বাংলা নিউজ > বায়োস্কোপ > উপযুক্ত শিক্ষা দিয়ে মেয়েকে বড় করেছেন শ্রীদেবী, জাহ্নবীর প্রশংসায় নেটনাগরিকরা
‘রুহি’র স্পেশাল স্ক্রিনিংয়ে
‘রুহি’র স্পেশাল স্ক্রিনিংয়ে

উপযুক্ত শিক্ষা দিয়ে মেয়েকে বড় করেছেন শ্রীদেবী, জাহ্নবীর প্রশংসায় নেটনাগরিকরা

  • শুক্রবার সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘রুহি’। ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে জাহ্নবীর আচরণে মুগ্ধ নেটিজেনরা। 

মুক্তির অপেক্ষায় জাহ্নবী কাপুরের নতুন ছবি ‘রুহি’। সম্প্রতি মুম্বইয়ে অনুষ্ঠিত হল ছবির স্পেশাল স্ক্রিনিং। সেখানে অভিনেত্রী তাঁর সহকারী ও তাঁর পরিবারকে নিয়ে উপস্থিত হয়েছিলেন শ্রীদেবী কন্যা। নায়িকার স্পেশ্যাল গেস্ট হিসাবে এদিন জাহ্নবীর সহকারী আজিম ও তাঁর স্ত্রী-তিন সন্তান পৌঁছেছিল।  

ভিডিয়োতে দেখা যাচ্ছে গোলাপি আউটফিটে এদিন ধরা দিয়েছেন জাহ্নবী। তাঁর কোলে রয়েছে তাঁর সহকারীর মেয়ে। খুদেকে কোলে নিয়ে ভালোবাসায় ভরিয়ে দিতে দেখা গেছে অভিনেত্রীকে। পাপারাৎজিরা জাহ্নবীকে অনুরোধ করেন তাঁর সহকারীর পরিবারের সঙ্গে দাঁড়িয়ে পোজ দিতে। খুশি খুশি রাজি হয়ে যান অভিনেত্রী। 

অভিনেত্রীর এই আচরণ দেখে মুগ্ধ নেটিজেন এবং তাঁর অনুরাগী মহল। সকলকে দেখা গেছে জাহ্নবীর প্রশংসা করতে। শ্রীদেবী যে মেয়েদের উপযুক্ত শিক্ষা দিয়ে বড় করেছেন তা জানাতে ভোলেননি কেউই।

১৩ মার্চ, শুক্রবার সিনেমাহলে মুক্তি পাচ্ছে ‘রুহি’।  ছবিতে ডবল রোলে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী জাহ্নবী কাপুরকে। ২০১৮ সালের ছবি ‘স্ত্রী’-র পরে, অভিনেতা রাজকুমার ও প্রযোজক দীনেশ বিজয়ন ফের হাজির হচ্ছেন হরর-কমেডি জঁর ছবি নিয়ে। এই ছবিতে দেখা মিলবে বরুণ শর্মারও। 

ছবি সম্পর্কে বলতে গিয়ে হিন্দুস্তান টাইমসের সঙ্গে খোলাখুলি আড্ডায় ধরা দেন জাহ্নবী। আফজার চরিত্রকে বর্ণনা করতে গিয়ে জাহ্নবী জানিয়েছেন, ‘অত্যন্ত প্রাণবন্ত এবং অমানবিক শক্তি’, সেখানে রুহি ‘দুর্বল, ভঙ্গুর এক চরিত্র’। জাহ্নবীর কথায়, ‘এই ছবিতে কাজ করে দারুণ লাগল। আমার মনে হয় রুহিতে অভিনয় করায় অভিনেত্রী হিসেবে নিজেকে আরও পরিণত মনে হচ্ছে। এর ফলে যে অভিজ্ঞতার সম্মুখীন হয়েছি তা থেকে অনেক কিছু শিখতে পেরেছি। আশা করছি আমি ঠিক করেছি’।

বন্ধ করুন