বাংলা নিউজ > বায়োস্কোপ > ৩৯ কোটি টাকা দিয়ে জুহুতে বিলাসবহুল বাড়ি কিনলেন শ্রীদেবী কন্যা, জাহ্নবী!
জাহ্নবী কাপুর (ছবি-ইনস্টাগ্রাম) 
জাহ্নবী কাপুর (ছবি-ইনস্টাগ্রাম) 

৩৯ কোটি টাকা দিয়ে জুহুতে বিলাসবহুল বাড়ি কিনলেন শ্রীদেবী কন্যা, জাহ্নবী!

  • বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরের সঙ্গে লোখান্ডওয়ালার একটি অ্যাপার্টমেন্টে আপতত থাকেন জাহ্নবী।

বলিউডে এখনও নতুন মুখ হিসাবেই বিবেচিত হন জাহ্নবী কাপুর। মাত্র দুটি ছবি এবং একটি শর্টফিল্মে অভিনয় করেছেন শ্রীদেবী কন্যা। তবে জানা যাচ্ছে ইতিমধ্যেই ৩৯ কোটি টাকা দিয়ে নতুন একটি ফ্ল্যাট কিনে ফেলেছেন নায়িকা। 

স্কোয়ার ফিট ইন্ডিয়ার একটি রিপোর্ট অনুসারে, মুম্বইয়ের অভিজাত এলাকা জুহুতে অবস্থিত জাহ্নবীর এই ফ্ল্যাট। একটি অবাসনের তিন তলা জুড়ে বিস্তৃত সেই বিরাট অ্যাপার্টমেন্ট। গত মাসেই নতুন ফ্ল্যাটের চুক্তি স্বাক্ষর করেছেন জাহ্নবী। ৭ই ডিসেম্বর স্বাক্ষর হওয়া সেই চুক্তিপত্র ইতিমধ্যেই হাতে এসেছে স্কোয়ার ফিট ইন্ডিয়ার। সেখানে দেখা যাচ্ছে তিন তলা জুড়ে বিস্তৃত এই ফ্ল্যাটটি মোট ৩,৪৫৬ স্কোয়ার ফুটের। নতুন এই সম্পত্তির জন্য ৭৮ লক্ষ টাকার স্ট্যাম্প ডিউটিও দিতে হয়েছে জাহ্নবীকে। 

২০১৮ সালে 'ধড়ক' ছবির সঙ্গে বলিউডে পা রাখেন শ্রীদেবী কন্যা। গত বছর মুক্তি পায় জাহ্নবীর দ্বিতীয় ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’। নেটফ্লিক্স ইন্ডিয়ায় মুক্তি পাওয়া এই ছবির বিতর্ক পিছু না ছাড়লেও প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। এছাড়াও জোয়া আখতারের গোস্ট স্টোরিজ-এ একটি পর্বে দেখা মিলেছে জাহ্নবী কাপুরের। নায়িকার হাতে রয়েছে ‘দোস্তানা ২’ এবং 'রুহি আফসানা'।

বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরের সঙ্গে লোখান্ডওয়ালার একটি অ্যাপার্টমেন্টে আপতত থাকেন জাহ্নবী। 

বন্ধ করুন