বাংলা নিউজ > বায়োস্কোপ > উন্মুক্ত বক্ষ বিভাজিকা-উরু, মলদ্বীপে জাহ্নবীর নাচ ঝড় তুলেছে অন্তর্জালে

ছুটি কাটাতে ফের একবার নির্জন দ্বীপে উড়ে গেছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। সঙ্গী তারই অফিসিয়াল টিম মেম্বাররা। মলদ্বীপ থেকেই একার পর এক, ছুটি কাটানো মুহূর্তের ছবি উঠে আসছে তাঁর সামাজিক মাধ্যমের দেওয়ালে। সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করেন জাহ্নবী। সেখানে তাঁকে কার্ডি বি-র হিট গান ‘আপ’এর তালে নাচতে দেখা গেছে।

ভিডিয়োতে সাদা টপের সঙ্গে ব্লু ডেনিম পরে ধরা দিয়েছেন তিনি। জাহ্নবীকে দেখা গেছে তাঁর ট্রেনার নম্রতা পুরোহিতের সঙ্গে একই স্টেপে নাচ করতে। সে নীল রঙের বিকিনি টপের সঙ্গে গোলাপি এবং হলুদ প্যান্ট পরে ধরা দেন। সুইমিং পুলের ধারে তাঁদের জমজমাটি গানে নাচতে দেখা যায়। অভিনেত্রীর এই নাচের ভিডিয়ো রীতিমতো ঝড় তুলেছে সামাজিক মাধ্যমে।

জাহ্নবীর বন্ধু এবং অনুরাগীরা তাঁর নাচে মুগ্ধ। সামাজিক মাধ্যমের পোস্টে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা। দিন দিন আরো দক্ষ নৃত্যশিল্পী হয়ে উঠছে সে, এক ভক্ত কমেন্টে লিখেছেন।

মাঝেমধ্যেই সামাজিক মাধ্যমে নিজের নাচের ভিডিয়ো শেয়ার করেন জাহ্নবী। সেখানেই নৃত্যে তাঁর দক্ষতার পরিচয় মেলে। মা শ্রীদেবীর মতোই নাচে পটু জাহ্নবীও।

অন্যদিকে, কাজের ক্ষেত্রে সদ্য ‘গুড লাক জেরি’ ছবির কাজ শেষ করেছেন তিনি। খুব তাড়াতাড়ি শুরু করবেন ‘দোস্তানা ২’ এর শ্যুটিং। এছাড়াও, করণ জোহর পরিচালিত ‘তখত’এর শ্যুটিং পিছিয়ে গেছে তাঁর। 

 

 

বন্ধ করুন