যদিও নতুন প্রযোজনা সংস্থার হাত ধরে। ইন্ডাস্ট্রির ভিতরের খবর বলছে উমা-র পরিচালক সুশান্ত দাসের নতুন মেগায় মুখ্য চরিত্রে থাকবেন শ্বেতা। আদ্যোপান্ত একটি প্রেমের গল্প হতে চলেছে এটি। যদিও বিপরীতে কে থাকবেন তা এখনও ঠিক হয়নি। আরও পড়ুন: ‘ভালো লেগেছে আবার খারাপও’, ব্রহ্মাস্ত্র দেখে লিখল বং গাই! ‘টাকা খেয়েছে’ হল ট্রোল

২০১০ সালে অভিনয়ে ডেবিউ হয়েছিল শ্বেতার ‘সিঁদুরখেলা’ ধারাবাহিক দিয়ে। তারপর থেকে চিত্রনাট্যকর স্নেহাশিষ চক্রবর্তীর প্রযোজনাতেই কাজ করেছেন তিনি। ‘তুমি রবে নীরবে’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘কনক কাঁকন’-এর মতো ধারাবাহিকেও কাজ করেছেন। জুলাই মাসে বন্ধ হয়েছে ‘যমুনা ঢাকি’। প্রায় ২ বছর চলে এটি। সম্ভবত জি বাংলাতেই আসবে এই নতুন ধারাবাহিক। আর এই খবর নিসন্দেহে ভালো লাগবে সকলের। আরও পড়ুন: ‘কী করছিস তুই’, ভক্ত সেলফি তুলতে এলে চোটপাট হৃতিকের! ঘটনার নিন্দে নেটপাড়ায়

তবে বর্তমান সময়ে যেভাবে কয়েকমাসের মধ্যেই নতুন ধারাবাহিক বন্ধ করে দেওয়া হচ্ছে তা নিয়ে কপালে ভাঁজ পড়ছে অনেক তারকারই। দর্শকরাও নিজেদের পছন্দের ধারাবাহিক হুট করে বন্ধ হয়ে যাওয়ায় এর আগেও প্রতিবাদ করেছেন। তাই দেখার শ্বেতার নতুন আসতে চলা ধারাবাহিকও কি আগেরগুলোর মতোই টিকে থাকতে পারবে, না কি টিআরপি-র ইঁদুর দৌড়ে হারিয়ে যাবে শুরুর সঙ্গে সঙ্গেই! 

বন্ধ করুন