বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: কে রয়েছেন অভিনেত্রী জাহ্নবী কাপুরের ফোনের ওয়ালপেপারে, দেখে নিন নিজের চোখে!

Janhvi Kapoor: কে রয়েছেন অভিনেত্রী জাহ্নবী কাপুরের ফোনের ওয়ালপেপারে, দেখে নিন নিজের চোখে!

কার ছবি জাহ্নবীর ফোনের ওয়ালপেপারে?

জাহ্নবী কাপুরের বক্স অফিস সাফল্য এখনও অধরা। তবে, তাতে জনপ্রিয়তায় অবশ্য কোনও খামতি নেই। হঠাৎই নেটপাড়ায় ভাইরাল অভিনেত্রীর ফোনের ওয়ালপেপার। কার ছবি আছে সেখানে?

গত বছর ‘গুড লাক জেরি’, ‘মিলি’-র মতো সিনেমা দিয়ে নিজের অভিনয় প্রতিভা প্রমাণ করেছিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। ২০১৮ সালে ‘ধড়ক’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ হয় তাঁর। সেভাবে সাফল্য ঝুলিতে না এলেও তাঁর শেষ দুটি সিনেমা প্রশংসা পেয়েছে সমালোচক মহলে। অভিনেত্রী হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে কোনওরকম খামতি রাখছেন না তিনি। তবে বরাবরই জাহ্নবীর সঙ্গে তুলনা টানা হয় মা শ্রীদেবীর। এই একই রকম হয়ে থাকে বরাবর অভিষেক বচ্চনের সঙ্গেও। তাই যতই ভালো অভিনয় করুন না কেন, খামতি খুঁজে বের করে ট্রোল পিছু ছাড়ে না নায়িকার।

তবে জেন জেডের কাছে জাহ্নবী কিন্তু শুধু অভিনেত্রী নন, স্টাইল আইকনও। সঙ্গে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে নাক গলানোর সুযোগ পেলেও ছাড়েন না। সম্প্রতি তেমনই, কোনও এক নেটনাগরিক জাহ্নবীর ভাইরাল হওয়া এক ভিডিয়োতে জুম করে চোখ রেখেছেন তাঁর ফোনের ওয়ালপেপারে। কার ছবি মোবাইলের স্ক্রিনে রাখেন অভিনেত্রী।

জাহ্নবীর মোবাইলের ওয়ালপেপারটি রয়েছে তাঁর মা। শ্রীদেবীর সঙ্গে নিজের ছোট বয়সের একটি ছবিকেই ওয়ালপেপার করেছেন জাহ্নবী। আসলে তিনি বরাবরই মাতৃভক্ত। মা ন্যাওটা ছিলেনও বলা যেতে পারে। মা হঠাৎ চলে যাওয়ার পর নিজেকে অনেকটা সামলে নিয়েছেন হয়তো, কিন্তু মায়ের ছবি এখনও থাকে তাঁর ওয়ালপেপারে। বহু সাক্ষাৎকারেই মা-কে নিয়ে কথা বলেন। জানাতে ভোলেন না, মায়ের আদর্শই এখনও তাঁর জীবনের পাথেয়।

<p>জাহ্নবীর ফোনের ওয়ালপেপারে মায়ের সঙ্গে ছবি। </p>

জাহ্নবীর ফোনের ওয়ালপেপারে মায়ের সঙ্গে ছবি। 

মায়ের মৃত্যুবার্ষিকী-তে শ্রীদেবীর সঙ্গে একটি ছবি শেয়ার করে জাহ্নবী কাপুর ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘আমি এখনও তোমাকে সব জায়গায় খুঁজি মা, এখনও আমি যা করি, তা এই আশাতে করি যে তোমাকে গর্বিত করব। আমি যেখানেই যাই, এবং যা কিছু করি- তা তোমার সাথেই শুরু এবং তোমার সাথেই শেষ হয়।’

GoodTimes-কে দেওয়া সাক্ষাৎকারে জাহ্নবীকে বলতে শোনা গিয়েছিল, ‘আমার মনে হয় না কেউ আমার মায়ের স্টারডমের ধারেকাছেও আসতে পারে। ও যখন শ্যুট করছিল, যখন কেরিয়ারের পিকে ছিল, তখন আমি সঙ্গে ছিলাম না। ওঁ যখন সিনেমা থেকে ব্রেক নিয়েছে তখন আমার জন্ম। তবে অবশ্যই আমি তার একটা ধারণা তৈরি করতে পেরেছি। এখনও মানুষ ওঁর ব্যাপারে কথা বলেন আবেগের সঙ্গে, ওঁর সিনেমার নাম নিতে গিয়ে তাঁদের গলায় উৎসাহ ঝরে পড়ে, সেটে ওঁ যেরকম মানুষ ছিলেন, তাঁর অবদান… আমি মনে করি এটা বিরল এবং দু'বার ঘটবে না। যা একবারই হওয়া সম্ভব।’

প্রযোজক বনি কাপুরের দ্বিতীয় স্ত্রী ছিলেন শ্রীদেবী। তাঁদের দুই সন্তান জাহ্নবী আর খুশি। বড় মেয়ের প্রথম সিনেমা মুক্তির মাসখানেক আগেই চলে যান তিনি না ফেরার দেশে। খুব জলদি বলিউডে পা রাখবেন খুশিও। ইতিমধ্যেই তিনি কাজ করে ফেলেছেন জোয়া আখতারের ‘দ্য অর্চিস’-এ। যা চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা নেটফ্লিক্সে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

‘এটা খুব মিষ্টি…’ এপি ধিলোনের সঙ্গে প্রেম করার প্রসঙ্গে মুখ খুললেন বনিতা NEET-PG পিছিয়ে গেল! রবিতে পরীক্ষা ছিল, শনিতে রাত ১০ টায় হল ঘোষণা, কবে হবে ফের? ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের জিও কিংবা এয়ারটেল, প্রয়োজনে নিয়ন্ত্রণ করতে পারবে সরকার, আসছে নয়া আইন বাড়ির গাছ ভরেছে লাল জামরুলে, তবে সেই ফল একাকে খাওয়ালেন জয়া আহসান! NEET ও NET-র শাস্তি? NTA-র ডিজিকে সরাল কেন্দ্র! পাঠানো হল কম্পালসরি ওয়েটিংয়ে প্রেমের টানে! কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা,টিনের বাড়িতে বাঁধলেন ঘর কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম

T20 WC 2024

ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.