বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: মায়ের মেয়ে, ‘মিলি’র প্রচারে জাহ্নবী ফিরিয়ে দিলেন শ্রীদেবীর স্মৃতি, দেখুন ছবি

Janhvi Kapoor: মায়ের মেয়ে, ‘মিলি’র প্রচারে জাহ্নবী ফিরিয়ে দিলেন শ্রীদেবীর স্মৃতি, দেখুন ছবি

মিলির প্রমোশনে জাহ্নবী কাপুর

Janhvi Kapoor: মিলির প্রমোশনে জাহ্নবী কাপুরকে দেখা গেল দুটি দুর্দান্ত শাড়িতে। নীল সিল্ক এবং সবুজ ফ্লোরাল শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ মনে করিয়ে দিল শ্রীদেবীর কথা।

জাহ্নবী কাপুর বর্তমান সময় তার আগামী ছবি মিলির প্রমোশনে ব্যস্ত। সম্প্রতি তিনি দিল্লি গিয়েছিলেন তাঁর ছবির প্রমোশনে। তারপর এখন তিনি রয়েছেন হায়দ্রাবাদে। আর কিছুদিনের মধ্যেই তাঁর ছবি মিলি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে, তার আগে তিনি বিভিন্ন প্রমোশনের অনুষ্ঠানে যাচ্ছেন। হায়দ্রাবাদের অনুষ্ঠানে তিনি একটি দুর্দান্ত কাঞ্জিভরম সিল্ক শাড়ি পরেছিলেন সঙ্গে ছিল স্লিভলেস ব্লাউজ। দিল্লিতে তিনি একটি সবুজ রঙের ফ্লোরাল শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ পরেছিলেন। তাঁর এই সাজ দেখে শ্রীদেবীর কথা মনে পড়েছে অনেকেরই।

হায়দ্রাবাদে তিনি যে শাড়ি পরেছিলেন সেটা একটি নীল রঙের কাঞ্জিভরম শাড়ি ছিল যার কাজ সিলভার ব্রকেড দিয়ে করা ছিল। এই শাড়িতে ছিল চওড়া পাড়। ট্র্যাডিশনাল ভাবে তিনি এই শাড়ি পরেছিলেন। সঙ্গে ছিল ডিপ ইউ কাট স্লিভলেস ব্লাউজ। এছাড়া তিনি পরেছিলেন কুন্দন এবং সোনার ঝুমকো। খোঁপা করে তাতে সাদা মালা লাগিয়েছিলেন অভিনেত্রী। মেকআপেও ছিল আভিজাত্য। ব্রাউন আইব্রো, হালকা রঙের লিপস্টিক, মানানসই আইশ্যাডো এবং উইংড আইলাইনারের সঙ্গে ছোট্ট টিপ।

দিল্লিতে পরেছিলেন ফ্লোরাল প্রিন্টের একটি শাড়ি সঙ্গে গোল্ডেন একটি ব্লাউজ। এর সঙ্গে গোল্ডেন এবং সবুজের মিশ্রণে একটি কানের ঝুমকো পরেছিলেন। স্মকি আইশ্যাডো, উইংড আইলাইনার, লিপ গ্লস, এবং হাইলাইটার দিয়ে তিনি তাঁর সাজ সম্পূর্ণ করেছিলেন।

জাহ্নবী কাপুরের এই সাজ তাঁর সাইলিস্ট পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়, তিনিই জাহ্নবী কাপুরের সাজ সকলের মধ্যে ছড়িয়ে দেন।

এই দুই সাজের মধ্যে আপনার কোন সাজ বেশি পছন্দ হয়েছে?

বন্ধ করুন