রবিবার তিরুমালায় হাজির হয়েছিলেন জাহ্নবী কাপুর (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
রবিবার তিরুমালায় হাজির হয়েছিলেন জাহ্নবী কাপুর (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

হেঁটে তিরুপতি বালাজির দর্শন সারলেন জাহ্নবী কাপুর

  • পায়ে হেঁটে তিরুপতি দর্শন করলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। রবিবার অন্ধ্রপ্রদেশের মন্দিরের শহর তিরুমালায় পৌঁছেছিলেন শ্রীদেবী কন্যা।


পায়ে হেঁটে তিরুপতি দর্শন অভিনেত্রী জাহ্নবী কাপুরের। রবিবার অন্ধ্রপ্রদেশের মন্দিরের শহর তিরুমালায় পৌঁছেছিলেন শ্রীদেবী কন্যা। হিন্দু ধর্মের অন্যতম পবিত্র তীর্থস্থান বলেই বিবেচনা করা হয় তিরুপতি বালাজির মন্দিরকে। পাহাড়ে ঘেরা শহর তিরুমালায় অবস্থিত এই বিষ্ণুমন্দির। নিজের তিরুপতি দর্শনের কোনও বিস্তারিত তথ্য যদিও দেননি জাহ্নবী, তবে রবিবার ইন্সটাগ্রামে নিজের তিরুপতি দর্শনের বেশ কিছু ঝলক তুলে ধরেন নায়িকা। যেখান থেকে প্রমাণিত যে কোনও ভিআইপি ট্রিটমেন্ট নয়, পা হেঁটে তিরুপতির দর্শন সেরেছেন তিনি। এদিন তিরুপতি বালাজি দর্শনের রীতি মেনেই সাদা সালোয়ার কামিজ ও হলুদ ওড়নায় পাওয়া গেল জাহ্নবীকে।

View this post on Instagram

🌈🌞

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on

এই মন্দিরে প্রবেশের নিয়মই হল মহিলাদের শাড়ি অথবা সায়োলার কামিজ পড়তে হবে এবং ওড়ানা থাকা আবশ্যক। সিঁড়ি ভেঙে উপড়ে উঠার সময়ই ক্লান্ত জাহ্নবী একটু জিরিয়ে নিচ্ছেন, সেই ছবিই ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নায়িকা। সেই ছবিতে ক্লান্তি অথচ পরিতৃপ্তির হাসি স্পষ্ট। ছবির ক্যাপশনে শুধুমাত্র রামধনু ও সূর্যের ইমোজি শেয়ার করেছেন জাহ্নবী।


জাহ্নবীর মুঠোফোনে বন্দি তিরুপতি দর্শন পথের নানান মুহূর্ত (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
জাহ্নবীর মুঠোফোনে বন্দি তিরুপতি দর্শন পথের নানান মুহূর্ত (সৌজন্যে-ইন্সটাগ্রাম)


প্রসঙ্গত আপতত দুটি ছবির শ্যুটিং সারছেন জাহ্নবী- গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল এবং রুহি আফজা। গুঞ্জন সাক্সেনা:দ্য কার্গিল গার্ল ছবিতে ইন্ডিয়ান এয়ারফোর্স পাইলট গুঞ্জন সাক্সেনার চরিত্রে দেখা যাবে জাহ্নবীকে। ১৯৯৯-এর কার্গিল যুদ্ধে আহত সেনাদের এয়ারলিফট করার অন্যতম কান্ডারী এই সাহসী কন্যা। রুহি আফজা একটি হরর কমেডি, যে ছবিতে জাহ্নবীর সঙ্গে থাকছেন রাজকুমার রাও। এর পাশাপাশি শীঘ্রই করণ জোহরের ড্রিম প্রোজেক্ট তখতের শ্যুটিং শুরু করবেন জাহ্নবী। এছাড়াও জাহ্নবীর হাতে রয়েছে দোস্তানা টুও।



বন্ধ করুন