বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: প্রতিদিন গাইতেন ‘লাগাওয়েলু জব লিপিস্টিক’, জেরি হয়ে উঠতে আর কী করেছেন জাহ্নবী?
জাহ্নবী কাপুর

Janhvi Kapoor: প্রতিদিন গাইতেন ‘লাগাওয়েলু জব লিপিস্টিক’, জেরি হয়ে উঠতে আর কী করেছেন জাহ্নবী?

  • আগামী ২৯শে জুলাই মুক্তি পাচ্ছে জাহ্নবী কাপুরের ‘গুড লাক জেরি’। ছবিতে বিহারি কন্যের ভূমিকায় শ্রীদেবীর ‘জানু’। ভোজপুরী শিখতে গিয়ে কী কী করেছেন অভিনেত্রী? 

ছক ভাঙছেন জাহ্নবী কাপুর। একের পর এক নারীকেন্দ্রিক ছবিতেই নিজেকেই মেলে ধরছেন বলিউডের এই নবাগতা। ‘গুঞ্জন সাক্সেনা’র পর জাহ্নবী এবার হাজির ‘গুড লাক জেরি’ নিয়ে। ছবিতে বিহারের এক দারিদ্র্য পরিবারের মেয়ে হিসাবে দেখা যাবে জাহ্নবীকে। এই বিহারি কন্যে কেমনভাবে পঞ্জাবের ড্রাগ ব়্যাকেটে জড়িয়ে পড়বেন, তা নিয়েই এগিয়েছে এই ছবি।

২০১৮ সালে মুক্তি পাওয়া, নয়নতারা অভিনীত তামিল ছবি ‘কোলাকাভু কোকিলা’র অফিসিয়্যাল রিমেক এই ছবি। সিদ্ধার্থ সেনগুপ্ত পরিচালিত এই ছবিতে বিহারি মেয়ের চরিত্র ফুটিয়ে তুলতে কম কাঠখড় পোড়াতে হয়নি জাহ্নবীকে। শুরুতেই বিহার এবং বিহারিদের সম্পর্কে জানতে হয়েছে একাধিক বিষয়, ভোজপুরী ভাষাও রপ্ত করতে হয়েছে। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘উচ্চারণ আরও নিঁখুত করতে আমি একাধিক জায়গায় প্রশিক্ষণ নিয়েছি। বিহারি মানুষরা ভারী মজার।  ওঁনাদের কথা বলবার মধ্যে একটা আলাদাই মিষ্টতা আছে। ভোজপুরী গানগুলোও ফাটাফাটি। লাগাভেলু জব লিপস্টিক, হিলেলা আরা ডিস্ট্রিক নিয়ে কোনও কথা হবে না… আমার উচ্চারণ কোচ, গণেশ স্যার আমাকে রোজ এই গানটা গাওয়াত একবার করে’। 

ছবি সম্পর্কে পিটিআইকে জাহ্নবী জানান, ‘আমি নয়নতারা অভিনীত এর অরিজিন্যাল ছবিটা আগেই দেখেছি। আমি ওর খুব ভক্ত, আমার মনে হয়েছে ছবিটায় নয়নতারা জাস্ট ফাটিয়ে দিয়েছে। আমার মনে হয় মানসিকভাবে আমাকে দেখলে অনেকেই ভাবেন, মেয়েটা খুব শান্তশিষ্ট, বেচারি টাইপ- তবে এই ছবি সেই ধারণা ভেঙে দেবে’। 

ম্যাসাজ পার্লারে কাজ কার জয়া কুমারী ওরফে জেরি নিজের পরিবারের মুখে দু-মুঠো অন্ন তুলতে বেজায় পরিশ্রম করে। তবে মায়ের শরীরে ক্যানসার বাসা বাঁধলে বড় সিদ্ধান্ত নেয় সে। এরপর পঞ্জাবের ড্রাগ ব়্যাকেটের সঙ্গে জড়িয়ে যায়। আগামী ২৯শে জুলাই ডিজনি প্লাস হটস্টারে সরাসরি মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন