বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: প্রতিদিন গাইতেন ‘লাগাওয়েলু জব লিপিস্টিক’, জেরি হয়ে উঠতে আর কী করেছেন জাহ্নবী?

Janhvi Kapoor: প্রতিদিন গাইতেন ‘লাগাওয়েলু জব লিপিস্টিক’, জেরি হয়ে উঠতে আর কী করেছেন জাহ্নবী?

জাহ্নবী কাপুর

আগামী ২৯শে জুলাই মুক্তি পাচ্ছে জাহ্নবী কাপুরের ‘গুড লাক জেরি’। ছবিতে বিহারি কন্যের ভূমিকায় শ্রীদেবীর ‘জানু’। ভোজপুরী শিখতে গিয়ে কী কী করেছেন অভিনেত্রী? 

ছক ভাঙছেন জাহ্নবী কাপুর। একের পর এক নারীকেন্দ্রিক ছবিতেই নিজেকেই মেলে ধরছেন বলিউডের এই নবাগতা। ‘গুঞ্জন সাক্সেনা’র পর জাহ্নবী এবার হাজির ‘গুড লাক জেরি’ নিয়ে। ছবিতে বিহারের এক দারিদ্র্য পরিবারের মেয়ে হিসাবে দেখা যাবে জাহ্নবীকে। এই বিহারি কন্যে কেমনভাবে পঞ্জাবের ড্রাগ ব়্যাকেটে জড়িয়ে পড়বেন, তা নিয়েই এগিয়েছে এই ছবি।

২০১৮ সালে মুক্তি পাওয়া, নয়নতারা অভিনীত তামিল ছবি ‘কোলাকাভু কোকিলা’র অফিসিয়্যাল রিমেক এই ছবি। সিদ্ধার্থ সেনগুপ্ত পরিচালিত এই ছবিতে বিহারি মেয়ের চরিত্র ফুটিয়ে তুলতে কম কাঠখড় পোড়াতে হয়নি জাহ্নবীকে। শুরুতেই বিহার এবং বিহারিদের সম্পর্কে জানতে হয়েছে একাধিক বিষয়, ভোজপুরী ভাষাও রপ্ত করতে হয়েছে। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘উচ্চারণ আরও নিঁখুত করতে আমি একাধিক জায়গায় প্রশিক্ষণ নিয়েছি। বিহারি মানুষরা ভারী মজার।  ওঁনাদের কথা বলবার মধ্যে একটা আলাদাই মিষ্টতা আছে। ভোজপুরী গানগুলোও ফাটাফাটি। লাগাভেলু জব লিপস্টিক, হিলেলা আরা ডিস্ট্রিক নিয়ে কোনও কথা হবে না… আমার উচ্চারণ কোচ, গণেশ স্যার আমাকে রোজ এই গানটা গাওয়াত একবার করে’। 

ছবি সম্পর্কে পিটিআইকে জাহ্নবী জানান, ‘আমি নয়নতারা অভিনীত এর অরিজিন্যাল ছবিটা আগেই দেখেছি। আমি ওর খুব ভক্ত, আমার মনে হয়েছে ছবিটায় নয়নতারা জাস্ট ফাটিয়ে দিয়েছে। আমার মনে হয় মানসিকভাবে আমাকে দেখলে অনেকেই ভাবেন, মেয়েটা খুব শান্তশিষ্ট, বেচারি টাইপ- তবে এই ছবি সেই ধারণা ভেঙে দেবে’। 

ম্যাসাজ পার্লারে কাজ কার জয়া কুমারী ওরফে জেরি নিজের পরিবারের মুখে দু-মুঠো অন্ন তুলতে বেজায় পরিশ্রম করে। তবে মায়ের শরীরে ক্যানসার বাসা বাঁধলে বড় সিদ্ধান্ত নেয় সে। এরপর পঞ্জাবের ড্রাগ ব়্যাকেটের সঙ্গে জড়িয়ে যায়। আগামী ২৯শে জুলাই ডিজনি প্লাস হটস্টারে সরাসরি মুক্তি পাবে এই ছবি। 

বায়োস্কোপ খবর

Latest News

'সিকান্দর'-এর সঙ্গীত পরিচালনার দায়িত্বে প্রীতম, সলমনের জন্য কি থাকছে ঝুলিতে? শিল্পা শেট্টির ফ্ল্যাট সহ রাজ কুন্দ্রার ৯৮ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি পদ্মপাঁকে গজিয়ে উঠল ঘাসফুল! ভোটের মুখে তৃণমূলের 'গুগলিতে' হতচকিত বিজেপি TRP: সৃজন-পর্ণার মেয়ে আসায় লাভ কি হল? জগদ্ধাত্রীকে হটিয়ে ঝামেলা ফুলকি-নিম ফুলের রাজ্যের দেওয়া ১০০ দিনের টাকাও লুঠ! TMC নেতাদের ঘেরাও করে রাখলেন গ্রামবাসীরা শুক্রের মেষে গমন, এই রাশির বাড়বে মানসিক চাপ, হতে পারে স্বাস্থ্যের অবনতি সানি লিওনের এই কথা শুনলে খুশি হবেন সব পুরুষ, চটতে পারেন মহিলারা! বিশ্বের সবচেয়ে দামি ৫ ব্যাগ কোনগুলি জানেন, কী দিয়েই বা তৈরি, জানলে অবাক হবেন 'মক পোল'-এ VVPAT থেকে বের হল BJP-র 'অতিরিক্ত' স্লিপ! EC-কে কড়া বার্তা SC-র কোহলি কি বিশ্বকাপে ওপেন করবেন? 'ভুয়ো খবর' বলে চাঞ্চল্যকর তথ্য দিলেন রোহিত শর্মা

Latest IPL News

2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.