বাংলা নিউজ > বায়োস্কোপ > লকডাউনে বোন খুশির সঙ্গে তুমুল ঝগড়া জাহ্নবীর! কথা বন্ধ দুই শ্রীদেবী কন্যার
দুই বোনের খুনসুটি চলছে পুরোদমে 
দুই বোনের খুনসুটি চলছে পুরোদমে 

লকডাউনে বোন খুশির সঙ্গে তুমুল ঝগড়া জাহ্নবীর! কথা বন্ধ দুই শ্রীদেবী কন্যার

  • জাহ্নবীর জ্বালাতনে বিরক্ত খুশি, কথা বন্ধ করলেন দিদির সঙ্গে।

 

লকডাউন শুরুর আগেই মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর। মার্কিন মুলুকেই পড়াশোনা করে সে। আপতত দিদি জাহ্নবীর সঙ্গে খুনসুটি করেই কাটছে খুশির দিনরাত। বোনকে জ্বালাতন করবার কোনও সুযোগ হাতছাড়া করছেন না বলিউডের ধড়ক গার্ল। সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে একগুচ্ছ ভিডিয়ো শেয়ার করেছেন জাহ্নবী যেখানে মন মরা খুশিকে বিরক্ত করতে দেখা গেল জাহ্নবী কাপুরকে। ভিডিয়োয় একই প্রশ্ন খুশিকে বারবার জিজ্ঞাসা করল দিদি, যার জেরে বিরক্ত সে! ভিডিয়োয় দেখা গেল একটি হুডিতে মুখ ঢেকে কাউচের উপর বসে আছে খুশি। তাঁকে দেখা মাত্র জাহ্নবীর প্রশ্ন খুশি কতটা পজিটিভ অনুভূতি হচ্ছে তোমার, ১-১০এর মধ্যে নিজেকে নম্বর দাও..বল কতো দেবে?

শেষে রেগে গিয়ে খুশি বলল- চলে যা এখান থেকে, আমি তোর সঙ্গে কথা বলতে চাই না। বোনের সঙ্গে এই খুনসুটি মুঠোফোনে রেকর্ড করে ইনস্টাগ্রামে পোস্ট করেন জাহ্নবী। নিমেষেই ভাইরাল হয়ে যায় এই ভিডিয়ো।

সংকটজনক পরিস্থিতির মধ্যে বোনের সঙ্গে একাধিক মিষ্টি ভিডিয়ো পোস্ট করেছেন জাহ্নবী। বেশিরভাগ ক্ষেত্রেই বোনের সঙ্গে খুনসুটির ছবিই ধরা পড়েছে।কখনও বোনের জন্য কলা দিয়ে কুকিস তৈরি করছেন জাহ্নবী কখনও তাঁর পিঠে চড়ে ঘুরে বেড়াচ্ছেন। দিদির হাতে কলার কুকিস এতটুকুও পছন্দ হয়নি খুশির। তাঁর মতে এর চেয়ে শুধু কলা খাওয়া ঢের ভালো। 

 

 

লকডাউনের এই সময়টায় হারপার বাজার ইন্ডিয়ায় ডিজিট্যাল কভারেও দেখা মিলেছে জাহ্নবীর। সেই শ্যুটের জন্য জাহ্নবীকে লেন্সবন্দি করেছেন খুশি। বোনেদের জ্বালাতন করবার নিত্য নতুন উপায় অনুরাগীদের রোজই দিয়ে চলেছেন শ্রীদেবীর বড়মেয়ে। 

 

ধড়কের পর জাহ্নবীর দেখা মিলেছে ওয়েব সিরিজ গোস্ট স্টোরিজে। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর পরবর্তী ছবি গুঞ্জন সাক্সেনা। শোনা যাচ্ছে সরাসরি ডিজিটাল প্ল্যাটফর্মেও মুক্তি পেতে পারে এই ছবি। 

বন্ধ করুন