বাংলা নিউজ > বায়োস্কোপ > Netflix-এ আসছে জাহ্নবীর ‘গুঞ্জন সাক্সেনা দ্য কার্গিল গার্ল’, দেখুন টিজার

Netflix-এ আসছে জাহ্নবীর ‘গুঞ্জন সাক্সেনা দ্য কার্গিল গার্ল’, দেখুন টিজার

বায়ুসেনা পাইলট গুঞ্জন সাক্সেনার জীবনকাহিনীর ভিত্তিতে তৈরি ছবি ‘গুঞ্জন সাক্সেনা দ্য কার্গিল গার্ল’ আত্মপ্রকাশ করছে Netflix-এ।

প্রকাশ পেল ছবির টিজার, যেখানে গুঞ্জনের আসল পরিচয় জানিয়েছেন নামভূমিকায় রূপদানকারী জাহ্নবী কাপুর।

Netflix-এ আত্মপ্রকাশ করতে চলেছে বায়ুসেনা পাইলট গুঞ্জন সাক্সেনার জীবনকাহিনীর ভিত্তিতে তৈরি ছবি ‘গুঞ্জন সাক্সেনা দ্য কার্গিল গার্ল’। ছবি রিলিজের আগে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেল টিজার, যেখানে গুঞ্জনের আসল পরিচয় জানিছেন নামভূমিকায় রূপদানকারী অভিনেত্রী জাহ্নবী কাপুর।

শরণ শর্মা পরিচালিত ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন জাহ্নবী ছাড়াও পঙ্কজ ত্রিপাঠি, অঙ্গদ বেদী, বিনীত কুমার, মানব ভিজ ও আয়েষা রাজা। সম্প্রতি ছবিটি সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় নির্মাতারা একটি ভিডিয়ো প্রকাশ করেছেন। ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন অপূর্ব মেহেতা।

বিনীত কুমারও টুইটারে ওই ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, ‘কিছু কিছু মানুষের স্বপ্নেরও ডানা গজায়। গুঞ্জন সাক্সেনা- দ্য কার্গিল গার্ল, শিগগিরি Netflix-এ আসছে। #GunjanSaxenaOnNetflix।’ 

ধর্মা প্রোডাকশনস-এর ব্যানারে ছবিটির প্রযোজক করণ জোহর এক বিবৃতিতে জানিয়েছেন, ‘গুঞ্জন সাক্সেনা এক গুরুত্বপূর্ণ ছবি যা এক মহিলার সত্যি জীবনকাহিনীর ভিত্তিতে তৈরি হয়েছে। ছবিতে তাঁর অতুলনীয় সাহসিকতা আগামী দিনে অনেককে অনুপ্রাণিত করবে। নেটফ্লিক্স-এর সঙ্গে গাঁটছড়া বেঁধে এবং নিজের হৃদয় ও স্বপ্নকে অনুসরণ করার এই দুঃসাহসিক গল্প কোটি কোটি মানুষের সঙ্গে শেয়ার করতে পেরে আমরা উত্তেজিত বোধ করছি।’

আরও বেশ কিছু ছবির মতো গুঞ্জন সাক্সেনা-ও বড় পর্দায় রিলিজ করার কথা ছিল, কিন্তু লকডাউনে সিনেমা হল ও মাল্টিপ্লেক্সগুলি বন্ধ থাকায় শেষ পর্যন্ত ডিজিটাল রিলিজ-এর পথেই হাঁটতে বাধ্য হয়েছে।

কার্গিল গার্ল ছবিটি বায়ুসেনার ফ্লাইট লেফটেন্যান্ট গুঞ্জন সাক্সেনার জীবনের উপর ভিত্তি করে তৈরি হয়েছে। কার্গিল যুদ্ধের সময় সতীর্থ শ্রীবিদ্যা রাজনের সঙ্গে যুদ্ধক্ষেত্রে প্রথম ভারতীয় মহিলা সামরিক অফিসার হিসেবে সরাসরি সংঘাতে অংশগ্রহণ করে ইতিহাস রচনা করেছিলেন গুঞ্জন। দুই বিমানচালক পাক সেনার নাকের ডগা দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে তাঁদের চিতা হেলিকপ্টারের সাহায্যে রণাঙ্গনে আহত যোদ্ধাদের উদ্ধার করেছিলেন। মনে রাখা দরকার, তার বহু পরে মহিলা ফাইটার পাইলটরা বায়ুসেনায় বহাল হন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মালাবদল সেরে মিষ্টিমুখ, কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুডো ভাতের মেনুতে রইল পোলাও থেকে ডাব চিংড়ি! কান্না কোথায়! নাচতে নাচতে শ্বশুরবাড়ি গেলেন সোহাগ জলের 'মউ', বরকে খেলেন চুমু ইশান ও শ্রেয়সকে ছেঁটে ফেলল BCCI! বাদ চুক্তি থেকে, নিজেদের বড় ভাবার মাসুল? আইন লঙ্ঘন করতেই বাধা দেয় ট্রাফিক পুলিশ, উলটে তাঁকেই মারধর করলেন টলিউড অভিনেত্রী বুকের দুধ কম হওয়ায় শিশুর পেট ভরছে না? রান্নাঘরের এই মশলা বাড়াবে ব্রেস্টমিল্ক সমপ্রেমী সম্পর্কের আরও রহস্য ভেদ পুলিশের, শিশুর খুনি কে জানা গেল না এখনও! মহাশিবরাত্রিতে মহাদেবকে নিবেদন করুন এই জিনিসগুলি, না হওয়া কাজও হবে বিনা বাধায় DY Patil T20 Cup 2024: ১ বলে আউট দীনেশ কার্তিক, ১ রানে হার শিখর ধাওয়ানদের কেন ফেল করলাম? উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে তুমুল বিক্ষোভ পড়ুয়াদের, ৯০ শতাংশই ধপাস! প্রাক্তন স্বামীর স্মৃতি এখনও আগলে প্রশ্মিতা, অনুপমের চেয়ে বয়সে কত ছোট গায়িকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.