বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor look alike: জাহ্নবীকে শ্রীদেবী নয়, অন্য কারও মতো দেখতে! কার মতো? কী বললেন ভক্তরা

Janhvi Kapoor look alike: জাহ্নবীকে শ্রীদেবী নয়, অন্য কারও মতো দেখতে! কার মতো? কী বললেন ভক্তরা

জাহ্নবীকে কার মতো দেখতে?

Janhvi Kapoor and Prema Narayan: জাহ্নবী কাপুরকে নাকি তাঁর মায়ের মতো নয়, বরং অন্য কারও মতে দেখতে। কার সঙ্গে ভক্তরা মিল পেলে। জাহ্নবীর?

সম্প্রতি মিলি ছবির প্রচারে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর সবাইকে তাঁর মায়ের কথা মনে করিয়ে দিতে চেয়েছেন তাঁর মতোই শাড়ি পরে। কিন্তু একি! অভিনেত্রীর সঙ্গে তাঁর মায়ের বদলে ভক্তরা অন্য কারও মিল পেলেন! কার সঙ্গে মিল পেলেন তাঁরা? সোশ্যাল মিডিয়ায় দাবি করা হয়েছে যে জাহ্নবীকে নাকি প্রেমা নারায়ণের মতো দেখতে। তাঁদের পোশাকের পছন্দটুকু ছাড়া তাঁদের মুখের গড়ন থেকে এক্সপ্রেশন সবই নাকি এক।

একজন রেডইট ব্যবহারকারী প্রেমা নারায়ণের একটি ছবি পোস্ট করে লেখেন, 'আমি ছাড়া আর কারও কি মনে হয় যে জাহ্নবীকে প্রেমা নারায়ণের মতো দেখতে?' তিনি যে ছবিটা পোস্ট করেছিলেন সেখানে প্রেমাকে একটি কালো রঙের পোশাকে দেখা গিয়েছে। তবে জাহ্নবীর তুলনায় প্রেমার চুল একটু বেশি কোঁকড়ানো।

এই পোস্টে একজন কমেন্ট করেন, তিনি লেখেন, 'আমি জানি জাহ্নবীর মা শ্রীদেবী। কিন্তু যিনি জানেন না তাঁকে যদি জাহ্নবীর ছবি দেখিয়ে ওঁর মাকে সেই প্রশ্ন করে শ্রীদেবী এবং প্রেমার ছবি দেখানো হয়, তাহলে তিনি প্রেমার ছবিটাই বেছে নেবেন।' আরেকজন লেখেন, ' একদমই তাই। এই ছবিতে তাঁকে কিছুটা প্রেমা নারায়ণ, কিছুটা আদাহ শর্মার মতো লাগছে।' অনেকেই জানিয়েছেন তাঁদের দুজনকে অনেকটাই এক দেখতে।

প্রেমা নারায়ণ হলেন একজন বর্ষীয়ান অভিনেত্রী, তথা মডেল এবং ড্যান্সার। ১৯৭১ সালে তিনি ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড খেতাব জয় করেছিলেন। এরপর তিনি বিশ্ব সুন্দরী প্রতিযোগিতাতেও অংশ নিয়েছিলেন। এছাড়া তাঁকে বেশ কিছু হিন্দি এবং বাংলা ছবিতে দেখা গিয়েছে, যেমন অমানুষ, উমরাও জান, মঙ্গলসূত্র, ওয়াক্ত কী আওয়াজ, ইত্যাদি।

শ্রীদেবী এবং বনি কাপুরের বড় সন্তান হলেন জাহ্নবী কাপুর। তাঁর একটি বোন আছে, খুশি কাপুর। খুশি কাপুর খুব শীঘ্রই বলিউড আসতে চলেছেন। জোয়া আখতারের ছবি দ্য আর্চিজ-এ ডেবিউ করবেন খুশি।

জাহ্নবী কাপুরের প্রথম ছবি ছিল ধড়ক। তাঁর সঙ্গে এই ছবিতে ঈশান খট্টরকে দেখা গিয়েছিল। তাঁর হাতে এখন বাওয়াল এবং মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবির কাজ আছে।

বন্ধ করুন