বাংলা নিউজ > বায়োস্কোপ > জাহ্নবীর স্টাইল 'জরা হটকে', একই পোশাকে আবার লেন্সবন্দি হলেন ‘ধড়ক’ গার্ল
জাহ্নবী কাপুর
জাহ্নবী কাপুর

জাহ্নবীর স্টাইল 'জরা হটকে', একই পোশাকে আবার লেন্সবন্দি হলেন ‘ধড়ক’ গার্ল

  • ফ্যাশনিস্তা জাহ্নবী..

বলিউড ডিভাদের প্রতিটা লুক থেকে পোশাক সবই থাকে শিরোনামে। তাঁদের প্রতিটা বিষয় নিয়ে চলে চর্চা। ডিভাদের প্রত্যেকটা স্টাইল, ফ্যাশন স্টেটমেন্ট হয়ে থাকে। তেমনি অভিনেত্রী জাহ্নবী কাপুর যাই পড়েন সেটা নিয়েই হয়ে থাকে চর্চা। তবে সচরাচর তাঁদের এক পোশাক দু’বার পরতে দেখা যায় না। কিন্তু জাহ্নবী কাপুরের স্টাইল যে হটকে তা তিনি ফের একবার প্রমান করলেন।

একই পোশাকে ফের পাপারাৎজিদের লেন্সবন্দি হলেন জাহ্নবী। সম্প্রতি তাঁকে মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি করেন পাপারাৎজিরা। সান্তাক্রুজ মুম্বই থেকে ফ্লাইট ধরার উদ্দেশে রওয়া দিয়েছিলেন অভিনেত্রী। সেখানে তিনি সাদা ফ্রন্ট নট টপের সঙ্গে ডিসট্রেসড জিন্সে, হাতে ব্যাগ নিয়ে পাপারাৎজিদের লেন্সবন্দি হন। এদিন বেশ ক্যাজুয়াল লুকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। তবে এই পোশাকে আগেও নাকি একবার পাপারাৎজিদের লেন্সবন্দি হয়েছিলেন জাহ্নবী!

প্রসঙ্গত, মার্চ মাসে যখন কোভিড সংক্রমণ একটু একটু করে মুম্বইতে উর্ধ্বমুখী, সেই সময় অভিনেত্রী তাঁর পাইলেটস ক্লাস থেকে বেরোতে গিয়ে এই পোশাকে লেন্সবন্দি হয়েছিলেন। এদিনও তিনি অ্যাঙ্কেল লেন্থ বুটে ধরা দেন। সেদিনও তাঁর হাতে একই ব্যাগ দেখা গিয়েছিল। যদিও অভিনেত্রীর এই লুক বেশ মনে ধরেছে তাঁর ভক্তদের। যদিও ভারতীয় থেকে ওয়েস্টার্ন যে কোনো পোশাকেই ধরা দেন জাহ্নবী। সবেতেই তিনি অনন্যা।

পাইলেটস ক্লাস থেকে বেরোতে গিয়ে জাহ্নবী
পাইলেটস ক্লাস থেকে বেরোতে গিয়ে জাহ্নবী

 অন্যদিকে, কাজের ক্ষেত্রে সদ্য ‘গুড লাক জেরি’ ছবির কাজ শেষ করেছেন তিনি। খুব তাড়াতাড়ি শুরু করবেন ‘দোস্তানা ২’ এর শ্যুটিং। সেই ছবিতে জাহ্নবীর বিপরীতে দেখা যাবে কার্তিক আরিয়ান-কে। এছাড়াও, করণ জোহর পরিচালিত ‘তখত’এর শ্যুটিং পিছিয়ে গেছে তাঁর। 

 

 

বন্ধ করুন