কেন এমন আজব প্রশ্ন করলেন কার্তিক ? (ছবি-ইনস্টাগ্রাম)
কেন এমন আজব প্রশ্ন করলেন কার্তিক ? (ছবি-ইনস্টাগ্রাম)

'চিনের ভিসা আছে?' জাহ্নবী কাপুরকে প্রশ্ন কার্তিক আরিয়ানের

  • 'বাগবান' ছবির রিমেকে বানাবেন কার্তিক আরিয়ান। তাই নায়িকার খোঁজ করছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় আবেদনপত্রও চেয়েছেন। জাহ্নবী কাপুরের আবেদনের জবাবে এই প্রশ্ন করলেন কার্তিক।

লকডাউনের মাঝে অনুরাগীদের সচেতন করার সবরকম চেষ্টা করছেন কার্তিক আরিয়ান। তবে সচেতন করার পাশাপাশি ভক্তদের এবং বন্ধুদের এন্টারটেন করার সুযোগটাও হাতছাড়া করছেন না অভিনেতা। এবার জাহ্নবী কাপুরের সামনে আজব প্রশ্ন করে বসছেন কার্তিক, জাহ্নবীর 'চিনের ভিসা আছে?' কিনা জানতে চান কার্তিক। আসলে গোটা ঘটনার সূত্রপাত অভিনেতার এক ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে, যেখানে ফেস অ্যাপের সাাহয্য নিজের বয়স্ক ছবি পোস্ট করেন কার্তিক। পতি পত্নী অউর ওহ সিনেমার চিন্টু ত্যাগীর প্রৌঢ় লুকই ইনস্টাগ্রামে শেয়ার করে নেন অভিনেতার। ক্যাপশনে লেগেন, লকডাউনের সময় সুন্দরভাবে বয়স বাড়ছে। ভাবছি বাগবানের রিমেক তৈরি করব। হিরোইনের চরিত্রের জন্য আপনাদের আবেদন পাঠান।



একদম প্রথমেই কার্তিকের কাছে হেমা মালিনীর চরিত্রের জন্য আবেদন জমা পড়ে তাঁর পতি পত্নী অউর ওহ নায়িকা ভূমি পেদেনকরের। ভূমি লেখেন, স্যার দয়া করে আমার প্রোফাইলটা দেখুন। জবাবে কার্তিক বলেন, ধন্যবাদ। আমরা আপনাকে ফোন করব, যদি আপনি শর্টলিস্ট হয়ে যান'। জাহ্নবী লেখেন, আমিও আবেদন পাঠালাম, আশা করি এই চরিত্রটার জন্য আমার বয়স খুব বেশি হয়ে যাবে না। আমি কত্থক নাচতে জানি এবং আমার পাসপোর্টও রয়েছে'। জাহ্নবীর এই কমেন্টের জবাবে কার্তিক আচমকাই বলেন, 'চিনের ভিসা আছে তোমার? কারণ আমার ছবি প্রেক্ষাপট চিন'।

জাহ্নবীর কমেন্টের জবাব দিলেন কার্তিক
জাহ্নবীর কমেন্টের জবাব দিলেন কার্তিক


লকডাউনের সমর্থনে প্রচার করতে গিয়ে কার্তিক আরিয়ানের 'করোনা স্টপ করোনা' শীর্ষক মনোলগ আগেই ভাইরাল হয়েছে। এমনকি এই তরুণ অভিনেতার প্রশংসা করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী। কঠিন সময়ে দেশবাসীর পাশে দাঁড়িয়ে এক কোটি টাকার অনুদানও দিয়েছেন কার্তিক। প্রধানমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে এই বিরাট মূল্যের অর্থ দিয়েছেন কার্তিক।


ঘরবন্দি থাকার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিচ্ছেন জাহ্নবীও। করোনার জেরে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি। নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র নিয়ে পড়াশোনা করছে খুশি। বোনের সঙ্গে কাটছে জাহ্নবীর বেশিরভাগ সময়।


বন্ধ করুন