বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: শীঘ্রই শিখরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন জাহ্নবী? বিয়ের গুঞ্জন রটতেই বললেন, 'এই মুহূর্তে আমি...'

Janhvi Kapoor: শীঘ্রই শিখরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন জাহ্নবী? বিয়ের গুঞ্জন রটতেই বললেন, 'এই মুহূর্তে আমি...'

শীঘ্রই শিখরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন জাহ্নবী?

Janhvi Kapoor Wedding Rumours: বিয়ে করতে চলেছেন জাহ্নবী কাপুর! শীঘ্রই প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি? সম্প্রতি এমনই গুজব শোনা যাচ্ছে। এবার সেই প্রসঙ্গে কী বললেন অভিনেত্রী?

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল হয়েছিল যেখানে দাবি করা হয় জাহ্নবী কাপুর নাকি বিয়ে করতে চলেছেন। শীঘ্রই নাকি তাঁর দীর্ঘদিনের প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন। একই সঙ্গে গুঞ্জন রটে যায় যে তিনি নাকি অন্য কোথাও আলিশান ভাবে বিয়ে করবেন না। বরং সোনালি রঙের শাড়ি পরে অন্ধ্র প্রদেশের তিরুমালায় বিয়ে করবেন। এবার বিয়ের এই গুঞ্জন নিয়ে মুখ খুললেন শ্রীদেবী কন্যা।

বিয়ে নিয়ে কী জানালেন জাহ্নবী?

এই পোস্ট ভাইরাল হতেই, বিয়ের গুঞ্জন নিয়ে জাহ্নবী বলেন, 'যা খুশি নাকি!' শুধু তাই নয় সম্প্রতি তিনি তাঁর আসন্ন ছবি মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবির প্রচারে এসে ইটাইমসকে দেওয়া সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে কথা বলেন।

আরও পড়ুন: প্রথম গানেই রীতিমত ‘তুফান’ তুললেন মিমি-শাকিব! বঙ্গতনয়াকে দেখে বাংলাদেশি স্টার গাইলেন ‘লাগে উরা ধুরা’

এদিন একটি র‌্যাপিড ফায়ার রাউন্ডে অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয় তিনি তাঁর বিষয়ে সবথেকে অদ্ভুত গুজব কী শুনেছেন? সেই প্রসঙ্গে রাজকুমার রাও বলেন, 'একজন বলেছিলেন আমি নাকি দারুণ ক্ষমতাবান একটি রাজনৈতিক পরিবারের ছেলে।' অন্যদিকে শ্রীদেবী কন্যা বলেন, ' আমি সম্প্রতি একটা দারুণ বোকা বোকা খবর পড়লাম আমাকে নিয়ে। কেউ কেউ লিখছেন আমার বিয়ে নাকি জলদি হবে। আবার ব্যাখ্যা করছেন যে কীভাবে আমি কোথায় বিয়ে করব।'

তিনি আরও বলেন, 'কেউ কেউ দুই তিনটে আর্টিকেল মিশিয়ে নিজের মতো গল্প বানিয়ে নিচ্ছেন। কারও কারও পোস্ট অনুয়ায়ী নাকি আর এক সপ্তাহের মধ্যেই আমার বিয়ে। কিন্তু আমি এসব পছন্দ করছি না। আমি কাজ করতে চাই এই মুহূর্তে।'

জাহ্নবী কাপুর দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করছেন শিখর পাহাড়িয়ার সঙ্গে। তাঁদের একসঙ্গে নানা মন্দিরে অনুষ্ঠানে দেখা গিয়েছে। অভিনেত্রী তো তাঁর গলায় শিখরের নামের লকেটও পড়েন। তবে বর্তমানে তিনি তাঁর আগামী ছবি মিস্টার অ্যান্ড মিসেস মাহি নিয়ে ব্যস্ত।

আরও পড়ুন: শাহরুখের জন্য বিশেষ পরামর্শ সেহওয়াগের, বাবাকে সেই কথা জানিয়েছিলেন আরিয়ান?

আরও পড়ুন: রেমালের চোখ রাঙানিকে বুড়ো আঙুল, প্রেমিকের সঙ্গে সমুদ্রস্নান অহনার

মিস্টার অ্যান্ড মিসেস মাহি প্রসঙ্গে

মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবিটিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর। শরণ শর্মা এই ছবিটির পরিচালনা করেছেন। আগামী ৩১ মে আসছে এই ছবিটি। প্রযোজনার দায়িত্বে আছেন করণ জোহর, জি স্টুডিওজ, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

USA বনাম West Indies ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.