বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: ‘পার্টনারের ফোন চেক করি এখনও…’ কেন এমন করেন জাহ্নবী? জানালেন নিজেই

Janhvi Kapoor: ‘পার্টনারের ফোন চেক করি এখনও…’ কেন এমন করেন জাহ্নবী? জানালেন নিজেই

জাহ্নবী কাপুর

চলতি মাসেই মুক্তি পেতে চলেছে জাহ্নবী কাপুরের নতুন সিনেমা 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'। চলছে শেষ মুহূর্তের প্রচার। তেমনই এক প্রচার মূলক সাক্ষাৎকারে জাহ্নবী জানান, তিনি নাকি তাঁর প্রেমিক শেখর পাহাড়িয়ার ফোন চেক করেন। তাঁর এই মন্তব্যেকে ঘিরেই শুরু হয়েছে নানা আলোচনা।

চলতি মাসেই মুক্তি পেতে চলেছে জাহ্নবী কাপুরের নতুন সিনেমা 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন রাজকুমার রাও। আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন, তারপরই মিসেস মাহি হয়ে পর্দায় ধরা দেবেন অভিনেত্রী। তার আগে চলছে শেষ মুহূর্তের প্রচার। তেমনই এক প্রচার মূলক সাক্ষাৎকারে জাহ্নবী জানান, তিনি নাকি তাঁর প্রেমিক শেখর পাহাড়িয়ার ফোন চেক করেন। তাঁর এই মন্তব্যেকে ঘিরেই শুরু হয়েছে নানা আলোচনা।

 

জি নিউজ কে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী খোলাখুলি ভাবে তিনি যে তাঁর প্রেমিকের ফোন চেক করেন সে কথা স্বীকার করে নেন। তিনি জানান, যে এই আচরণটা 'রেড ফ্ল্যাগ' মূলক। কাজটা খুব একটা ভালো না তাও নায়িকা মনে করেন, কিন্তু এত কিছু জানার সত্ত্বেও তিনি কিছুতেই নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেন না। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, "আমি জানি এটাই রেড ফ্ল্যাগ, কিন্তু আমি এখনও আমার পার্টনারের ফোন চেক করি।"

 

আরও পড়ুন: সাদা-কালোয় নজরকাড়া 'বিব্বোজান'! Cannes-এর মঞ্চে চমক দিলেন অদিতি

 

তাঁর এই কথা শোনার পর একজন দর্শক তাঁকে প্রশ্ন করেন, বয়ফ্রেন্ডদেরও কি তাঁদের গার্লফ্রেন্ডের ফোন চেক করা উচিত? এর জবাবে জাহ্নবী হাসতে হাসতেই তিনি বলেন, “না! আপনি কি আমাদের বিশ্বাস করেন না?"

 

আরও পড়ুন: 'আমি কথা দিয়ে ছিলাম...' কৌশাম্বির সঙ্গে হানিমুনের মাঝেই অনুরাগীদের খোলা চিঠি দিলেন আদৃত

 

প্রসঙ্গত, 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি' ছবিতে অভিনেত্রীকে একজন ক্রিকেটারের ভূমিকায় দেখা যাবে। তাই ছবির জন্য নিজেকে সেই ভাবে তৈরি করেছিলেন নায়িকা। তাঁকে রীতিমতো ক্রিকেটের অনুশীলন করতে হত। জাহ্নবী জানান, যখন এই ছবির শ্যুটিং শুরু হয় তখন তাঁর ওজন প্রায় ৮-৯ কেজি মতো বেশি ছিল। তখন ছবির পরিচালক শরণ শর্মা তাঁকে দেখে বলেন, তাঁকে মোটেই একজন ক্রিকেটারের মতো দেখতে লাগছে না। কিন্তু তিনি এই ছবিটি মন থেকে করতে চেয়েছিলাম। তাই ওজন কমানো শুরু করেন। পাশাপাশি প্রতিদিন ৫-৬ ঘণ্টা করতেন ক্রিকেটের অনুশীলন।

 

তবে কেবল ছবির শ্যুটের সময়ই নয়, ছবি মুক্তির আগেও তিনি জোর কদমে করছেন প্রচার। বারাণসীর ঘাটে গঙ্গা আরতি থেকে মেথড ড্রেসিং ট্রেন্ডে সকলকে তাক লাগাচ্ছেন নায়িকা। কখনও জার্সিতে তো কখনও ব্লাউজে লেখা '6 মাহি'। আবার কখনও বলের পোশাক তো কখনও বল আকৃতির ব্যাগে সকলের নজর কেড়েছেন জাহ্নবী কাপুর। ছবির থিমের সঙ্গে সামঞ্জস্য রেখে নানা লুকে ক্যামেরার সামনে ধরা দিচ্ছেন নায়িকা।

বায়োস্কোপ খবর

Latest News

হামাসকে খতম করা সম্ভব না, অকপট স্বীকারোক্তি ইজরায়েলি সেনাকর্তার ভদকা দিয়ে ফুচকা খাইয়েও ফ্লপ! ৩ বছরেই বন্ধ প্রিয়াঙ্কার মার্কিন রেস্তোরাঁ সোনা মন্দির অপবিত্র করার অভিযোগ, SDPO অফিসের গেট ভেঙে ভিতরে ঢুকল বিশ্ব হিন্দু পরিষদ মিস AI প্রতিযোগিতার সেরা ১০-এ ভারতের জারা শতবরী, কিন্তু কে তিনি? কী কাজ করেন? নরেন্দ্রনাথকে মেয়রের মুখ করে দুর্গাপুরে নামছে TMC, লক্ষ্য শহরের হারা ওয়ার্ড জয় সরকারি চাকরি ও শিক্ষায় ৬৫% জাতিগত সংরক্ষণের নীতি বাতিল এই রাজ্যে, বড় রায় HC-র সূর্য শুক্রের মিলনে গঠিত শুক্রাদিত্য যোগ, ৩ রাশির ভাগ্য বদলাবে, বাড়বে রোজগার ৫ বছরের ‘রেকর্ড’ চুক্তিতে মোহনবাগানে আপুইয়া! চুপচাপ ব্রাজিলিয়ানকে নিল চেন্নাইয়িন ক্ষমতার জোরে ইতিহাস বদলাতে পারবেন না মমতা, পশ্চিমবঙ্গ দিবসে হুঁশিয়ারি শুভেন্দুর কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম

T20 WC 2024

কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.