বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: জাহ্নবী হলেন জ্যানিস! 'ফ্রেন্ডস'-এর বিখ্যাত চরিত্রের হুবহু অনুকরণ অভিনেত্রীর
জ্যানিসের অনুকরণ করলেন জ্যানিস।

Janhvi Kapoor: জাহ্নবী হলেন জ্যানিস! 'ফ্রেন্ডস'-এর বিখ্যাত চরিত্রের হুবহু অনুকরণ অভিনেত্রীর

  • 'ফ্রেন্ডস' ভক্তরা প্রত্যেকেই জ্যানিসের সঙ্গে খুব ভালো ভাবে পরিচিত। সেই বিখ্যাত আমেরিকান সিটকমের একটি চরিত্র জ্যানিস। যে ছয় বন্ধুকে নিয়ে ২৩৬ পর্বের সিটকমটি তৈরি, তাদেরই একজনের (চ্যান্ডলার বিং) প্রাক্তন প্রেমিকা জ্যানিস।

ছিলেন জাহ্নবী, হয়ে গেলেন জ্যানিস!

নিজেকে কী ভাবে চর্চায় রাখতে হয়, সে বিদ্যা ভালোই অর্জন করেছেন শ্রীদেবী-কন্যা। এ বার জাহ্নবী থেকে জ্যানিস হলেন তিনি।

'ফ্রেন্ডস' ভক্তরা প্রত্যেকেই জ্যানিসের সঙ্গে খুব ভালো ভাবে পরিচিত। সেই বিখ্যাত আমেরিকান সিটকমের একটি চরিত্র জ্যানিস। যে ছয় বন্ধুকে নিয়ে ২৩৬ পর্বের সিটকমটি তৈরি, তাদেরই একজনের (চ্যান্ডলার বিং) প্রাক্তন প্রেমিকা জ্যানিস। নাকি সুরে কথা বলাই তার মূল বৈশিষ্ট্য। জ্যানিসের হাসি, তার কথা বলা, চ্যান্ডলারকে ডাকার ধরন- এ সব কিছুই হাসির রসদ জোগায় 'ফ্রেন্ডস' ভক্তদের। মার্গারেট উইলার অভিনীত সেই বিখ্যাত ডাকের অনুকরণ করলেন জাহ্নবী কাপুর। ঠিক জ্যানিসের সুরে বলে উঠলেন, 'ওহ মাই গড! চ্যান্ডলার বিং!' বাদ পড়ল না সেই বিখ্যাত হাসিও।

জাহ্নবীর এই কাণ্ডকারখানা লেন্সবন্দি করেছেন তাঁর সহকর্মী বরুণ ধওয়ন। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্টও করেছেন তিনি। জাহ্নবীর জ্যানিস অবতার দেখে হেসে লুটোপুটি অনুরাগীরা।

'বাওয়াল'-এ শ্রীদেবী-কন্যার সঙ্গে অভিনয় করছেন বরুণ। এই ছবিতেই প্রথম একসঙ্গে দেখা যাবে তাঁদের। শ্যুটের জন্য অ্যামস্টারডাম উড়ে গিয়েছেন তাঁরা। সেখানেই কাজের ফাঁকে চলছে খুনসুটি, আড্ডা।

বন্ধ করুন