বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor's new photoshoot: কাজল-বড় নাকছাবিতে মোহময়ী জাহ্নবী, বিশেষ বন্ধুর ছবিতে মুগ্ধ শিখর পাহাড়িয়া

Janhvi Kapoor's new photoshoot: কাজল-বড় নাকছাবিতে মোহময়ী জাহ্নবী, বিশেষ বন্ধুর ছবিতে মুগ্ধ শিখর পাহাড়িয়া

বড় নাকছাবিতে লাস্যময়ী রূপে ধরা দিলেন জাহ্নবী

Janhvi Kapoor's new photoshoot: নতুন একটি ফটোশ্যুটের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন জাহ্নবী কাপুর। সেখানে তাঁকে শাড়ি এবং একটি বিশাল বড় নাকছাবি পরে থাকতে দেখা যায়। দেখুন কে সেখানে রিঅ্যাক্ট করেছেন।

ইনস্টাগ্রামে বেশ কিছু সিজলিং ছবি পোস্ট করেছেন জাহ্নবী কাপুর। তাঁর নতুন ফটোশ্যুটের এই ছবিগুলো তিনি তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। তাঁকে সেখানে শাড়ি এবং অতিকায় সাইজের একটি নাকছাবি পরে থাকতে দেখা গিয়েছে। লাস্যময়ী রূপে তিনি এখানে ধরা দিয়েছেন। তাঁর অনুরাগীরা তো বটেই, তাঁর বিশেষ বন্ধু শিখর পাহাড়িয়াও তাতে মুগ্ধ হয়েছেন।

এই ফটোশ্যুটের জন্য অভিনেত্রী একটি খয়েরি রঙের শাড়ি পরেছিলেন। জাহ্নবীর এই হট সিজলিং ছবিতে বহু অনুরাগীরা রিঅ্যাক্ট করছেন। বাদ যাননি তাঁর বোন অংশুলা কাপুরও।

শুক্রবার অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় এই ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে একটি মাটির প্রদীপের ইমোজি পোস্ট করেন। তাঁর গায়ে আর অন্য কোনও গয়না ছিল না। কেবল একটি বড় নাকছাবি ছিল। একদম হালকা মেকআপ আর গভীর কাজল লুকে তাঁকে একদম অন্য রকম লাগছিল দেখতে।

তাঁর এই ছবিগুলোতে বহু মানুষ লাইক এবং কমেন্ট করেছেন। বাদ যাননি তাঁকে বিশেষ বন্ধু শিখর পাহাড়িয়াও। তিনি এই পোস্টে একটি লাল হৃদয়ের ইমোজি কমেন্ট করেন। অভিনেত্রীর বোন অংশুলা কাপুর লেখেন, 'ব্রো'। সঙ্গে আগুনে ইমোজি দেন।

সম্প্রতি একাধিক অনুষ্ঠানে শিখর এবং জাহ্নবীকে একসঙ্গে দেখা গিয়েছে, সোশ্যাল মিডিয়াতেও তাঁদের একে অন্যের পোস্টে কমেন্ট করতে দেখা যাচ্ছে। ফলে মনে করা হচ্ছে হয়তো তাঁরা তাঁদের এই সম্পর্কটাকে এবার প্রকাশ্যে আনতে চাইছেন। একাধিক সূত্র থেকে জানা গিয়েছে যে তাঁরা বেশ কিছু সময় ধরে ডেট করছেন। কিন্তু এই বিষয়ে তাঁরা না প্রকাশ্যে সম্মতি জানিয়েছেন, না এড়িয়ে গিয়েছেন। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বাগদানের অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। মালদ্বীপে তাঁরা একত্রে ছুটি কাটাতেও গিয়েছিলেন।

অভিনেত্রীকে আগামীতে বরুণ ধাওয়ানের সঙ্গে বাওয়াল ছবিতে দেখা যেতে চলেছে। এই ছবিটি নিতেশ তিওয়ারি পরিচালনা করেছেন। আগামী ৭ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। এছাড়া তাঁকে রাজকুমার রাওয়ের সঙ্গে মিস্টার এবং মিসেস মাহি ছবিতেও দেখা যেতে চলেছে।

বন্ধ করুন