বাংলা নিউজ > বায়োস্কোপ > টাকার দরকার জাহ্নবীর? ৪৪ কোটিতে জুহুর বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করলেন রাজকুমারকে!

টাকার দরকার জাহ্নবীর? ৪৪ কোটিতে জুহুর বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করলেন রাজকুমারকে!

রাজকুমার-পত্রলেখার কাছে জুহুর ফ্ল্যাট বিক্রি করলেন জাহ্নবী কাপুর।

৪৩.৮৭ কোটি টাকায় রাজকুমার-পত্রলেখার কাছে জুহুর বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করলেন জাহ্নবী কাপুর। 

বলিউডের রিয়েল-এস্টেট লেনদেন সবসময়ই শিরোনামে থাকে। ২০২০ সালে ৩৯ কোটি টাকা দিয়ে জুহুতে একটি বিলাসবহুল ট্রিপ্লেক্স ফ্ল্যাট কিনেছিলেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। সম্প্রতি সেই ফ্ল্যাটটি বিক্রি করছেন অভিনেত্রী। কোটি কোটি টাকা লাভে বিক্রি করেছেন।

২০২০ সালের ৭ ডিসেম্বর জাহ্নবী কাপুর ট্রিপ্লেক্স ফ্ল্যাটটি কিনেছিলেন। এটি জুহুর আরায়া বিল্ডিংয়ের ১৪, ১৫ এবং ১৬ তলায় রয়েছে সেই ফ্ল্যাট। অ্যাপার্টমেন্টটি JVPD স্কিমের মধ্যে হাটকেশ সোসাইটিতে অবস্থিত। একতা কাপুর, অনিল কাপুর এবং অন্যান্য তারকাদেরও এই সোসাইটির কাছাকাছিতে ফ্ল্যাট রয়েছে। 

আরও পড়ুন: Liger: প্রোমোশনে মুম্বইয়ের লোকাল ট্রেনে বিজয়-অনন্যা, ট্রেনেই শুয়ে পড়লেন অভিনেতা

জানা যাচ্ছে, রাজকুমার রাও ও স্ত্রী পত্রলেখা মিশ্র পলের কাছে এই ট্রিপ্লেক্স ফ্ল্যাটটি বিক্রি করেছেন বছর ২৫-এর অভিনেত্রী। তাঁরা জাহ্নবীর থেকে ৪৩.৮৭ কোটি টাকা দিয়ে এই ফ্ল্যাট কিনেছেন। ৪.৮৭ কোটি টাকা লাভে বিক্রি করছেন বলেই খবর।

রজকুমারর আগে থেকেই শহরতলির একটি চমত্কার বিশাল বাড়িতে থাকেন। এই নিয়ে রাজকুমারের পঞ্চম সম্পত্তি মুম্বইতে। রাজকুমার রাও এর আগের ফ্ল্যাটটি এশিয়ান পেইন্টসেও স্থান পেয়েছে। বিগত দু'বছরে একাধিক ছবিতে কাজ করেছেন রাজকুমার। পত্রলেখাও ওটিটি স্পেসে কাজ করছেন। 

আরও পড়ুন: চেনেন উরফির বোনকে? সৌন্দর্যে দিদিকে টেক্কা দিতে পারে আসফি, দেখুন তাহলে..

SquareFeatIndia.com-এর রিপোর্ট বলছে, ৩৪৫৬ স্কোয়্যার ফিট জায়গা জুড়ে রাজকুমার-পত্রলেখার এই নতুন ফ্ল্যাট। নতুন মালিকরা অ্যাপার্টমেন্টে ছয়টি গাড়ি পার্ক করতে পারবেন। 

রেজিস্ট্রেশন নথি অনুসারে জাহ্নবী এবং রাজকুমার রাও এবং তার স্ত্রী পত্রলেখার মধ্যে ৩১ মার্চ ২০২২ সালে এই চুক্তি চূড়ান্ত হয়েছিল। ২০২২-এর ২১ জুলাই চুক্তি নিবন্ধ করেন। বাড়ির রেজিস্ট্রেশনের জন্য নতুন মালিকেরা ২.১৯ কোটি টাকা স্ট্যাম্প ডিউটি ​​দিয়েছেন। 

রেজিস্ট্রেশন ডকুমেন্টে রাজকুমার এবং পত্রলেখার বর্তমান ঠিকানা আরায়ার একই বিল্ডিংয়ের ১১ তলা এবং ১২ তলা উল্লেখ করা হয়েছে। যদিও জাহ্নবীর ঠিকানা লোখান্ডওয়ালা কমপ্লেক্সের উল্লেখ রয়েছে। 

গত কয়েক মাসে প্রচুর সেলিব্রিটি রিয়েল-এস্টেটে বিনিয়োগ করেছেন। রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন বান্দ্রার রেশম বিল্ডিংয়ে ১১৯ কোটি টাকা দিয়ে বিলসবহুল ফ্ল্যাট কিনেছেন মাস কয়েক আগে। শাহরুখ খান এবং সলমন খানের নতুন প্রতিবেশী হবেন রণবীর এবং দীপিকা। অমিতাভ বচ্চন, সানি লিওনি এবং আনন্দ এল রাই আন্ধেরির আটলান্টিস বিল্ডিংয়ে সম্পত্তি কিনেছেন। 

বায়োস্কোপ খবর

Latest News

স্পোর্টস ব্রা আর যোগা প্যান্ট পরে 'জুন আন্টি' হেড স্ট্যান্ড, নেটপাড়া বলছে… নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? ‘সৌরভ গাঙ্গুলি বলেছে না এত লঙ্কা…’, ছোট্ট মিহির পাকা পাকা কথা শুনে হাঁ রচনা! প্রধানমন্ত্রীর বঙ্গ সফরের সময় ‘‌পয়সা মন্ত্রী’‌ বলে তোপ, তৃণমূলের তীব্র কটাক্ষ যে খেয়েছে তার পেট থেকে বার করে যার খেয়েছে তাকে ফেরত দেব, গ্যারান্টি দিলেন মোদী T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ হাওড়ার কাছে লাইনচ্যুত লোকাল, ব্যাহত ট্রেন চলাচল ইনফোসিসে কি এবার চাকরি যাবে? টেনশন করবেন না! ছাঁটাই নিয়ে মুখ খুলেছেন সিইও Viral Video: নতুন তৈরি হয়েছে বাড়ি, বাথরুমে কিলবিল করে ওঠে ৩৫ টি সাপ! এরপর? গভীর রাতে শিয়ালদা শাখায় স্পেশাল ট্রেনের ঘোষণা রেলের, জানুন সময়সূচি ও বাকি বিশদ

Latest IPL News

নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.