বাংলা নিউজ > বায়োস্কোপ > Jamuna Dhaki: মরে যাওয়া যমুনা নাচ করছে! ‘মাথায় কানের দুল কেন’, প্রোমো দেখেই বিরক্ত দর্শক
মরে যাওয়া যমুনার এ কি সাজ!
মরে যাওয়া যমুনার এ কি সাজ!

Jamuna Dhaki: মরে যাওয়া যমুনা নাচ করছে! ‘মাথায় কানের দুল কেন’, প্রোমো দেখেই বিরক্ত দর্শক

  • যমুনার মেকআপ দেখে খচে লাল সকলে।

নেটপাড়ায় জি বাংলার ধারাবাহিক ‘যমুনা ঢাকি’ নিয়ে ট্রোলিং কিছু কম হয় না। কিছুদিন আগেই মারা গিয়েছিল যমুনা। তা নিয়েও ব্যাপক ট্রোলিং চলেছিল নেটপাড়ায়। আর এবার ধারাবাহিকের নতুন প্রোমোয় দেখা যাচ্ছে মরেনি যমুনা। সে বেঁচে আছে। বরং, এক জলসায় স্টেজে তাঁকে নাচতে দেখে ভয় পেয়েছে তাঁর শ্বশুরবাড়ির লোকজন। 

আসলে, ধারাবাহিকের গল্প অনুসারে যমুনার মৃত্যুর দৃশ্য দেখানো হলেও, আসলে যমুনা স্বামীর সঙ্গে পরিকল্পনা করে পুরোটাই নাটক করেছে। সঙ্গীতের কথামতো মর্গে মরা সজে শুয়ে ছিল শুধুমাত্র নিজের অপরাধীদের শাস্তি দিতে। আর এবার এসেছে সেই সময়।

দেখা যাচ্ছে যমুনার স্মৃতিতে অনুষ্ঠানের সময়ই এক স্পেশাল ডান্স পারফরমেন্সের মধ্যে দিয়ে একেবারে নতুন সাজে সকলের সামনে আসে সে! আর তা দেখে চোখ কপালে উঠেছে নেটপাড়ার। ঢাক ছেড়ে যমুনা অবার নাচ করবে, অবাক তো হওয়ারই কথা! তবে সব থেকে বেশি চর্চা হয়েছে যমুনার মেকআপ নিয়ে। ‘বলছি কানের দুল কপালে পরেছো কেন’, ‘তোমাকে তো রাক্ষস লাগছে, পরেরবার রাবণ সেজো’র মতো নানা কমেন্ট পড়েছে। 

টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক যমুনা ঢাকি। ধারাবাহিকে যমুনার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। তার স্বামীর চরিত্রে অভিনয় করছেন রুবেল দাস। শেষ কয়েক সপ্তাহ ধরে গল্পের নানা টুইস্টের কারণে TRP তালিকার প্রথম দশে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক।

বন্ধ করুন